বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালক ও বালিকা (অনুর্ধ-১৭) ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর জেলা পর্যায়ের খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক খেলায় অংশ নেয় সাতক্ষীরা পৌরসভা বনাম কালিগঞ্জ উপজেলা দল এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালক ও বালিকা খেলায় অংশ নেয় সাতক্ষীরা পৌরসভা বনাম কালিগঞ্জ উপজেলা দল।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন- ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বঙ্গবন্ধুকে রাজনৈতিক জীবনে বিভিন্ন উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু বিশ্বের মধ্যে একজন জননন্দিত নেতা বলেই জাতিসংঘ বঙ্গবন্ধুকে বিশ্ববন্ধু উপাধী দিয়েছেন। তার সুযোগ্য কন্যা নিরলসভাবে পরিশ্রম করে বাঙালীর ভাগ্যোন্নয়ন করে জননেত্রী শেখ হাসিনা বাঙালী জাতিকে গৌরাবান্বিত করেছেন। আগামী ২০২০ সালের জানুয়ারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন এবং মহান মুক্তিযুদ্ধের ৫০ বছর পুর্তি পালন করবে জাতি। সেই সাথে জাতির ঘাড়ে যে দু’টি কলঙ্ক ছিল তা মুক্ত করেছেন। বঙ্গবন্ধুর হত্যাকারী ও স্বাধীনতা বিরোধীদের বিচার বাস্তবায়ন করে জাতিকে কলঙ্ক মুক্ত করেছেন। সাতক্ষীরাকেও কলঙ্ক মুক্ত করতে হবে। দেশের ক্রীড়াঙ্গণে সাতক্ষীরা জেলার ক্রীড়াবিদরা ভাল খেলার মধ্য দিয়ে জেলার সুনাম অক্ষুন্ন রেখেছে। জঙ্গি ও মাদক মুক্ত করতে খেলা-ধূলার বিকল্প নেই।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সাতক্ষীরার উপ-পরিচালক হুসাইন শওকত, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম.এম মাহমুদুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সাতক্ষীরা উপপরিচালক অরবিন্দ বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা ক্রীড়া অফিসার খালেদ জাহাঙ্গীর, জেলার আবু জাহেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জ্যোৎস্না আরা, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়েব হাসান বাবু, নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্যা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি, সুশীলন এনজিও’র প্রকল্প পরিচালক জি.এম মনিরুজ্জামান, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব শেখ মুসফিকুর রহমান মিল্টন, পৌর কাউন্সিলর শফিকুল আলম বাবু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের ট্রেজারার শেখ মাসুদ আলী প্রমুখ।

উদ্বোধনী খেলার শুরুতে ঋশিল্পী সেন্টার স্কুলের শিক্ষার্থীরা মনোরম ডিসপ্লে পরিবেশন করে।

উদ্বোধনী খেলাটি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও ফুটবলপ্রেমী দর্শক উপভোগ করে।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ফুটবল টুর্নামেন্টে ফাইম একাদশ, গদখালি ও পাথরঘাটা সেমিতে

কলারোয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ১ম, ২য় ও ৩য় খেলায় ফাইমবিস্তারিত পড়ুন

কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে মাধবকাটিকে হারালো স্বাগতিকরা

কলারোয়ার কেঁড়াগাছিতে এক প্রীতি ফুটবল ম্যাচে সাতক্ষীরা সদরের মাধবকাটি ফুটবলবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখবিস্তারিত পড়ুন

  • বেনাপোলে সিরাজুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন এমপি আফিল
  • কলারোয়ার কাজীরহাটে প্রীতি ফুটবল ম্যাচে বোয়ালিয়ার সাথে ড্র স্বাগতিকদের
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে বাগঁআচড়ার সাথে ড্র স্বাগতিকদের
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কলারোয়ার খোরদোয় ফুটবল টুর্নামেন্টে সাতক্ষীরা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন
  • এশিয়া কাপের শিরোপা জেতা হলো না টাইগার যুবাদের
  • কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন
  • তালায় বঙ্গবন্ধু ফুটবল টূর্নামেন্টে সদর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ফিংড়িকে হারিয়ে ধুলিহর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • শার্শার ধলদায় ফুটবল টুর্নামেন্টে বারোপোতাকে হারিয়ে বাঁগআচড়ার জয়
  • ফুটবল স্টেডিয়াম হয়ে গেল ঘন জঙ্গল!