শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নে থ্রী হুইলার এ্যাম্বুলেন্স প্রদান

সাতক্ষীরার দেবহাটায় গরীব, অসহায় ও গর্ভবর্তী মায়েদের স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার সুবিধার লক্ষ্যে নওয়াপাড়া ইউনিয়নে থ্রী হুইলার এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদে বার্ষিক উন্নয়ন কর্মসূচী ২০১৬-১৭ এর আওতায় রোগী বহন জন্য উক্ত থ্রী হুইলার এ্যাম্বুলেন্স প্রদান করা হয়। প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল-আসাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি। অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, কুলিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান বিকাশ সরকার, পারুলিয়া প্যানেল চেয়ারম্যান সালাউদ্দীন সরাফি, কৃষি কর্মকর্তা জসিমউদ্দীম, এলজিইডি কর্মকর্তা আলহাজ্ব হামিদ মাহমুদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

দেবহাটা উপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত
দেবহাটা উপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সভা কক্ষে উক্ত কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল-আসাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, কুলিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান বিকাশ সরকার, পারুলিয়া প্যানেল চেয়ারম্যান সালাউদ্দীন সরাফি, কৃষি কর্মকর্তা জসিমউদ্দীম, এলজিইডি কর্মকর্তা আলহাজ্ব হামিদ মাহমুদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রনজিত কুমার মন্ডল, মেডিকেল অফিসার ডাঃ আব্দুল লতিফ, সমাজসেবা কর্মকর্তা অধির কুমার গাঈন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই, যুব উন্নয়ণ কর্মকর্তা ইসমোত আরা বেগম, জাইকা’র উপজেলা সমন্বয়কারী রুপা পারভীনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং কমিটির সকল সদস্যবৃন্দরা। চলমান বিভিন্ন কর্মকান্ড বাস্তবায়ন করে দেবহাটা উপজেলাকে মডেল করতে বিভিন্ন সিন্ধান্ত গ্রহন করা হয়।

ফলোআপ: সোর্স নজরুলের লাশ উত্তোলন, পারাবারিক কবরস্থানে দাফন
দেবহাটার সোর্স নজরুল হত্যাকান্ডের ১৫ দিন বৃহস্পতিবার সকালে লাশ তোলার পর নিজ বাড়িতে নিয়ে দাফন সম্পন্ন করা হয়েছে। সাতক্ষীরা সদর থানার পুলিশ ও দেবহাটা থানার পুলিশ যৌথভাবে শহরের রসুলপুর কবরস্থান থেকে এই লাশ উত্তোলন করেন।
উল্লেখ্য যে, গত ঈদুল আযহার পূর্বে ৩০ আগস্ট রাত সাড়ে ৯ টার দিকে অজ্ঞাত ব্যক্তিরা উপজেলার কুলিয়া গ্রামের মোক্তার মোড়লের পুত্র সোর্স পরিচয় দানকারী নজরুল ইসলামকে হত্যার পর সখিপুর হাসপাতালের লাশ রেখে পালিয়ে যায়। ঘটনার সময় লোডসেডিং থাকায় কাউকে চিনতে পারেনি কেউই। পরে দেবহাটা থানার পুলিশকে খবর দিলে আইনিয় প্রক্রিয়াই লাশের সুরোতহাল সম্পন্ন করে হত্যা মামলা রেকর্ড করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরায় প্রেরণ করা হয়। পরদিন ময়না তদন্ত শেষে লাশের পরিচয় না পেয়ে শহরের রসুলপুর কবরস্থানে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়।
এ ঘটনায় ফেইসবুকে পোস্ট দেয়া ছবি দেখে নিহতের পরিবার চিনতে পারে। ৪ সেপ্টেম্বর নিহতের পিতা মোক্তার মোড়ল বাদী হয়ে সাতক্ষীরা আমলী আদালতে একটি হত্যা মামলা দায়ের করে সিআর নং-৬১/১৭। যা দেবহাটা থানার উপর তদন্তধীন।
এদিকে বৃহস্পতিবার নজরুলের লাশ নিজ বাড়ি দক্ষিণ কুলিয়ায় আনা হলে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। পরিবারের সিন্ধান্ত অনুযায়ী বাদ যোহর নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নজরুল হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয়।
দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেন জানান, বিজ্ঞ আদালতের নির্দেশ হাতে পেয়ে বৃহস্পতিবার সকালে শহরের রসুলপুর কবরস্থান থেকে নজরুলের লাশ তুলে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে এবং পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। নজরুল একাধীক মোবাইল ফোন ব্যবহার করায় তদন্ত কিছুটা বিলম্ব হচ্ছে। তাছাড়া ঘটনার বিভিন্ন সূত্র ধরে পুলিশ আসামিদের আইনের আওতায় আনতে কাজ করছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলারবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় বন্ধু কল্যান থ্রী হুইলার সমিতির মাসিক সভা
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিটের অভিযোগ
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • দেবহাটায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক মর্মান্তিক আহত
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • দেবহাটায় জমি-জায়গা নিয়ে ব্যবসায়ীকে মিথ্যা হয়রানির অভিযোগ
  • ‘ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা’র যাত্রা শুরু : জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন
  • দেবহাটায় খাল থেকে যুবতীর লাশ উদ্ধার
  • ‘সকলে সচেতন হলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব’ : দেবহাটার ইউএনও সাজিয়া আফরিন