রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

ক্রিকেটার মোস্তাফিজ বিয়ে করলেন মামাতো বোনকে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সামিয়া পারভীনের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন কাটার মাষ্টার মোস্তাফিজ।

শুক্রবার বেলা তিনটায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুরে এই বিয়ে অনুষ্ঠিত হয়। তবে মোস্তাফিজ সাংবাদিকদের সাথে কোন কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু মোস্তাফিজ-সামিয়া দম্পত্তির জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।

পারিবারিক সুত্র থেকে জানা যায়, কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের হাজী আবুল কাশেম-মাহমুদা দম্পত্তির ছোট ছেলে বিশ্বখ্যাত ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের সাথে একই জেলার দেবহাটা উপজেলার হামিদপুর গ্রামের রওনাকুল ইসলাম বাবুর কন্যা সামিয়া আফরিন শিমুর বিয়ে হয়। শিমু মোস্তাফিজের আপন মামাতো বোন। শিমু তার পিতার ১ ছেলে ও ৪ মেয়ের মধ্যে তৃতীয়। তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের মনোবিজ্ঞান বিষয় নিয়ে স্নাতক (সম্মান) ১ম বর্ষে লেখাপড়া করছেন।

মোস্তাফিজুর রহমানের বড় ভাই মাহুজার রহমান বলেন, বেলা পৌনে তিনটার দিকে বাবা-মা-ভাই ও বন্ধু-বান্ধবসহ ৩০/৩২ জন বরযাত্রী নিয়ে দেবহাটার হাদিপুরে কনের বাড়িতে আসেন মোস্তাফিজ। শেরওয়ানী পরা থাকলেও পাগড়ি পরেননি মোস্তাফিজ। তাকে কোলে করে বিয়ের আসরে নিয়ে যেতে চাইলেও তিনি কোলে উঠতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে পায়ে হেটেই বিয়ের মঞ্চে বসেন তিনি।

7এ সময় নওয়াপাড়া ইউনিয়নের নিকাহ্ রেজিস্টার আবুল বাশার ৫ লাখ ১ টাকা দেনমোহরে মোস্তাফিজ ও সামিয়ার বিয়ে পড়ান।

বধূ সেজে যিনি মোস্তাফিজের ঘরে আসছেন সেই মেয়েটি মোস্তাফিজের মামাতো বোন। মূলত মায়ের ইচ্ছাতেই বিয়ে করছেন মোস্তাফিজ। তবে তাদের দুজনের জানাশোনা রয়েছে আগে থেকেই।
মোস্তাফিজের মেজ মামা দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মো. রওনাকুল ইসলাম বাবু। এই মামার সেজ মেয়ে সামিয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে হচ্ছে মোস্তাফিজের। পারিবারিক আয়োজনেই সম্পন্ন হচ্ছে বিয়ে।

এদিকে তারকা এই ক্রিকেটারের বিয়ে নিয়ে নেই তেমন কোনো আয়োজন। বিয়ের আয়োজনে মেয়ের বাড়িতে চারটি টেবিলের একটি ছোট লাল রঙের প্যানেল করা হয়েছে। এটুকু ছাড়া কোনো আয়োজন নেই। মামা রওনাকুল ইসলাম বাবু বর্তমানে মাছের ঘেরের ব্যবসা করছেন। চার ভাইবোনের মধ্যে সামিয়া পারভীন শিমু তৃতীয়।

শিমু ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে এসএসসি ও ২০১৮ সালে সখিপুর কেবিএ আহসানউল্লাহ কলেজ থেকে এইচএসসি পাস করে বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের অনার্স প্রথম বর্ষে লেখাপড়া করছেন ।

মোস্তাফিজের হবু শ্বশুর মেজ মামা রওনাকুল ইসলাম বাবু বলেন, বিয়ে নিয়ে কোন আয়োজন নেই। এত বড় একটা খেলোয়াড়ের বিয়ে হচ্ছে, কত বড় আয়োজন হবে কিন্তু কোন আয়োজন নেই। কারণ মোস্তাফিজের মা অসুস্থ। এজন্যই মূলত কোন আয়োজন ছাড়া বিয়ে হচ্ছে।

তিনি আরও বলেন, উভয় পরিবারের সম্মতিতেই বিয়েটা হচ্ছে। মোস্তাফিজের মা ও আমার মা দুজনই চায় এই বিয়েটা হোক। এরপর আমরা পারিবারিকভাবেই তাদের বিয়েতে একমত হয়েছি।

তবে মোস্তাফিজুর রহমানের বড় ভাই মাহুজার রহমান বলেন, শুক্রবার দুপুরে জুমার নামাজের পর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। পারিবারিক আয়োজনে বিয়েটা হচ্ছে। তবে বাইরের কাউকে জানানো হয়নি। শুধু আমরা কয়েক ভাই মিলে যাবো বিয়ের আনুষ্ঠানিকতা সারার জন্য। এছাড়া পরবর্তীতে অনুষ্ঠান করা হবে, সে সময় সবাইকে জানানো হবে।

মুস্তাফিজ বিয়ের ব্যাপারে বলেন, শুক্রবার হবে বিয়ে। কেবল পরিবারের কিছু মানুষ উপস্থিত থাকবে। তবে বিয়ের অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর।

একই রকম সংবাদ সমূহ

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী। বাংলাদেশে টিকাদান কর্মসূচি একটিবিস্তারিত পড়ুন

সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান

জাতিসংঘের ৭৪তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্কে এসেবিস্তারিত পড়ুন

  • রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় যুক্ত হচ্ছে চীন
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • বাংলাদেশের নর্দান ইউনিভার্সিটি ও কানাডার কর্টলার ইন্টারন্যাশন্যাল, রেসিন্ট ইন্টারন্যাশন্যালের মধ্যে সমঝোতা চুক্তি
  • চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭টি পদক লাভ
  • ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী
  • তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী
  • মোবাইল ছিনতায়কারীকে দৌড়ে ধরলেন ম্যাজিস্ট্রেট
  • কয়েক ঘণ্টার মধ্যে শোভন-রাব্বানির ভাগ্য নির্ধারণ
  • পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী
  • পুলিশের ব্যাংকের যাত্রা শুরু
  • বিএনপি অর্থ-সম্পদ অর্জনে বেশি ব্যস্ত ছিল: প্রধানমন্ত্রী