মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

হ্যাপি নিউ ইয়ার 2019

হ্যাপি নিউ ইয়ার, নতুন বছরের শুভেচ্ছা। বিগত বছরের সকল গ্লানি, ভুল আর ছোট-বড় সকল খারাপকে পরিহারের মানসিকতা গড়ে উঠুক এই মুহুর্তে। মন আর বিবেককে জাগ্রত করার প্রয়াসে, ইতিবাচক সামনে চলার মানসে, ক্ষনজন্মা মানুষ হিসেবে নশ্বর পৃথিবীকে ভালো কিছু দেয়ার প্রত্যয়ে শুভ নববর্ষ, হ্যাপি নিউ ইয়ার।

বাঙালি ও বাংলাদেশ, মানুষ ও মনুষ্যত্বকে নতুন বছরের শুভেচ্ছা কলারোয়া নিউজ পরিবারের। বিবেকহীনতা ও পশুত্ব যেনো কোনভাবেই আমাদের আগ্রযাত্রা ব্যাহত করতে না পারে সেই প্রত্যাশা আমাদের, সকলের।

কুয়াশার চাদরে মোড়ানো নিসর্গ। তারপরও ফুরফুরে মেজাজে বাংলাদেশ। ৩০ ডিসেম্বর ভোট উৎসবে মেতেছিল গোটা জাতি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হার-জিতের উত্তাপ আর বিষ্ময়কর ফলাফলের পোস্টমর্টেমের মধ্যে বিদায় নিয়েছে ২০১৮ খ্রিষ্টাব্দ। মধ্য রাত ১২টায় জিরো আওয়ারে একগুচ্ছ স্বপ্ন ও প্রত্যাশা নিয়ে এসেছে নতুন বছর। হ্যাপি নিউ ইয়ার ২০১৯।

নতুন সরকারের নবযাত্রার বছর হয়ে এসেছে ২০১৯। এ মুহূর্তে নতুন সরকারের অপেক্ষায় বাংলাদেশ। সব কিছু ঠিক থাকলে আগামী ৩ জানুয়ারি শপথ গ্রহণ করবেন নবনির্বাচিত সংসদ সদস্যরা। এর পরপরই শপথ নেবে আওয়ামী লীগের নতুন মন্ত্রিসভা। নামে আওয়ামী লীগের হলেও এ মন্ত্রিসভায় যথারীতি ঠাঁই হবে মহাজোটের শরিকদের।

২০১৯-এর সরকার নতুন হলেও এর কান্ডারি পুরনো এবং পরীক্ষিত। তিনি জাতির পিতার মেয়ে, শেখ হাসিনা। আবারও নতুন সরকারের নেতৃত্ব দেবেন বঙ্গবন্ধুকন্যা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মুহূর্তে বিশ্বের সবচেয়ে অভিজ্ঞ সরকারপ্রধান, বিশ্ব রাজনীতিতে অনন্য ইতিহাস গড়া এক সফল রাষ্ট্রনায়ক। তার নেতৃত্বে নির্বাচনে হ্যাটট্রিক করেছে আওয়ামী লীগ। তিনি হতে যাচ্ছেন বাংলাদেশের ইতিহাসে টানা তৃতীয়বার এবং সব মিলিয়ে চতুর্থবার মেয়াদের প্রধানমন্ত্রী। তার কর্তৃত্বে নতুন যে সরকার নবযাত্রা শুরু করতে যাচ্ছে মুক্তিযুদ্ধের চেতনার সেই সরকারের নেতৃত্বেই জাতি আগামী বছর (২০২০) উদযাপন করবে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং ২০২১ সালে বাংলাদেশের স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী।

নববর্ষ স্বপ্ন দেখার দিন। না পারা, না পাওয়া ভুলে নতুন স্বপ্নে নতুন আশায় বুক বাঁধার দিন। সেই স্বপ্ন সেই আশা নিয়ে থার্টিফার্স্ট নাইটে বিশ্ববাসীর সঙ্গে বাংলাদেশও স্বাগত জানিয়েছে নতুন বছরকে। ঘরে ঘরে, অফিস-আদালত, শিক্ষালয়ে, ব্যাংক-বীমা, ব্যবসা প্রতিষ্ঠানে নতুন ক্যালেন্ডার টানিয়ে সূচনা করা হবে নতুন বছরের পথপরিক্রমা। ফুলের তোড়া, গ্রিটিংস কার্ড, ডায়েরি, প্রভৃতি উপহারের পাশাপাশি নানা আয়োজনে বরণ করা হচ্ছে ২০১৯ খ্রিষ্টাব্দ। সংসদ নির্বাচন-উত্তর ২০১৯ হোক রাজনৈতিক সহিষ্ণুতার বছর, আইনের শাসন সুদৃঢ় করার বছর। দেশের রাজনৈতিক স্থিতিশীলতা, অর্থনৈতিক উন্নয়ন ও গণতন্ত্রের অগ্রযাত্রা নিরবচ্ছিন্ন থাকুক।

সবার আশা, নতুন বছরে দেশের রাজনীতির রাশিচক্র ভালো যাবে।

২০১৯ সম্ভাবনার নতুন দুয়ার খুলে দিক। দেশের জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হোক। সুবাতাস বয়ে যাক চারদিকে। গুড লাক বাংলাদেশ।

রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় নেতারা ইংরেজি নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

পৌষের নরম রোদ্দুর সকালে নতুন ক্লাসের বই নিয়ে নির্মল আনন্দে ভাসবে স্কুল শিক্ষার্থীর দল। তাদের মতো সারাটা বছর যেন হাসিখুশি থাকে বাংলাদেশ।

বাঙালি ও বাংলাদেশ, মানুষ ও মনুষ্যত্বকে নতুন বছরের শুভেচ্ছা কলারোয়া নিউজ পরিবারের। বিবেকহীনতা ও পশুত্ব যেনো কোনভাবেই আমাদের আগ্রযাত্রা ব্যহত করতে না পারে সেই প্রত্যাশা সকলের।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ফুটবল টুর্নামেন্টে ফাইম একাদশ, গদখালি ও পাথরঘাটা সেমিতে

কলারোয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ১ম, ২য় ও ৩য় খেলায় ফাইমবিস্তারিত পড়ুন

কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে মাধবকাটিকে হারালো স্বাগতিকরা

কলারোয়ার কেঁড়াগাছিতে এক প্রীতি ফুটবল ম্যাচে সাতক্ষীরা সদরের মাধবকাটি ফুটবলবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখবিস্তারিত পড়ুন

  • বেনাপোলে সিরাজুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন এমপি আফিল
  • কলারোয়ার কাজীরহাটে প্রীতি ফুটবল ম্যাচে বোয়ালিয়ার সাথে ড্র স্বাগতিকদের
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে বাগঁআচড়ার সাথে ড্র স্বাগতিকদের
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কলারোয়ার খোরদোয় ফুটবল টুর্নামেন্টে সাতক্ষীরা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন
  • এশিয়া কাপের শিরোপা জেতা হলো না টাইগার যুবাদের
  • কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন
  • তালায় বঙ্গবন্ধু ফুটবল টূর্নামেন্টে সদর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ফিংড়িকে হারিয়ে ধুলিহর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • শার্শার ধলদায় ফুটবল টুর্নামেন্টে বারোপোতাকে হারিয়ে বাঁগআচড়ার জয়
  • ফুটবল স্টেডিয়াম হয়ে গেল ঘন জঙ্গল!