রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আনন্দ-উল্লাস শেষে গ্যালারি থেকে হাসপাতালে ম্যারাডোনা

১৯৮৬ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক ম্যারাডোনা রাশিয়ায় শুরু থেকেই স্টেডিয়ামের ভিআইপি গ্যালারিতে বসে দেশকে সমর্থন দিয়ে যাচ্ছেন। মেসিদের নানাভাবে প্রেরণা জোগানোর চেষ্টা করেছেন এই ফুটবল কিংবদন্তি। নিজেদের প্রথম দুই ম্যাচে উত্তরসূরীদের হতাশাজনক পারফরম্যান্সে কষ্ট পেলেও মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বাঁচা-মরার লড়াইয়ে লিওনেল মেসিদের ঘুরে দাঁড়ানোয় বাঁধভাঙা উল্লাস ও আনন্দ করেছেন ম্যারাডোনা।

ম্যাচের শুরুতেই এভার বানেগার তুলে দেয়া বলকে নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের অসাধারণ শটে নাইজেরিয়ার জাল কাঁপিয়ে দেন লিওনেল মেসি। এসময় গ্যালারিতে থাকা দিয়েগো ম্যারাডোনাকে এই গোল কতটা ছুঁয়ে গেছে, চোখে না দেখলে বিশ্বাস করার মত নয়। বুক চাপড়ালেন। উল্লাস করলেন। শেষ পর্যন্ত মেসির গোলে আনন্দে কেঁদে দিলেন। চোখের অশ্রুতে ভিজলো তার মুখ।

যদিও শারীরিক অসুস্থতা নিয়েই তিনি খেলা দেখতে এসেছেন। বিরতির সময় ভিআইপি গ্যালারিতে উঠেছেন অন্যের সাহায্য নিয়ে। খেলা চলাকালে তার ছাপ পড়তে দেননি। ম্যাচ শেষে ভিআইপি গ্যালারিও ছেড়েছেন অন্যের সাহায্যে। এ সময় স্টেডিয়ামের মধ্যে একটি চেয়ারের ওপর পরেও গিয়েছিলেন। তৎক্ষণাৎ মাঠের প্যারামেডিকেল কর্মীরা ম্যারাডোনার রক্তচাপ মাপার পর অ্যাম্বুলেন্সে করে তাকে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছেন। তবে ম্যারাডোনাকে ঠিক কী কারণে হাসপাতালে পাঠানো হয়েছে, তা জানা যায়নি। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট এক সূত্র থেকে জানিয়েছেন, ম্যারাডোনা আপাতত সুস্থ আছেন।

গ্যালারিতে ম্যারাডোনার অশালীন ইঙ্গিতের ছবি ভাইরাল

অশালীন ইঙ্গিত করে ফের আলোচনায় এলেন ফুটবলের প্রাক্তন ‘রাজপুত্র’ ম্যারাডোনা। নাইজেরিয়ার সঙ্গে ম্যাচটিতে প্রথমার্ধের ১৪ মিনিটে গোলের মুখ দেখেন মেসি৷ তখনও টিভি ক্যামেরাতে দেখা যায় আকাশের দিকে তাকিয়ে এক বিচিত্র অঙ্গভঙ্গি করেন ম্যারাডোনা৷পরে রোজোর গোল আর্জেন্টিনার ম্যাচ পকেটে পোরার সঙ্গে সঙ্গেই গ্যালারি থেকে মিডিল ফিঙ্গার দেখান তিনি৷

‘ডি’ গ্রুপের আগের দু’টি ম্যাচে আর্জেন্টিনার পারফরম্যান্স খুবই খারাপ ছিল৷ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিরুদ্ধে পেনাল্টি মিস করে ভিলেন হয়েছিলেন লিও মেসি৷ পরের ম্যাচে গোলের মুুখ দেখেনি মেসিসহ পুরো টিম৷ দ্বিতীয় ম্যাচটিতে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ হারে নীল সাদা-ব্রিগেড৷ কিন্তু নাইজেরিয়ার সঙ্গে ম্যাচে মেসিদের গোলের খিদেটা ধরা পড়ছিল৷ বারবার বল নিয়ে বিপক্ষের রক্ষণ ভাঙছিলেন আর্জেন্টাইন ফুটবলাররা৷এবং এই চেষ্টা ও পরিশ্রমের ফলেই শেষমেশ জয় আসে৷

কিন্তু ম্যাচ শেষে হঠাৎই মিডল ফিঙ্গার কেন দেখাতে গেলেন ম্যারাডোনা? অনেকেই মনে করছেন আর্জেন্টিনার সমালোচকদের উদ্দেশ্যেই ওই রকম অশালীন অঙ্গুলি প্রদর্শন করেছেন ম্যারাডোনা৷ তবে এখানেও একটা ব্যাপার থেকে যায়৷ বিশ্বকাপ শুরুর আগে আর্জেণ্টাইন কিংবদন্তি জানিয়েছিলেন ‘গ্রুপ পর্বও’ পেরোবে না এই দল৷ আর ঠিক এটাই হতে যাচ্ছিল৷ অবশ্য বিশ্বকাপের একদম শুরুতে ‘মেসির হাতে বিশ্বকাপ দেখতে চাই’ বলেও মন্তব্য করেছিলেন ম্যারাডোনা৷তবে কারণ যাই হোক না কেন ম্যারাডোনার এই বিতর্কিত ছবি সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ফুটবল টুর্নামেন্টে ফাইম একাদশ, গদখালি ও পাথরঘাটা সেমিতে

কলারোয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ১ম, ২য় ও ৩য় খেলায় ফাইমবিস্তারিত পড়ুন

কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে মাধবকাটিকে হারালো স্বাগতিকরা

কলারোয়ার কেঁড়াগাছিতে এক প্রীতি ফুটবল ম্যাচে সাতক্ষীরা সদরের মাধবকাটি ফুটবলবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখবিস্তারিত পড়ুন

  • বেনাপোলে সিরাজুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন এমপি আফিল
  • কলারোয়ার কাজীরহাটে প্রীতি ফুটবল ম্যাচে বোয়ালিয়ার সাথে ড্র স্বাগতিকদের
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে বাগঁআচড়ার সাথে ড্র স্বাগতিকদের
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কলারোয়ার খোরদোয় ফুটবল টুর্নামেন্টে সাতক্ষীরা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন
  • এশিয়া কাপের শিরোপা জেতা হলো না টাইগার যুবাদের
  • কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন
  • তালায় বঙ্গবন্ধু ফুটবল টূর্নামেন্টে সদর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ফিংড়িকে হারিয়ে ধুলিহর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • শার্শার ধলদায় ফুটবল টুর্নামেন্টে বারোপোতাকে হারিয়ে বাঁগআচড়ার জয়
  • ফুটবল স্টেডিয়াম হয়ে গেল ঘন জঙ্গল!