সোমবার, মে ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুর জাতীয় শোক দিবস উদযাপন কমিটি গঠন

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টুর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

সভায় সর্বসম্মতিক্রমে সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি-কে আহ্বায়ক, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, ইউনিয়ন পরিষদের সকল দলীয় চেয়ারম্যান, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকদের সদস্য নির্বাচন করে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালোব্যাচ ধারণ, দোয়া মাহফিল, শোক র‌্যালী, আলোচনা সভা ও গণভোজের কর্মসূচী গ্রহন করা হয়।

আন্তঃজেলা ২ চোর গ্রেফতার

কেশবপুরে প্রকাশ্য দিনের বেলায় ঘরের দরজার তালা ভেঙ্গে প্রায় ২ লাখ টাকার স্বর্ণালঙ্কার, রুপা ও নগদ ৪২ হাজার টাকা চুরির অভিযোগে আন্তঃজেলা ২ চোরকে কেশবপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদারীপুর জেলার রাজৈর থানা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনের প্রেস রিলিজ সূত্রে জানা যায়, পৌর শহরের হাসপাতাল সড়কের ঝর্ণা মঞ্জিলের আনিছুর রহমানের বাসা বাড়ি থেকে চুরি সংঘটিত হয়। আনিছুর গত ২ মে মেয়েকে এইচ এস সি পরীক্ষা দেওয়াতে নিয়ে যান। তার বাড়িতে কেউ না থাকার সুযোগে তার বাড়িতে চুরি সংঘটিত হয়। চোর ২ জন হল মাদারীপুর জেলার রাজৈর থানার বাসিন্দা মোস্তফা চোকদার ও সোহেল শেখ। সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রাকিব হাসান আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ওই চোরদের শনাক্ত করেন।
গত বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে পুলিশ চোরদের গ্রেফতার করে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ি চুরি যাওয়া কিছু স্বর্ণালঙ্কার মাদারীপুর জেলার রাজৈর থানার টেকেরহাট নিউ নিয়তি জুয়েলার্স থেকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রাকিব হাসান বলেন, আধুনিক প্রযুক্তির মাধ্যমে তাদেরকে শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে এবং তাদের স্বীকারোক্তিতে চুরির মালামাল উদ্ধার করা হয়।

যুবলীগ নেতা তৌহিদুজ্জামানের ঈদের শুভেচ্ছা

কেশবপুর উপজেলা যুবলীগের সদস্য ও তরুণ সমাজসেবক তৌহিদুজ্জামান পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে উপজেলার হাসানপুর ইউনিয়ন বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি সকলকে পবিত্র ঈদ-উল-আজহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুসি। ত্যাগের মহিমায় ভাস্বর ঈদুল আযহা। মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম এই ধর্মীয় উৎসব বাঙালি সমাজে কোরবানির ঈদ নামেও পরিচিত। সামর্থ্যবান মুসলমানরা মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করবেন। ঈদুল আজহার সঙ্গে পবিত্র হজের সম্পর্ক রয়েছে। মক্কার অদূরে আরাফাতের ময়দানে সমবেত হওয়ার মধ্য দিয়ে বিশ্বের ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায় হজ্ব পালন করেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা