শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা ইমন হত্যা মামলায় বাদী নিহতের চাচা গ্রেফতার

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আলোচিত হাসিবুল হাসান ইমন হত্যা মামলায় দীর্ঘ দেড় বছর পর এ মামলার বাদী নিহতের আপন চাচা আলমগীর হাসান আলমকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের সুলতানপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সাতক্ষীরার সিআইডি পুলিশ। এরপর দুপুরে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে তাকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পরিদর্শক সাইফুল ইসলাম।
তদন্তকারী কর্মকর্তা বাগেরহাট সিআইডি পরিদর্শক সাইফুল ইসলাম জানান, ইমন হত্যার দেড় বছর পর এ মামলার দীর্ঘ তদন্ত শেষে ঘটনার সাথে সংশ্লিষ্টতার সত্যতা পাওয়ায় মামলার বাদী নিহতের চাচা আলমগীর হাসান আলমকে সকালে গ্রেফতার করা হয়। এরপর দুপুরে তাকে সাতক্ষীরার আমলী আদালত-১ এর বিচারক রাজীব কুমার রায়ের আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে কোর্ট হাজতে প্রেরন করা হয়।
সিআইডি সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘ তদন্ত শেষে ঘটনার সাথে বাদী নিহতের চাচা আলমগীর হাসান আলম জড়িত থাকার সত্যতা পাওয়ায় তাকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৭ সালের ১৬ জানুয়ারি দিবাগত রাতে ইমনকে তার বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার পর লাশ সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের আমতলা গ্রামের ইকবাল বিশ্বাসের মাছের ঘেরে ফেলে রাখা হয়। পরদিন সকালে পুলিশ ইমনের লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পরপরই ইমনের আপন চাচা আলমগীর হাসান আলমের ইঙ্গিতে পুলিশ আমতলা থেকে স্বাস্থ্য কর্মী ইখতিয়ার হোসেন বিপ্লব, সুলতানপুর থেকে কলেজ ছাত্র মোস্তাফিজুর রহমান মুরাদ ও রেজাউল ইসলাম ওরফে রনি মোল্যাকে গ্রেফতার করে। পরে নিহতের চাচা আলমগীর হোসেন আলম বাদি হয়ে কারো নাম উল্লেখ না করে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

প্রশিক্ষণ-স্ট্যাডি ট্যুরে ভারত ও যুক্তরাজ্য গেলেন জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম
সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরা ২২ লক্ষ মানুষের অভিভাবক ও গণ মানুষের নেতা আলহাজ্ব মো. নজরুল ইসলামসহ দেশের ৬ জন চেয়ারম্যান ও জেলা পরিষদের কয়েকজন সদস্য প্রশিক্ষণ – স্ট্যাডি ট্যুরে অংশগ্রহণকরীদের নিয়ে সরকারি সফরের অংশ হিসাবে মঙ্গলবার ২৬ জুন’১৮ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় ইন্ডিয়ান এয়ার লাইন্সে ভারত যাবেন। আগামী ২৯ জুন তিনি ভারত থেকে যুক্তরাজ্যে যাবেন এবং আগামী ৮ জুলাই দেশে ফিরবেন। এর আগে ২৫ জুন সোমবার ঢাকা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে প্রশিক্ষণ -স্ট্যাডি ট্যুরের বিফ্রিং সভায় যোগ দেন। তিনি এ সফর সফলভাবে সম্পন্ন করতে জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, শুভান্যুধায়ী, দলীয় নেতাকর্মীসহ জেলাবাসীর সকলের কাছে দোয়া কামনা করেছেন।

সাতক্ষীরায় মাদক বিরোধী অভিযানে ৬২ জন আটক
সাতক্ষীরায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৩ মাদক মামলার আসামী ও বিএনপি-জামায়াতের ৩ নেতা-কর্মীসহ ৬২ জনকে আটক করা হয়েছে।
সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয়েছে ৮৬ পিচ ইয়াবাসহ বেশ কিছু মাদক দ্রব্য। এসময় বিভিন্ন অভিযোগে ৯টি মামলা দায়ের করা হয়েছে।আটককৃতদের দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জেলার আট থানা থেকে আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৬ জন, কলারোয়া থানা থেকে ১২ জন, তালা থানা থেকে ৫ জন, কালিগঞ্জ থানা থেকে ১২ জন, শ্যামনগর থানা থেকে ৬ জন, আশাশুনি থানা থেকে ৬ জন, দেবহাটা থানা থেকে ২ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করা হয়েছে।তিনি আরও বলেন,আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র