বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

‘বিএনপি নির্বাচনে না এলে পস্তাবে’

বিএনপির নির্দলীয় সরকারের দাবি প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, বাংলাদেশের মাটিতে আর কোন দিন অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না। বিএনপি না আসলেও বর্তমান সংবিধানের আলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। এবার আর ভুল করবে না বিএনপি। বিএনপি নির্বাচনে না এলে পস্তাবে। যথাসময়ে নির্বাচন হবে কেউ ঠেকাতে পারবে না। তাই ঠিকমতে নির্বাচনে আসুন।

বৃহষ্পতিবার দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ক্যাম্পাসে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুরের আনুষ্ঠানিক নাম এবং আইসিইউ’র (নিবির পরিচর্যা কেন্দ্র) কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহম্মদ নাসিম নার্স ও চিকিৎসকদের উদ্দেশে বলেন, আপনারা সেবা দিন। রোগীদের বাবার, মায়ের, বোনের, ভাইয়ের মতো ভেবে চিকিৎসা দিন। আমরা অবকাঠামোগত উন্নয়ন করে দিব, উন্নত যন্ত্রপাতি দিব। কিন্তু আপনারা (নার্স ও চিকিৎসক) সাধারণ মানুষকে সেবা দিবেন। চিকিৎসক সংকট কাটাতে আবার চিকিৎসক দিচ্ছি। আর দিনাজপুরেও চিকিৎসক পাবে। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়ামসহ বিভিন্ন উন্নয়ন কাজের জন্য ১শ’ কোটি টাকা দেয়া হবে। আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিন। ভোট না দিলে বিএনপি এলে এ টাকা ফেরত চলে যাবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দরকার বার বার শেখ হাসিনার সরকার।

তিনি বলেন, শেখ হাসিনা মাত্র কয়েক বছরে জঙ্গি, সন্ত্রাসবাদ নিমূলে সক্ষম হয়েছে। শেখ হাসিনার সরকার না এলে আবার জঙ্গির উত্থান হবে। তাই আগামীতে নৌকাকে ভোট দিন। আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করা হবে।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কামরুল আহসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, বিএমএ’র কেন্দ্রীয় সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, হুইপ এম ইকবালুর রহিম এমপি, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. সারওয়ান জাহান, জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার হামিদুল আলম। এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা. মোজাম্মেল হক, অধ্যাপক নাসিমা সুলতানা, ডা. নাদিরা সুলতানা, স্বাচক দিনাজপুরের ডা. শহীদুল ইসলাম, বিএমএ দিনাজপুরের বি কে বস প্রমুখ। এর আগে কলেজ ক্যাম্পসে এম আব্দুর রহিমের একটি মুর‌্যাল উন্মোচন করা হয়।

উল্লেখ্য, ১০ এপ্রিল সরকার এক প্রজ্ঞাপনে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাম পরিবর্তন করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল নামকরণ করা হয়।

একই রকম সংবাদ সমূহ

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী

টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী। বাংলাদেশে টিকাদান কর্মসূচি একটিবিস্তারিত পড়ুন

সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান

জাতিসংঘের ৭৪তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্কে এসেবিস্তারিত পড়ুন

  • রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় যুক্ত হচ্ছে চীন
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • বাংলাদেশের নর্দান ইউনিভার্সিটি ও কানাডার কর্টলার ইন্টারন্যাশন্যাল, রেসিন্ট ইন্টারন্যাশন্যালের মধ্যে সমঝোতা চুক্তি
  • চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭টি পদক লাভ
  • ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী
  • তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী
  • মোবাইল ছিনতায়কারীকে দৌড়ে ধরলেন ম্যাজিস্ট্রেট
  • কয়েক ঘণ্টার মধ্যে শোভন-রাব্বানির ভাগ্য নির্ধারণ
  • পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী
  • পুলিশের ব্যাংকের যাত্রা শুরু
  • বিএনপি অর্থ-সম্পদ অর্জনে বেশি ব্যস্ত ছিল: প্রধানমন্ত্রী