রবিবার, মে ৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নাইট র্গাডকে কুপিয়ে হত্যা

নড়াইল পৌর এলাকার মাছিমদিয়া নামক স্থানে আব্দুল মান্নান শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।
রোববার রাত ১২টার দিকে নড়াইল-ফুলতলা সড়কের মাছিমদিয়াস্থ ফিলিং ষ্টেশনের সন্নিকটে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত মান্নান নড়াইল সদর উপজেলার বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে এবং নড়াইল হোমিওপ্যাথিক কলেজের নাইট র্গাড হিসেবে কর্মরত ছিলেন।পরিবার পরিজন নিয়ে তিনি হোমিওপ্যাথিক কলেজের পাশে ভাড়া বাড়িতে থাকতেন তিনি। মান্নান নৈশ প্রহরীর চাকুরী ছাড়াও ভাড়ায় মোটর সাইকেল চালাতেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, মান্নান রবিবার রাতে নড়াইলের লোহাগড়ার কালনা ঘাট থেকে দু’জন যাত্রীকে নড়াইল সদর উপজেলার মির্জাপুরে ভাড়ায় নিয়ে যাওয়ার জন্য রওনা হন। তিনি রাত ১২টার দিকে মাছিমদিয়া ফিলিং ষ্টেশনের নিকট পৌঁছেলে বাঁচাও বাঁচাও চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলে মান্নানের মোটরসাইকেলটি পড়ে ছিল। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ারম্যানরা ঘটনাস্থলে এসে মান্নান শেখকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নড়াইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

দুইপক্ষের সংঘর্ষে আহত-৬

নড়াইলের কালিয়া উপজেলার গাজীরহাট বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে অন্তত ছয়জন আহত হয়েছে। রোববার (৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
কালিয়ার হামিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোহাম্মদের (৫৫) সমর্থকেরা পার্শ্ববর্তী খুলনার দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মফিজুল ইসলাম ঠান্ডু মোল্যার (৫৭) ওপর হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।
আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম ঠান্ডু জানান, গাজীরহাট বাজার থেকে বাঘমারার বাড়িতে ফেরার সময় বাজারের মধ্যে গোলাম মোহাম্মদের সমর্থকেরা তার ওপর হামলা চালায়। তিনি অভিযোগ করেন, গোলাম মোহাম্মদের সমর্থক কালিয়ার রামানন্দপুর গ্রামের হামিদ ভূঁইয়ার ছেলে টিংকু (৩২), ঝালু মুন্সীর ছেলে মিজাই মুন্সী (৪৫), সিলিমপুর গ্রামের মকবুল শেখের ছেলে আজিজুর (৪৫), বিষ্ণুপুর গ্রামের রুস্তম শেখের ছেলে রুবেলসহ (৩৫) আরো কয়েকজন লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তার (ঠান্ডু) ওপর হামলা চালায়। এ সময় ঠান্ডু পক্ষের লোকজন ঠেকাতে আসলে দিঘলিয়া উপজেলার বাঘমারা গ্রামের আলম মোল্যার ছেলে সাইফুল (২৭) ও নড়াইলের কালিয়ার মচনন্দপুর গ্রামের নজির মোল্যার ছেলে ইফতেখার (৩০) গুরুতর আহত হন। তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঠান্ডু মোল্যা রক্ষা পেয়েছেন।
তবে গোলাম মোহাম্মদের লোকজন এ হামলার অভিযোগ অস্বীকার করে জানান, ঠান্ডু মোল্যার সমর্থকদের হামলায় তাদের অন্তত চারজন আহত হয়েছেন। নড়াইলের কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম. আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, গাজীরহাট বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড

