শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে রাস্তা ঘিরে দেয়ায় ২টি পরিবার অবরুদ্ধ

যশোরের কেশবপুরের মহাদেবপুরে জমি সংক্রান্ত বিরোধে বাড়ি থেকে বের হওয়ার রাস্তা ঘিরে দেওয়ায় ২টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে। প্রতিবাদ করায় হামলা ও ভাংচুর করা হয়েছে। হামলায় গৃহবধূ-সহ ২জন আহত হয়েছে।
সরেজমিন এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার মহাদেবপুর গ্রামের মৃত আমির আলী শেখের পূত্র শাহীন শেখ ও মুহাসিন শেখের সাথে প্রতিবেশী ফজর আলী শেখের পূত্র হাবিবুর শেখ ও হাফিজুর শেখের সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রাস্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গতকাল সকালে পূর্ব পরিকল্পিত ভাবে হাবিবুর শেখ ও হাফিজুর শেখ প্রতিবেশি শাহীন শেখ ও মুহাসিন শেখের বড়ি থেকে বের হওয়ার রাস্তা বাঁশ দিয়ে বন্ধ করে দেয়। প্রতিবাদ করায় হাবিবুর শেখ ও হাফিজুর শেখের নেতৃত্বে কমিপয় ব্যক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শাহীন শেখ ও মুহাসিন শেখের পরিবারে উপর হামলা চালায়। হামলায় তাদের মা আঞ্জুয়ারা (৬৫) ও শাহীনের স্ত্রী মুক্তা খাতুন (২৪) আহত হয়। হামলাকারীরা এ সময় শাহীন শেখ ও মুহাসিন শেখের ধান সিদ্ধ করার উনুন ভাংচুর করে। এব্যাপারে শাহীন শেখ জানান, বাড়ি থেকে বের হওয়ার রাস্তা ঘিরে দেওয়ায় বর্তামানে তারা অবরুদ্ধ হয়ে পড়েছে।

জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা

যশোরের কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদ সভাকক্ষে বৃহস্পতিবার দুপুরে দলিতের আয়োজনে জলাবদ্ধতা নিরসনে ইউপি কর্তৃপক্ষের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দলিতের প্রজেক্ট ম্যানেজার উজ্জ্বল মন্ডলের সভাপতিত্বে ও সিডিও শংকর দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, ইউপি সচিব জাকির হোসেন, ইউপি সদস্য আসাদুজ্জামান, আব্দুস সামাদ ও মর্জিনা বেগম। শুভেচ্ছা বক্তব্য রাখেন দলিতের স্পন্সরশীপ অফিসার হান্না সরকার। আরো বক্তব্য রাখেন দলিত কমিউনিটির ষষ্ঠীচরণ দাস, স্বপ্না দাস ও গীতা দাস।

জনসাধারণের সেবায় ক্রিষ্টাল ডায়াগণষ্টিকের উদ্বোধন

যশোরের কেশবপুর হাসপাতাল সংলগ্ন ১৭/২ নং বাড়ির নীচতলায় বৃহস্পতিবার বিকালে জনসাধারণের সেবায় ক্রিষ্টাল ডায়াগণষ্টিক ইউনিট-২ এর উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিটের পরিচালক এ.এস.এম.আল ফাত্তাহের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুসূদন একাডেমীর পরিচালক কবি খসরু পারভেজ, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা সিরাজুল ইসলাম, সভাপতি এস আর সাঈদ, ডাঃ ফিরোজ কবীর, যুবলীগনেতা টিটো প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাসপাতাল জামে মসজিদের ঈমাম হাফেজ আবুল কালাম আজাদ। সকল প্রকার হরমন টেস্ট-সহ যে সকল টেস্ট করতে খুলনা ও ঢাকায় উপর নির্ভরশীল হতে হয় সেই সকল টেস্ট সেবা কেশবপুরের ক্রিষ্টাল ডায়াগণষ্টিক ইউনিট-২ এ প্রদান করা হবে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা