রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

এমপি রবিকে মন্ত্রী করার দাবি

সাতক্ষীরা সদর আসনে জামাতের ঘাঁটি ভেঙ্গে আওয়ামীলীগের দূর্গ তৈরীর কারিগর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে মন্ত্রী হিসেবে দেখতে চাই সাতক্ষীরাবাসী। যিনি দেশের জন্য জীবন বাজী রেখে যুদ্ধ করেছেন এবং এখনও দেশের দেশের সেবা করে বয়সের শেষ প্রান্তে পৌছে গেছেন সেই গরীব দুঃখী মানুষের প্রাণের নেতা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে মন্ত্রী পরিষদে স্থান দেবেন মানবতার মা জননেত্রী শেখ হাসিনা এটাই সাতক্ষীরাবাসীর একমাত্র প্রাণের দাবী।

সততা ও যোগ্যতার বিচারে সাতক্ষীরা সদর আসনে গরীব দুঃখী গণমানুষের প্রাণের নেতা রাজনীতিবিদ সাতক্ষীরাবাসীর প্রিয় মুখ, সাতক্ষীরা সদর আসনের উন্নয়নের রুপকার সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সবার প্রিয় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সরকারি কলেজের সাবেক ভিপি, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শ্যের আদর্শিত ব্যক্তিত্ব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক ভাইস প্রেসিডেন্ট নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী, যিনি প্রতিহিংসার রাজনীতি করেননা। যিনি ভালবাসা ও উন্নয়ন দিয়ে সাতক্ষীরা সদরবাসীর সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন। যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। দিন-রাত নিজের আরাম-আয়েশকে বিসর্জন দিয়ে বিশ্ব সেরা প্রধানমন্ত্রী ও বাংলার­ গরীব দুঃখী মানুষের প্রাণের নেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এলাকার উন্নয়ন করে সর্বস্তরের জনতার দোয়ারে দোয়ারে গিয়ে উঠান বৈঠক করে সাধারণ মানুষের মন জয় করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি নৌকা প্রতীকে ১ লক্ষ ৫৫ হাজার ৬শ’১১ভোট পেয়ে ব্যাপক ব্যবধানে জয়লাভ করেছে।

এই জয়ের মাধ্যমে সাতক্ষীরাবাসীকে কলঙ্ক মুক্ত করেছেন। তিনি এমনই একজন ব্যক্তিত্ব যিনি সকালে ঘুম থেকে উঠে মহান আল্লাহ ও রাসূল কে স্মরন করে হাসি মুখে বেরিয়ে যান অসহায় মানুষের সেবা ও সামাজিক, সাংস্কৃতিক ও দলীয় সাংগঠনিক কর্মকান্ডে। জনস্বার্থে সকল প্রকার উন্নয়ন সহযোগিতার হাত বাড়িয়ে তিনি সকলের মাঝে হয়ে উঠেছেন এক জনপ্রিয় জননন্দিত নেতা। সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকায় ভালবাসা ও উন্নয়নের ছোয়ায় জামাতের ঘাঁটি ভেঙ্গে আওয়ামীলীগের দূর্গ তৈরীর রুপকার ও উন্নয়নের কারিগর বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা তথা দেশবাসীর পাশে থেকে সেবা করার জন্য বাংলাদেশ সরকারের মন্ত্রী হিসেবে দেখতে সাতক্ষীরার মানুষ।

জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ এবং আওয়ামীলীগের রাজনীতির শক্তিশালী করার লক্ষ্যে নিরলসভাবে দায়িত্ব পালন করছেন সেই মহান ব্যক্তিকে বাংলাদেশ সরকারের নতুন মন্ত্রী পরিষদে এমপি রবিকে মন্ত্রী করার দাবী সাতক্ষীরার সকল জনগণ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র