শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনা কাজ করছেন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন- ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার কাজ করে চলেছে। দেশে এখন দূর্বার গতিতে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে।’
তিনি আরো বলেন- ‘একমাত্র আওয়ামী লীগ সরকারই উন্নয়নে বিশ্বাসী। আর অন্যান্য দল লুটপাটে বিশ্বাসী।’

তিনি উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও আওয়ামী লীগকে নৌকায় ভোট দেওয়ার জন্য এলাকাবাসির প্রতি আহ্বান জানান।

শনিবার সন্ধ্যায় তিনি কেশবপুর উপজেলার বরনডালী গ্রামে ইউপি সদস্য ফারুক হোসেনের বাড়িতে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের সঞ্চালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক ও সোহরাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সদস্য শাহাদাৎ হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক পৌর কাউন্সিলর জামাল উদ্দীন সরদার, অধ্যাপিকা রেবা ভৌমিক, আওয়ামী লীগনেতা কবির হোসেন, আবু বক্কর সিদ্দিক, মশিয়ার দফাদার, যুবলীগনেতা মুস্তাফিজুল ইসলাম কাজল, ওহেদুজ্জামান মিন্টু, শামীম রেজা, রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক খন্দকার আব্দুল আজিজ প্রমুখ।

এছাড়াও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক চাঁদড়া গ্রামে একটি উঠন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত গুরুতর অসুস্থ্য

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত রবিবার দুপুর ২ টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাকে কেশবপুর হাসাপাতাল ও পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে রমেশ চন্দ্র দত্তের আশু সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা সিরাজুল ইসলাম, সভাপতি এস আর সাঈদ, সহ-সভাপতি কৃষ্ণ পদ দাস, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান জাহিদ, সাংগঠনিক সম্পাদক মিলন দে, সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক বাবু, কোষাধ্যক্ষ উজ্জ্বল অধিকারী, প্রচার সম্পাদক সোহেল পারভেজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শ্যামল বসু, সমাজকল্যাণ সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, নির্বাহী সদস্য উদয় শংকর সিংহ, সদস্য শফিকুল ইসলাম সুইট, আলমগীর হোসেন, কাজী আজাহারুল ইসলাম মানিক, শংকর দত্ত, কে.এম মিজানুর রহমান, হারুনার রশীদ বুলবুল, শামীম রেজা, আতিয়ার রহমান, জি এম মিল্টন, অলোক বসু বাপী, জাকির হোসেন সবুজ, আবু হাসান, হাসানুজ্জামান লিন্টু প্রমুখ।

৩০ এপ্রিল প্রয়াত শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের ৮৪ তম জন্মবার্ষিকী

প্রয়াত শিক্ষামন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এ.এস.এইচ.কে সাদেকের ৩০ এপ্রিল সোমবার ৮৪ তম জন্মবার্ষিকী।
১৯৩৪ সালের এই দিনে তিনি মুসলিম স¤্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।
তিনি যশোর-৬ কেশবপুর আসন থেকে ১৯৯৬ সালে ১ম বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রীর দায়িত্ব পালন করেন ও ২০০১ সালে তিনি ২য় বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

তিনি সফলতার সাথে শিক্ষা মন্ত্রনালয়ের দায়িত্ব পালন করে সফল শিক্ষা মন্ত্রী ও কেশবপুর উন্নয়নের কারিগর হিসেবে খ্যাতি লাভ করেন। ২০০৭ সালে ৯ সেপ্টেম্বর ৭৩ বছর বয়সে তিনি কেশবপুরবাসিকে কাঁদিয়ে নাফেরার দেশে চলে যান। বর্তমানে তাঁর সহধর্মিনী ইসমাত আরা সাদেক কেশবপুরের নির্বাচিত সংসদ সদস্য হিসাবে জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন এবং কেশবপুরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে।

এদিকে প্রয়াত শিক্ষামন্ত্রী এ.এস.এইচ.কে সাদেকের ৮৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও তার অংগ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিস্তারিত কর্মসূচী গ্রহণ করেছে।

একই রকম সংবাদ সমূহ

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী। বাংলাদেশে টিকাদান কর্মসূচি একটিবিস্তারিত পড়ুন

সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান

জাতিসংঘের ৭৪তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্কে এসেবিস্তারিত পড়ুন

  • রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় যুক্ত হচ্ছে চীন
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • বাংলাদেশের নর্দান ইউনিভার্সিটি ও কানাডার কর্টলার ইন্টারন্যাশন্যাল, রেসিন্ট ইন্টারন্যাশন্যালের মধ্যে সমঝোতা চুক্তি
  • চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭টি পদক লাভ
  • ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী
  • তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী
  • মোবাইল ছিনতায়কারীকে দৌড়ে ধরলেন ম্যাজিস্ট্রেট
  • কয়েক ঘণ্টার মধ্যে শোভন-রাব্বানির ভাগ্য নির্ধারণ
  • পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী
  • পুলিশের ব্যাংকের যাত্রা শুরু
  • বিএনপি অর্থ-সম্পদ অর্জনে বেশি ব্যস্ত ছিল: প্রধানমন্ত্রী