শনিবার, মে ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

বাঙ্গালি জাতি অনেক কিছু করতে পারে : ডেপুটি স্পিকার ফজলে রাব্বী

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, আমরা বাঙ্গালী জাতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃৃত্বে নয়মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। যে জাতি নয়মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করতে পারে, সে জাতি ইচ্ছা করলে অনেক কিছু করতে পারে। তারই প্রমাণ দিয়েছে এ গ্রামের মানুষ। তারা মেধা, শ্রম ও অর্থ দিয়ে ভাসমান সেতু নির্মাণ করেছেন।

শনিবার যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের অপরূপ সৌন্দর্যের দর্শনীয় স্থান ঝাঁপা বাঁওড়ের উপর নির্মিত দেশের সববৃহৎ বঙ্গবন্ধু ও জেলা প্রশাসক ভাসমান সেতু পরিদর্শন এবং স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও সুধীজনদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আকস্মিক পরিদর্শনে এদিন দুপুরে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে আসেন।

এসময় যশোরের এডিশনাল এসপি মোঃ গোলাম রব্বানী, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু, চালুয়াহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মাস্টার খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কওছার আহমেদ, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক আব্দুল হক তুহিন, আকরাম হোসেন খান, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, চালুয়াহাটী ইউনিয়ন যুবলীগের আহবায়ক এমএম ইমরান খান পান্না, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশিকুর রহমান আশিক, বঙ্গবন্ধু ভাসমান সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুল জলিল, সম্পাদক আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাস্টার আহাদ আলী, সদস্য গোলাম রসুল, আব্দুর রশীদ, গোলাম মোস্তফা, আবুল বাশার, রুবেল, ইকবাল হোসেন, আবুল কাসেম দাড়িয়া, সব্রত রায়সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ নেতাকর্মীবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের, ঝাঁপা ফাঁড়ি পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, রাজগঞ্জ এলাকা একটা বৃহৎ এলাকা। এখানে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আছে। সে জন্য রাজগঞ্জে থানা করা সহজ হবে। যাতে এখানে একটি থানা হয় আমি স্থানী সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন দাদার সাথে কথা বলে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে আলোচনা করবো। শুনেছি এ বাঁওড়ে সরকারি অর্থে একটি পর্যাটন কেন্দ্র স্থাপন করা হবে। ইতোমধ্যে টাকাও বরাদ্দ হয়েছে। ছোট হলেও এখানে একটি পর্যাটন কেন্দ্র করার সহযোগীতা আমার থাকবে।

ডেপুটি স্পিকার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আত্মার প্রতি বিন¤্র শ্রদ্ধা জ্ঞাপন করে ১৫ আগস্টের কালরাত্রে নির্মমভাবে যারা শাহাদৎ বরন করেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা করি এবং ৩০ লক্ষ শহীদ, যাদের রক্তের বিনিময়ে আমরা এদেশের স্বাধীনতা এনেছি সেই শহীদদের মাগফেরাত কামনা করি।

একই রকম সংবাদ সমূহ

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী। বাংলাদেশে টিকাদান কর্মসূচি একটিবিস্তারিত পড়ুন

সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান

জাতিসংঘের ৭৪তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্কে এসেবিস্তারিত পড়ুন

  • রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় যুক্ত হচ্ছে চীন
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • বাংলাদেশের নর্দান ইউনিভার্সিটি ও কানাডার কর্টলার ইন্টারন্যাশন্যাল, রেসিন্ট ইন্টারন্যাশন্যালের মধ্যে সমঝোতা চুক্তি
  • চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭টি পদক লাভ
  • ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী
  • তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী
  • মোবাইল ছিনতায়কারীকে দৌড়ে ধরলেন ম্যাজিস্ট্রেট
  • কয়েক ঘণ্টার মধ্যে শোভন-রাব্বানির ভাগ্য নির্ধারণ
  • পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী
  • পুলিশের ব্যাংকের যাত্রা শুরু
  • বিএনপি অর্থ-সম্পদ অর্জনে বেশি ব্যস্ত ছিল: প্রধানমন্ত্রী