নড়াইলে পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করলেন পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম (পদোন্নতিপ্রাপ্ত)।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) সরকারি ছুটিতে নড়াইলের বাইরে থাকায় তাঁর স্থলে পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম (পদোন্নতিপ্রাপ্ত) সালাম গ্রহণ করেন। এ সময় তিনি নিজেই এ সাপ্তাহিক মাস্টার প্যারেড পরিদর্শন করেন। নড়াইলে তিনি নিয়মিতভাবে সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও পরিদর্শন করে থাকেন। নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন এর পরিচালনায়।
আমাদের নড়াইল জেলা প্রতিনিধি জানান, রবিবার (০৯ জুন) সকাল সাড়ে ৮ টায় জেলা পুলিশ লাইন মাঠে এ সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়। এ সময় নড়াইলে কর্মরত পুলিশের সকল ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন বিশ্বাস, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন, আর.আই. পুলিশ লাইন, নড়াইল, নড়াইলের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ,। পুলিশ সুপার সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও পরিদর্শন শেষে ফোর্সদের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু এ কথা পুঁথিতে নয় কাজেই প্রমাণ করতে হবে। ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে তিরস্কার-এ মর্মবাণী পুলিশের প্রতিটি কার্যক্রমে বহাল থাকবে। সেই সাথে যারা উক্ত অনুষ্ঠানে ভালো পোশাক-পরিচ্ছদ পরিধান করে অংশগ্রহণ করেন তাদেরকে পুরস্কৃত করা হয়। এছাড়াও যারা মাদকের সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে মাদক, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বানও জানান তিনি। অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন।

মৃত মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর ও লুট, আহত-৭

নড়াইলে আত্মীয়র পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষে এক মৃত মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর নগদ টাকাসহ মালামাল লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। নড়াইলের পুটিমারী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় অন্তত ৭জন আহত হয়েছে। আহত কয়কজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই এলাকায় পুলিশ টহল জোরদার করেছে।

ক্ষতিগ্রস্থ মিকাইল শিকদার জানান, নড়াইলের পুটিমারী গ্রামের এস্কেন শেখের ভগ্নিপতি সৌদি প্রবাসি রুবেলের নিকট একই গ্রামের মৃত মুক্তিযোদ্ধা দেলায়ার হোসেনের ছেলে মিকাইলের এক আত্মীয়র পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে স্থানীয় বাজারে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এস্কেন শেখের সমর্থকরা মিকাইল শিকদার ও তার লোকজনের ওপর হামলা চালায়। তখন উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।এতে বিল্লাল শিকদার (৩৫),বাবলু শিকদার (৪৫),ছোটন শিকদার (২৩),তানজিলা বেগম (৩৫) ও মিকাইল শিকদারসহ উভয় পক্ষের অন্তত ৭জন আহত হয়। এছাড়া এস্কেন শেখের নেতৃত্বে ১৫-২০জন দৃস্কৃতকারি তাদের বাড়ির বসতঘর ভাংচুর,নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।

এ প্রসঙ্গে নড়াইলের নড়াগাতি থানার এস,আই, মাহাবুবুর রহমান ঘটনার আংশিক সত্যতা স্বীকার করে, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে, জানান, ‘উভয় পক্ষকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

এনামুল-সম্রাটসহ ৪ জনের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ক্যাসিনো ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা ও অবৈধ অর্থ লেনদেনের অভিযোগে সংসদবিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

  • নড়াইলে শিশু মহিমা খুন ।। দাদা-দাদিসহ ৮জনের বিরুদ্ধে মামলা
  • টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী
  • সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান
  • নড়াইলে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এসপি জসিম উদ্দিন
  • এবার বাংলাদেশেও ভাঙল প্রচলিত নিয়ম, যাত্রী নিয়ে বিয়ে করতে বরের বাড়িতে কনে!
  • তবু নড়াইলের দিপালী’র মুক্তিযোদ্ধার স্বীকৃতি মেলেনি! মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদার প্রত্যাশা
  • আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
  • নড়াইলে ইয়াবাসহ ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার
  • নড়াইলে ভাইস চেয়ারম্যানের জামিন ও রিমান্ড না মঞ্জুর
  • ঢাবিতে ভর্তিচ্ছুদের সহায়তায় বাগেরহাট জেলা…