রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কৃতজ্ঞতা প্রকাশ

সাতক্ষীরায় ‘নৌকা’ বিজয়ে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত এমপি রবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা সদর আসনে আবারও বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় নির্বাচনী এলাকার হাজার হাজার সাধারণ মানুষ ও দলীয় নেতা কর্মীদের ফুল মিষ্টি ও ভালবাসায় সিক্ত হলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সোমবার (৩১ ডিসেম্বর) ভোর থেকে শহরের মুনজিতপুরস্থ মীর মহলের বাসভবনে মানুষের উপছে পড়া ভীড়ে ইসু মিয়া সড়কে যানজট দেখা দেয়। উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানাতে তিনি বাড়ি থেকে রাস্তায় নেমে আসেন।

এসময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, শেখ আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ সরদার, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎস্না আরা, ছফুরনেসা মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুন্নাহার, সদর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, আগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান মজনুর রহমান মালি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, পৌর শ্রমিক লীগের সভাপতি মো. জোহর আলী, সাধারণ সম্পাদক মো. রমজান আলী, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন, জেলা রিকসা ভ্যান শ্রমিক ইউনিয়নের মিলন কাগুজীসহ সদর নির্বাচনী এলাকার সাধারণ মানুষ, বিভিন্ন প্রতিষ্ঠান ও দলীয় নেতৃবৃন্দ পুনরায় বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানাতে আসেন।

এসময় উপস্থিত সকলকে এমপি রবির পক্ষ থেকে মিষ্টি মুখ করানো হয়।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শান্তি বজায় রাখতে চায় তাই শান্তির প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও বিজয়ী করায় সাতক্ষীরাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উন্নয়নের মাধ্যমে আলোকিত মডেল সাতক্ষীরা উপহার দিতে নিরলসভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

জনতা ও নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানালেন এমপি রবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা সদর আসনে আবারও বিপুল ভোটে নির্বাচিত নৌকাকে বিজয়ী করায় সদর নির্বাচনী এলাকার মহান স্বাধীনতার স্বপক্ষের সকল মানুষ ও দলীয় নেতা কর্মী এবং সমর্থকদের প্রতি শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা সদর আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।
এমপি রবি তার অভিনন্দন বার্তায় আরো বলেন, ‘আমি সদর নির্বাচনী এলাকার মানুষের কাছে আবারও ঋণী হয়ে গেলাম। মহান বিজয়ের মাসে স্বাধীনতার স্বপক্ষে রায় দিয়েছে সাতক্ষীরা সদর আসনের শান্তি প্রিয় এলাকার জনগন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শান্তি বজায় রাখতে চায় বলেই শান্তির প্রতীক নৌকা মার্কায় তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছে। এ বিজয় স্বাধীনতার পক্ষের বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয় স্বাধীনতা বিরোধীদের প্রত্যাখান করে কলঙ্কমুক্ত হওয়ার বিজয় বলে উল্ল্যেখ করে তিনি সাতক্ষীরাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র