শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

‘নৌকায় উন্নয়ন, ধানের শীষে দুর্নীতি’ : কলারোয়ায় নির্বাচনী সভায় লুৎফুল্লাহ এমপি

সাতক্ষীরা-১ আসনের আ.লীগ নেতৃত্বাধীন ১৪দলীয় জোটের মনোনীত নৌকার প্রার্থী এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেছেন- ‘নৌকা মানে উন্নয়ন, ধানের শীষ মানে দুর্নীতি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতা রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। মানুষ ও এলাকার উন্নয়নে নৌকার বিকল্প নেই।’

রবিবার (২৩ডিসেম্বর) বিকালে কলারোয়ার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারে আয়োজিত নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে আওয়ামীলীগ তথা ১৪দল মনোনীত প্রার্থী এড. মুস্তফা লুৎফুল্লাহ’র নৌকা প্রতীককে বিজয়ী করতে ইউনিয়ন আ.লীগ এ নির্বাচনী জনসভার আয়োজন করে।

মুস্তফা লুৎফুল্ল্যাহ এমপি আরো বলেন- ‘যারা এখনো জামায়াত বিএনপির সংঙ্গ ছাড়েননি তারা নিজেদের বিবেকের কাছে প্রশ্ন করুন, যারা উন্নয়নশীল বাংলাদেশকে অস্থির করে তুলতো কেন তাদের ভোট দিবেন? আগামি ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে আমাদের সকলকে সচেষ্ট হতে হবে।’

জনসভায় কেঁড়াগাছি ইউনিয়নের অর্ধশতাধিক বিএনপি-জামায়াত কর্মী আ.লীগে যোগদান করেন। তখন ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত হয়ে জনসভা গণজোয়ারে রূপ নেয়।

ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টোলাল গাইনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বিএম নজরুল ইসলাম, উপজেলা আ.লীগের আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লালটু, কেঁড়াগাছি ইউপির সাবেক চেয়ারম্যান ও বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনি আ.লীগের সিনিয়র সহ.সভাপতি আলতাফ হোসেন লালটু, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, জেলা পরিষদ সদস্য শেখ আলহাজ আমজাদ হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এমএ কালাম, এমপি কন্যা ও বাংলাদেশ ছাত্র মৈত্রীর নেত্রী অদিতি অদ্রীতা সৃষ্টি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ.সভাপতি বেনজির হেলাল।

ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য মারুফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধারা, কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, শ্রীশ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমের পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক কার্ত্তিক চন্দ্র মিত্র, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাছুমুজ্জামান, কেঁড়াগাছি ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, সেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ রুহুল কুদ্দুস, ইউপি সদস্য মহিদুল ইসলাম, ইয়ার আলী, আলহাজ্ব নজরুল ইসলাম, আবুল কাশেম, সরদার বিল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলামসহ উপজেলা এবং ইউনিয়ন আ.লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে ফিরোজ আহমেদ স্বপন বলেন- ‘বাংলাদেশের অভূতপূর্ব সাফল্যে বিশ্বে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বনেত্রী। আগামি ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিসংঘ দখল করে বিশ্ব পরিচালনায় অংশগ্রহণ করতে চাই। সেদিন বাংলাদেশ হবে বিশ্বের সবচেয়ে ধনী দেশ, উন্নত দেশ, আমরা হবো ক্ষমতাধর জাতি। আগামী নির্বাচনে বিজয়ী হয়ে আমরা সকলে একইভাবে বিজয় মিছিলে অংশগ্রহণ করবো।’

এসএম আলতাফ হোসেন লাল্টু বলেন- ‘উন্নত এবং আধুনিক শান্তিপূর্ণ বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। গ্রাম আর শহরের মধ্যে সমতা স্থাপনের জন্য প্রধানমন্ত্রী অদ্বিতীয়। তাই জাতীয় নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।’

জনসভায় কেঁড়াগাছি ইউনিয়নের বিএনপি ও জামায়াতের যারা আ.লীগে যোগ দিয়েছেন তাদের মধ্যে রয়েছেন কেঁড়াগাছির সফিকুল, ৩নং ওয়ার্ডের জহুরুল, গোয়ালচাতরের আ. ছাত্তার, শিমুল, রুস্তম, ডা. কামরুল, মুন্তাজুর, বাবলু, আলম, কামরুল, আজিবর, ৬নং ওয়ার্ডের নুর মোহাম্মদ ভোলা, ফাইজুল্লাহ, বাগাডাঙ্গার খালেক, বোয়ালিয়ার মোবারেক, জামাত আলী, আ.ছামাদ, বাকসার শাহিনুর, নজরুল প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘প্রাথমিক শিক্ষার উন্নয়নে সরকার কাজ করছে’: লুৎফুল্লাহ এমপি

সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন- ‘করোনাভাইরাস প্রাদুর্ভাবেও উন্নয়নবিস্তারিত পড়ুন

কলারোয়ার দমদম বাজার মার্কেটের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

কলারোয়ার দমদম বাজার মার্কেটের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।বিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় বেড়েই চলেছে করোনা সংক্রমন
  • কলারোয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
  • কলারোয়ায় ‘মিনা দিবস’ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
  • কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা
  • কলারোয়ায় দলীলি সম্পত্তি জবরদখল ঠেকাতে সংবাদ সম্মেলন
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • কলারোয়ার বেত্রবতী হাইস্কুলে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি’ শীর্ষক স্মৃতিচারণ
  • কলারোয়ায় মন্দিরে মন্দিরে দূর্গাদেবীর আবির্ভাব ঘটাতে চলছে রং-তুলির আচঁড়
  • কলারোয়ার জয়নগর বাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন
  • সংবাদ প্রকাশের পর আপডেট হলো কলারোয়া প্রশাসনের সরকারি ওয়েবসাইটের তথ্য
  • কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনু্ষ্ঠিত
  • কলারোয়ায় ১নং সীমান্ত পিলার এলাকা পরিদর্শনে ভূমি দপ্তরের বাংলাদেশ-ভারত শীর্ষ কর্তারা