শনিবার, এপ্রিল ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

নড়াইলে কিশোর ফুটবল লীগ উদ্বোধন ও বিতক প্রতিযোগিতা

নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিামেয় কিশোর ফুটবল লীগ ২০১৯ এর শুভ উদ্বোধন করলেন ডিসি-এসপি ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক আঞ্জুমান আরা।

উপস্থিত ছিলেন নড়াইল জেলার ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)সহ ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ। খেলোয়াড় ও দর্শকবৃন্দ।

অপরদিকে নড়াইলে মাধ্যমিক পর্যায়ে স্কুল বিতর্ক ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত এ স্কুল বিতর্ক প্রতিযোগিতায় নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিামেয় কিশোর ফুটবল লীগ ২০১৯ এর শুভ উদ্বোধন করলেন ডিসি-এসপি ও বিতক প্রতিযোগিতায় পুরস্কার বিতনচালিতাতলা সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়। নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপি এ বিতর্ক প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং অতিরক্ত পুলিশ সুপার মোঃ ইমরান শেখ।
শ্রেষ্ঠ বিতার্কিক হয়েছেন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের অভিক চক্রবর্ত্তী। চ্যাম্পিয়ন দলের অন্য দু’বিতার্কিক হলেন সুবর্ণ শামীম এবং মুস্তাহিত মোর্কারমি। বিতর্ক প্রতিযোগিতায় জেলার ৬টি মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহন করেন।

বিতর্কের বিষয় ছিল আইনের সঠিক প্রয়োগই পারে সড়ক দূর্ঘটনা রোধ করতে, আইনের দূর্বলতার কারণে ধর্ষণ বাড়ছে এবং আইনের কঠোরতাই মূখ্য নয়, জনসচেতনতাও জরুরি। বিতার্কিকরা সুন্দরভাবে তাদের যুক্তি তুলে ধরেন।

বেলা ১১টায় এর বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় অন্যান্য বিদ্যালয়ের মধ্যে ছিল নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়, নড়াইলের মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয়, নড়াইলের তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয় এবং নড়াইলের লোহাগড়া পাইলট স্কুল।
বজ্রপাতে কৃষকের মৃত্যু

নড়াইলে বজ্রপাতে হরমুজ বিশ্বাসের (৬৭) মৃত্যু হয়েছে। সকাল ৯টার দিকে নড়াইল সদর উপজেলার শেখহাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, হরমুজ সকালে জমিতে আমন ধানের চারা তুলতে যান। এ সময় বৃষ্টির সাথে বজ্রপাত হলে তিনি মারা যান। নড়াইলের শেখহাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুল ইসলাম বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, বজ্রপাতে হরমুজ বিশ্বাসের (৬৭) মৃত্যু হয়েছে।
সকাল ৯টার দিকে নড়াইল সদর উপজেলার শেখহাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত-১

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। নড়াইল-কালিয়া সড়কের আউড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিতাস কালিয়া পৌরসভার বড়কালিয়া এলাকার মৃত তাপস ঘোষের ছেলে এবং কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।
তিতাসসহ মোটরসাইকেলের অপর আরোহী বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে নড়াইলের কালিয়া থেকে যশোরের কৈখালী দেবীনগর গ্রামে যাচ্ছিলেন।
এ দুর্ঘটনায় আহত মোটরসাইকেলের অপর আরোহী অর্নিবান ঘোষ সনু (৩৫) খুলনায় চিকিৎসাধীন আছেন।

নিহতের পরিবার জানান, নড়াইলের কালিয়া পৌরসভার বড়কালিয়ার মিঠুন ঘোষের বরযাত্রী হিসেবে বরযাত্রীবাহী গাড়ির সঙ্গে মোটরসাইকেলে তিতাস ও সনু বাড়ি থেকে বের হন। ওইদিন রাত ৮টার দিকে নড়াইল-কালিয়া সড়কের আউড়িয়া মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গুরুতর আহত হয় তারা। তিতাসের মাথা ও বুকে আঘাত লাগে। প্রথমে তাদের নড়াইল সদর হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া হয়।
সেখান থেকে তিতাসকে ঢাকায় নেয়ার পথে মাওয়াঘাট প্রান্তেসে মারা যায়। দুপুরে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

এনামুল-সম্রাটসহ ৪ জনের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ক্যাসিনো ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা ও অবৈধ অর্থ লেনদেনের অভিযোগে সংসদবিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

  • নড়াইলে শিশু মহিমা খুন ।। দাদা-দাদিসহ ৮জনের বিরুদ্ধে মামলা
  • টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী
  • সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান
  • নড়াইলে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এসপি জসিম উদ্দিন
  • এবার বাংলাদেশেও ভাঙল প্রচলিত নিয়ম, যাত্রী নিয়ে বিয়ে করতে বরের বাড়িতে কনে!
  • তবু নড়াইলের দিপালী’র মুক্তিযোদ্ধার স্বীকৃতি মেলেনি! মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদার প্রত্যাশা
  • আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
  • নড়াইলে ইয়াবাসহ ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার
  • নড়াইলে ভাইস চেয়ারম্যানের জামিন ও রিমান্ড না মঞ্জুর
  • ঢাবিতে ভর্তিচ্ছুদের সহায়তায় বাগেরহাট জেলা…