রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সাতক্ষীরায় আ.লীগের কর্মপরিকল্পনা বিষয়ক আলোচনা সভা

সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সাফল্য, উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে সদরের কুখরালী আমতলা আঞ্চলিক কমিটির ৬নং ওয়ার্ড ও পৌর শাখার আয়োজনে অনুষ্ঠিত সভায় পৌর ৬নং ওয়ার্ড কুখরালী আমতলা আঞ্চলিক কমিটির সভাপতি বাবু রবিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর মনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আবু সায়ীদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শ্রী নারায়ন চন্দ্র মন্ডল, সাধারন সম্পাদক সৈয়দ রাফিনুর আলী।

এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ শহীদুল ইসলাম, শেখ আব্দুস সেলিম, পৌর আওয়ামীলীগের কার্যকারী সদস্য আব্দুস সবুর খান, আব্দুল মজিদ, পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, সাধারণ সম্পাদক তুহিনুর রহমান তুহিন প্রমুখ।

বক্তারা বলেন- বর্তমান সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। বাংলাদেশের প্রেক্ষাপটে এমন সেক্টর নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। বাংলার মানুষ এখন আর অশিক্ষিত নয়। আজকের বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুৎ, শিক্ষা, চিকিৎসা, অর্থনীতি, রাস্তাঘাট, সর্বদিক দিয়ে উন্নত হয়েছে। এমন কোনো শিশু নেই যাকে স্কুলে ভর্তি করা হচ্ছে না। সবার জন্য শিক্ষা, চিকিৎসা সহ সকল প্রকার সুযোগ সুবিধা বর্তমান সরকারই দিয়ে যাচ্ছে। স্বাস্থ্যসেবা মানুষের দোর গড়ায় পৌছে দেওয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনা তিনি তার কল্যানের জন্য কিছুই করেননি। সবই করেছেন এদেশের মানুষের কল্যানে। আসুন আমরা সকল দ্বিধাদন্দ ভুলে গিয়ে একসাথে নৌকার পক্ষে কাজ করার অঙ্গিকার করি। জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থীর পক্ষে আমরা সবাই একসাথে কাজ করবো। আমরা দলের পক্ষে মনোনয়ন চাইবো কিন্তু যাকে মনোনয়ন দিবে আমরা সকলেই তার পক্ষে কাজ করবো। বর্তমান সরকার সারা বাংলাদেশকে যে উন্নয়নের মহা সড়কে নিয়ে গেছে তা বলে শেষ করা যাবে না। আমরা ২০১৩ সালের সেই কলঙ্কিত ঘটনার পুনরাবৃতি করতে চাইনা। বর্তমান সরকারের উন্নয়ন এই ৬নং ওয়ার্ডেই বিদ্যামান। সাতক্ষীর মেডিকেল কলেজ, বাইপাস সড়ক সবই বর্তমান সরকারের দেওয়া।

বক্তারা আরো বলেন- সাতক্ষীরা-২ আসনের আওয়ামীলীগ কে বিজয়ী করতে হলে এমন একজন নেতাকে নৌকার মনোনয়ন দিতে হবে যার সাথে মানুষ মনের কথা বলতে পারে।

সাতক্ষীরার মানুষ এমন কোনো নেতাকে আর এমপি হিসাবে দেখতে চায়না যিনি কর্মীদের হাতে হাত দিয়ে অন্য পাশে গিয়ে হাত ধুয়ে ফেলে। যারা দলীয় নেতাকর্মীদের কাছ থেকে টাকা নিয়ে নৈশ প্রহরীতে ও পুলিশের চাকুরি দিয়েছে তাদেরকে যেন দলীয় মনোনয়ন না দেওয়া হয় সেজন্য কেন্দ্রিয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

বক্তারা আরো বলেন- আমরা সোনার বাংলার সোনার মানুষ চাই। আর এ সোনার মানুষ আমরা সাতক্ষীরাবাসীও চাই। এজন্য সাতক্ষীরা -২ আসনে এমন নেতাকে মনোনয়ন দিতে হবে যাকে সবাই পছন্দ করে। বক্তারা আরো বলেন, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন বলে বাংলাদেশ আজ ডিজিটাল হয়েছে। তিনি পদ্মা সেতু তৈরী করার কথা বলেছিলেন সেটা বর্তমানে দৃশ্যমান।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র