বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরে পল্লী বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে গ্রাহক হয়রানির অভিযোগ

যশোরের কেশবপুরে পল্লী বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ও গ্রাহক হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর জোনাল অফিসের আওতায় অনেক গ্রহকদের বিদ্যুতের বিল সুদ্রিষ্ট তারিখে পরিশোধ করার পরও বারবার তাদের বকেয়া বিল দেওয়া হচ্ছে। অনেক অসেচতন ব্যক্তি কোন কিছু নাবুঝে ঐ বিল পরিশোধ করছে। উক্ত বকেয়া বিলের টাকা অজ্ঞাত রয়ে যাচ্ছে। অনেকে ঐ ভুতুড়ে বিল পরিশোধ না করায় বিদ্যুৎ অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তারা সংযোগ বিচ্ছিন্ন করতে যাচ্ছে এবং গ্রহকদের সাথে অসৌজন্য মূলক আচারণ করছে। তাছাড়া বিভিন্ন পরামর্শের জন্য বিদ্যুৎ অফিসে গেলেও তাদের সাথে অসৌজন্যমূলক আচারণ করা হচ্ছে বলে অভিযোগ রয়েছে। এব্যাপারে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের পরিমল দাসের পূত্র ভুক্তোভোগি সোহাগ দাস রবিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের নিকট লিখিত অভিযোগ করেছেন।

প্রশিক্ষণ কর্মশালা

যশোরের কেশবপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনামূলক প্রশিক্ষণ কর্মশালা (অর্থবছর ২০১৭-১৮) রবিবার দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার শিকদারের সভাপতিত্বে ও উপজেলা শিশু বিষয়ক অফিসসার বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, থানার তদন্ত ওসি শাহাজাহান আহম্মেদ, সিনিয়র মৎস্য অফিসার আব্দুল বারী, কৃষি অফিসার মহাদেব চন্দ্র সানা, সমবায় অফিসার নজরুল ইসলাম ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর্মশালায় অংশগ্রহণ কারীদের মধ্যে নজরুল ইসলাম, আব্দুল বাসার খান, সেলিম, কানিজ ফাতেমা প্রমুখ।

বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল হোসেন আজাদের মা রহিমা বেগমের ইন্তিকাল

কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা বিএনপির সভাপতি আবুল হোসেন আজাদের মা রহিমা বেগম (৭৭) বার্ধক্য জনিত কারনে রোববার বিকাল ৩ টার দিকে যশোর শহরের বেসপাড়ার নিজস্ব বাসভবনে ইন্তিকাল করেছেন। (ইন্না..রাজিউন)। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, জেলা বিএনপির সহসভাপতি আবুবকর আবু, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রভাষক আলা উদ্দীন আলা, সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দীন বিশ্বাস, ত্রিমোহীনি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক রেজাউল ইসলাম, যুগ্ম-আহবায়ক আলমগীর কবির ডালু, সাঁগরদাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার আমানত আলী, সাধারণ সম্পাদক সৈয়দ জাফর হাসান লাবলু, সাংগঠনিক সম্পাদক আকরাম খান, মজিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, সাংগঠনিক সম্পাদক মাস্টার রবিউল ইসলাম, বিদ্যানন্দকাটি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাস্টার কে এম খলিলুর রহমান, যুগ্ম-আহবায়ক মাস্টার আবুল কাশেম, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার শফিক, সাধারণ সম্পাদক মাস্টার রেজাউদ্দৌলা নিজাম, সাংগঠনিক সম্পাদক মাস্টার আব্দুস সাত্তার বাবলু, পাঁজিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান এন্তাজ গাজি,, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সুফলাকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি আফছার সরদার, সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাস্টার মহির উদ্দীন, গৌরিঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি বাবর ্অলী গাজি, সাধারণ সম্পাদক অমেদ আলী, হাসানপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক চেয়ারম্যান প্রভাষক জুলমত আলী, যুগ্ম-আহবায়ক মাহবুবর রহমান মলি¬ক, সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জামাল উদ্দীন, যুগ্ম-আহবায়ক গোলাম মোস্তফা বাবু, থানা সেচ্ছাসেবক দলের সভাপতি আলমগীর কবির বিশ্বাস ,যুবদলের আলমগীর সিদ্দিক,আব্দুল হালিম অটল,আব্দুল গফুর,গোলাম মোস্তফা,ছাত্রদলের তরিকুল ইসলাম,শেখ শিপন,বাবুল রানা বাবু,মেহেদী হাসান হিমেল,মেহেদী বিশ্বাস,আজিজুর রহমান,মোস্তাফিজুর রহমান,জাকির হোসেন প্রমুখ ।
সোমবার সকাল ১০.৩০টায় কেশবপুর আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে শাহী মসজিদের পাশে দাফন করা হবে।

কৃষকের সম্পত্তি জোরপূর্বক দখল

যশোরের কেশবপুর পল্লীতে কৃষকের পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলে অভিযোগ পাওয়া গেছে। দখলকারীরা ফসল ও গাছ কেটে ২ লাখ টাকার ক্ষতিসাধন করেছে।
এলাকাবাসি ও থানায় অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার ভালুকঘর গ্রামের মৃত লোকমান গাজীর পূত্র সাজ্জাত হোসেন গংদের সাথে একই গ্রামের দেলোয়ার হোসেন গংদের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে রবিবার দেলোয়ার হোসেন ও তারপূত্র নুরুন্নবী ও কবির হোসেনের নেতৃত্বে ৩০/৪০ জন ব্যাক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাজ্জাত আলী গংদের ২৫ কাঠা জমি জবর দখল করে। এসময় দখলকারীরা ঐ জমিতে থাকা ২০/৩০ টা বড় মেহগনী গাছ, সজনা গাছ ও কলা গাছ এবং ঐ জমিতে লাগানো হলুদ গাছ কেটে নিয়ে প্রায় ২ লাখ টাকার ক্ষতি করে একটি টিনের ঘর নির্মাণ করে। এদিকে গত ১৩ জুলাই বিকালে সাজ্জাত হোসেনের পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল করে নেওয়ার হুমকীর ঘটনায় তিনি দেলোয়ার হোসেন ও তারপূত্র নুরুন্নবী ও কবির হোসেনের নামে কেশবপুর থানায় একটি জিডি করেন। যার নং ৫২৮, তারিখ ১৪-০৭-২০১৮।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা