বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

বঙ্গবন্ধুর জন্মদিনে শার্শার নাভারণে ফ্রি চিকিৎসা সেবা ও বাগআঁচড়ায় জনসভা

যশোরের শার্শায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিশেষ ফ্রি স্বাস্থ্য সেবার উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ আলহাজ শেখ আফিল উদ্দিন।

শনিবার সকাল ৯টায় শার্শা উপজেলা পরিষদ চত্তরে প্রেসক্লাবের সহযোগিতায় নাভারন বুরুজবাগান জেনারেল হাসপাতাল (প্রাঃ) লিমিটেডে ফ্রি স্বাস্থ্য সেবার আয়োজন করা হয়।

ফ্রি স্বাস্থ্য সেবায় ডা. মুরসালিমুর রহমান শুভ, ডা. ইকরামুল হক কিং, মুনজুরুল আহসান মুন, ডা. নিজামুল ইসলাম, ডা. সৈয়দ মশিউর রহমান অংশ গ্রহন করেন।

প্রায় শতাধিক রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয় ওই আয়োজনে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম ও শার্শা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান।

এদিকে, দিবসটি উপলক্ষে শার্শা উপজেলা প্রশাসন, আ.লীগ এবং বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচি পালন করে। উপজেলাজুড়ে ছিলো আলোচনা সভা, আনন্দ র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া অনুষ্ঠান, সাংস্কৃতিক প্রতিযোগিতাসহ নানান আয়োজন।

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না: শেখ আফিল উদ্দীন এমপি

যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন বলেছেন- ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। তিনি বাঙ্গালির মুক্তির সংগ্রামের অবিসাংবাদিত নেতা। তার সাহসী ও আপসহীন নেতৃত্বে অনুপ্রেরিত হয়েই পাকিস্থানি ঔপনিবেশিক শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়ে ছিল বীর বাঙালি। তিনি বাঙালির চিরন্তন প্রেরণার উৎস। তার কর্ম আদর্শ জাতির মাঝে চিরকাল বেচে থাকবে।’

শনিবার বিকালে শার্শার বাগআঁচড়ায় আওয়ামীলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উলাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াকুব হোসেন বিশ্বাস, যুগ্ন-সাধারণ সম্পাদক সাখওয়াত হোসেন, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, আসাদুুল ইসলাম মেম্বর, ইদ্রীস আলী সর্দার, মোজাম গাজী মেম্বর, আবু তালেব মেম্বর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, যুবলীগ নেতা মহিদুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব পল্টু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু প্রমুখ।
এর আগে এমপি আফিল উদ্দীন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন ও ৯৯ পাউন্ড কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের শুভ সূচনা করে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা