শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

জেলা পরিষদকে দূর্নীতিমুক্ত জবাবদিহীতা মূলক পরিষদে রূপান্তরিত করা হবে

জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলামের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে সংবর্ধা প্রদান করা হয়েছে।
সোমবার বিকালে জেলা পরিষদ চত্বরে এ সংবর্ধা প্রদান করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এ এন এম মঈনুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ মিসেস রিফাত আমিন, তালা-কলারোয়া সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ মোখলেছুর রহমান, এড. এস এম হায়দার, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন, সাধারণ সম্পাদক শেখ এহসান হাবিব অয়ন, পৌর কাউন্সিলর ফারহা দিবা খান সাথী, আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, তালা উপজেলা চেয়ারম্যান সনৎ কুমার ঘোষ, বিটিভির জেলা প্রতিনিধি ও তালা উপজেলা খলিশখালী ইউপি চেয়ারম্যান মোজাফফার রহমানসহ জেলা আওয়ামীলীগের, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

দায়িত্বভার গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম বলেন, সাতক্ষীরা জেলা পরিষদ একটি অন্যতম জেলা পরিষদ হিসাবে সমগ্র বাংলাদেশে পরিচিতি লাভ করেছে। জেলা পরিষদ সমগ্র সাতক্ষীরা জেলাবাসীর পরিষদ। আমি জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি আপনাদের কল্যাণে। আমি আজ থেকে চেয়ারম্যান হিসাবে চেয়ারে বসবো। আমি মানুষ হিসাবে চলতি পথে ভূল করতে পারি। আপনারা আমাকে যেভাবে ভোট দিয়ে সহযোগীতা করেছেন সেভাবে আমাকে নিজের লোক মনে করে সঠিক পথে ফিরিয়ে আনবেন। আপনাদের সকলের সহযোগীতা আমার চলার পথকে আরোও সচল করবে।

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন স্বজনপ্রীতি, দূর্নীতি সকল ভেদাভেদ ভুলে শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে ডিজিটাল করার ঘোষণা দিয়েছিলেন। এখন সেটি বাস্তবে রুপান্তিরিত হয়েছে। বর্তমান সরকার ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হিসাবে গড়ে তোলার ঘোষণা করেছিলেন। আমার সেই ২১ সালের আগেই নিন্ম মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছি। এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সমুদ্ধশালী দেশ হিসাবে পরিনত হবে। জেলা পরিষদে যে বাজেট আসবে তা পারস্পারিক আলোচনার মাধ্যমে জনগনের কাজে লাগে সেভাবে বাজেট ঘোষণা করা হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছি। আপনাদের পূর্ণ সহযোগিতা পেলে সাতক্ষীরা জেলা পরিষদকে একটি দূর্নীতিমুক্ত জবাবদিহীতা মূলক জেলা পরিষদে রুপান্তরিত করা সম্ভব।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বর্ণিল সাজে সেজেছে সাতক্ষীরার ৫৮৪টি দুর্গাপূজা মন্ডপ

সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্রবিস্তারিত পড়ুন

‘ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দর করা হবে’ : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিতবিস্তারিত পড়ুন

  • ‘ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই’ : জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • ‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে
  • সাতক্ষীরার বাঁশদহের ভবানীপুর প্রাইমারি স্কুলে মিলন সভাপতি নির্বাচিত
  • সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক ব্যক্তি গ্রেপ্তার
  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান
  • ৭ অক্টোবরের মধ্যে জেলার সব নদী-খালের অবৈধ নেট-পাটা-বাধ অপসারণের নির্দেশ
  • সাতক্ষীরায় ছাগল খড়ি’তে দেয়ার অপরাধে যুবককে মারপিট!
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • সড়কের জায়গা দখল করে ব্যবসা নয়, অবৈধ বিলবোর্ড অপসারণের নির্দেশ ডিসি’র