মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিকে ছুরিকাঘাত

সাতক্ষীরার তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদে সম্ভব্য প্রার্থী সরদার মশিয়ার রহমানকে চাকু মেরে হত্যার চেষ্টা চালিয়েছে দূবর্ত্তরা।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা শহরের রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে এ ঘটনা ঘটে।

আহত মশিয়ার রহমান তালা উপজেলার বারুইহাটি গ্রামের নুরআলী সরদারের ছেলে ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

আহত মশিয়ারের চাচাতো ভাই জানান, তিনি ও তার ভাই সরদার মশিয়ার রহমান নির্বাচনের কাজে সাতক্ষীরায় এসেছিলেন। রাত ১০টার দিকে তারা রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে দাড়িয়ে দলের নেতা-কর্মীদের সাথে কথা বলছিলেন। এমন সময় পেছন দিক থেকে তাকে চাকু মেরে পালিয়ে যায় দুবৃর্ত্তরা। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসাপাতালে নিয়ে যায়।

আহত মশিয়ারের ভাগ্নে শিমুল মোড়ল জানান, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট অফিসে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ শেষে তার মামা (সরদার মশিয়ার) সাতক্ষীরার ওয়াহিদ পারভেজ ও তালার রবিনের সাথে বসে পুরাতন সদর হাসপাতলে সংলগ্ন চায়ের দোকানে রাত ১০টার দিকে চা পান করছিলেন। এমন সময় হঠাৎ মশিয়ারের পিঠের দিকে মেরুদন্ডের নিচে অতর্কিতে ছুরিকাঘাত করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম জানান, তার অবস্থা বর্তমানে আশংকাজনক। এমআরআই না করা পর্যন্ত এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা.মাহবুবুর রহমান বলেন, আহতের ব্যাক বোনে ছুরি মারা হয়েছে। অনেক রক্তক্ষরণ হয়েছে তবে আশংকামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কারা হামলা চালিয়েছে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে হামলাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র কওে সাতক্ষীরার তালা উপজেলায় আওয়ামী লীগের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। গত (২৬ জানুয়ারি) শনিবার দুপুরে উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিশেষ বর্ধিত সভায় এসে অবরুদ্ধ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। পরদিন রোববার দুপুরে কেন্দ্রে আগে পরে নাম দেওয়াকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান প্রার্থী আহত সাবেক ছাত্রলীগ নেতা সরদার মশিয়ার রহমান ও বর্তমান ভাইস চেয়ারম্যান ইকতিয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর থেকেই তালায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে তালা প্রেসক্লাব

তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সরদার মশিয়ার রহমানের ওপর বর্বরোচিত হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে তালা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

একই সাথে সংগঠনটির পক্ষ থেকে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে। নেতৃবৃন্দরা হলেন তালা সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী, সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, অর্থ সম্পাদক এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জি এম গোলাম রসুল, সদস্য অর্জুন বিশ্বাস, প্রভাষক নজরুল ইসলাম, সুলতান আহম্মেদ, খলিলুর রহমান লিথু, মোঃ আকবর হোসেন, মোঃ আব্দুল জব্বার, এস এম লিয়াকত হোসেন, প্রভাষক ইয়াছিন আলী, মোঃ ইলিয়াস হোসেন, মোঃ নুর ইসলাম, মোঃ তাজমুল ইসলাম, আজমল হোসেন জুয়েল, মোঃ জাহাঙ্গীর হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, আছাদুজ্জামান রাজু, মোঃ মিজানুর রহমান, খলিলুর রহমান, সুমন রায় গণেষ, কাজী লিয়াকত হোসেন, একে রায়হান মোঃ রবিউল ইসলাম প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র