শনিবার, এপ্রিল ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

‘যশোরের অভিভাবক’ আখ্যা পেলেন মেজর জেনা. (অব.) ডা. নাসির উদ্দিন এমপি

যশোরে ডেঙ্গু রোগী পরিদর্শন ও ঝিকরগাছায় অভিযোগ বাক্স স্থাপন করায় ‘যশোরের অভিভাবক’ আখ্যা পেলেন মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন এমপি।

বৃহস্পতিবার সকালে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন, রোগীদের সার্বিক খোঁজ-খবর এবং ডাক্তারদের করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন।

দুপুরে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি ২জন ডেঙ্গু রোগীর খোঁজ-খবর নেন তিনি।

পরে ঝিকরগাছা বাজারস্থ নিশানা শপিং কমপ্লেক্স এবং ইসলামী ব্যাংক শাখার সামনে অভিযোগ বাক্স স্থাপন করেন। এ অভিযোগ বাক্সের মাধ্যমে জনগণ সরাসরি তাদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপির সাথে অভিযোগ লিখে জমা দিতে পারবেন। তাদের পরিচয় গোপন রেখেই অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। তবে মিথ্যা অভিযোগের জন্য শাস্তির ব্যবস্থাও থাকবে বলে জানান নাসির উদ্দিন এমপি।

এসময় যশোরের সিভিল সার্জন আবুল কালাম আজাদ জানান- এখনো পর্যন্ত কোনো সংসদ সদস্য ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন বা করণীয় সম্পর্কে কোনো তথ্য আমাদেরকে দেননি। ডা. নাসির উদ্দিন এমপি এই প্রথম আসলেন। তিনি শুধু ঝিকরগাছা-চৌগাছার নয় তিনি সমগ্র যশোরের অভিভাবক।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালনা কমিটি এবং কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিচালক, আবাসিক মেডিকেল অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, সাংবাদিক মিঠুন সরকার, আফজাল হোসেন চাঁদসহ ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

জাতীয় শোক দিবসের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝিকরগাছা উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা আলিয়া মাদ্রাসা হলরুমে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম বাপ্পির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন।

যশোর জেলা যুবলীগের সহ.সভাপতি আজাহার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, যুবলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও পানিসারা ইউপি চেয়ারম্যান নওশের আলী, মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বাঁকড়া ইউপি চেয়ারম্যান নেছার আলী, যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদুল আলম, শামীম রেজা, আবু জাফর মনি, জাহাঙ্গীর হোসেন, জাহিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, শাহেদুর রহমান শিপলু, পৌর আহবায়ক একরামুল হক খোকন, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু, মুনিরুল আলম মিশর, ইমামুল হাবিক জগলু, উপজেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক মাহবুব হাসান বরিসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা