শনিবার, অক্টোবর ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সাতক্ষীরা সদর এমপি রবি’র বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র বিরুদ্ধে আগামী নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমকে বাঁধাগ্রস্ত করতে কুচক্রী মহল তাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে সাতক্ষীরার সাধারণ জনতার আয়োজনে সাতক্ষীরা নিউ মার্কেট (শহিদ আলাউদ্দিন চত্বর) এ সাতক্ষীরা জজকোর্টের এপিপি এ্যাড. তামিম আহমেদ সোহাগের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, দপ্তর সম্পাদক শেখ হারুন অর রশিদ, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. মুনসুর আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জামাত-বিএনপির প্রেতাত্বারা এমপি রবি’র রাজনৈতিক ভাবমূর্তি ও আওয়ামীলীগকে ধ্বংশ করার জন্য আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং ০৪ মে ঢাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দলীয় কোন্দল নিরসনে জেলা আওয়ামীলীগ সভাপতি/সাধারণ সম্পাদক ও দলীয় এমপিদের তলব করেছেন। এটাকে কেন্দ্র করে একটি চক্র রাজনৈতিক ইস্যু হিসেবে জামাত বিএনপির মদদদাতা দলের ভিতরে ঘাপটি মেরে থাকা একটি কুচক্রী মহল মীর মোস্তাক আহমেদ রবি এমপির সামাজিক ও রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যা আগামী দিনে আওয়ামীলীগের রাজনৈতিক প্রেক্ষাপটে মারাত্বক আঘাত আনতে পারে।

বক্তারা আরো বলেন, সাংবাদিক সম্মেলনের নামে একজন সুস্থ মানুষকে চা খাওয়ার দাওয়াত দিয়ে ডেকে নিয়ে তার কাছ থেকে বিভিন্নভাবে ইনিয়ে বিনিয়ে শুনে যা করা হয়েছে তা সংবাদ সম্মেলন হতে পারে না। চা চক্রের দাওয়াত দিয়ে তার কথা নিয়ে আজকে পত্রিকায় ৮ কলামে লিড নিউজ হয়ে গেল। এই সংবাদ কোন দিন পত্রিকার লিড নিউজ হতে পারে না। এটা সংবাদের কোন নিয়মে পড়ে না। সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিসহ যে সকল দলীয় নেতাকর্মীদের নিয়ে এ ধরনের ষড়যন্ত্রে যারা লিপ্ত হয়েছে তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতা, জেলা শ্রমিকলীগ নেতা শেখ তহিদুর রহমান ডাবলু, জাতীয় পার্টি (মঞ্জু) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মহসিন হোসেন বাবলু, জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, ফিংড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. লুৎফর রহমান, জেলা জাতীয় ৪ নেতা ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি সৈয়দ জয়নাল আবদীন জোসি, সাবেক ছাত্রলীগ নেতা কাজী আক্তার হোসেন, জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী শাহিন, সাধারণ সম্পাদক শেখ তৌহিদ হাসান, এড. বিডি জামান, মাহিন্দ্রা থ্রি হইলার চালকলীগের সভাপতি মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মো. গাউস আলীসহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র