শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

যশোরের কেশবপুর সংবাদ

কেশবপুরে ইফতার, পৌরসভার বাজেট ঘোষনা, ভাতা বিতরণ ও রাস্তা-ড্রেন নির্মান কাজ উদ্বোধন

কেশবপুর মাছ বাজার আড়ৎদার সমিতির ইফতার মাহফিল
যশোরের কেশবপুর মাছ বাজার আড়ৎদার সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল রবিবার শহরের মাছবাজারে অনুষ্ঠিত হয়েছে। মাছ বাজার আড়ৎদার সমিতির সভাপতি আব্দুল হান্নান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বুলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম । বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, যশোর জেলা পলিষদের সদস্য হাসান সাদেক, পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু ও পৌর কাউন্সিলর মশিয়ার রহমান।

কেশবপুর পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরে ৫৬ কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা
নতুন কোন করারোপ ছাড়াই যশোরের কেশবপুর পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরের প্রায় ৫৬ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার পৌরসভার সভা কক্ষে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল। ঘোষিত বাজেটে ২০১৭-১৮ অর্থ বছরে পৌরসভার সম্ভাব্য আয় ধরা হয়েছে ৫৫ কোটি ৯৮ লাখ ৩১ হাজার ৪৩২ টাকা ও সম্ভাব্য ব্যায় ধরা হয়েছে ৫৫ কোটি ৮৬ লাখ ৩০ হাজার টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১২ লাখ ১ হাজার ৪৩২ টাকা। কর আদায়কারী পলাশ সিংহের সঞ্চালনায় বাজেট সভায় বক্তব্য রাখেন পৌর সচিব হারেস উদ্দীন, নির্বাহী প্রকৌশলী ইমামুল হক, কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল ও মশিয়ার রহমান, অধ্যাপক আসিত মোদক, শিক্ষক বজলুর রহমান খান, আওয়ামী লীগনেতা তপন কুমার ঘোষ মন্টু, ব্যবসায়ী নেতা নাসির আহমেদ গাজী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, সাংবাদিক মোতাহার হোসাইন, জয়দেব চক্রবর্ত্তী, আব্দুর রহমান প্রমুখ।

কেশবপুরে বয়স্ক- বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতার বই বিতরণ করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক
যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে রবিবার সকালে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতার বই এবং ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী উপজেলা পরিষদের হলরুমে বিতরণ করা হয়েছে। উপজেলা সহকারী কশিশনার (ভূমি) মোঃ কবীর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার তরিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতার বই এবং ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা ও ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক।
অপরদিকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ও মুক্তিযোদ্ধা বিষয়ক মস্ত্রনালয়ের অর্থায়নে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত বাসগৃহ হস্তান্তর রবিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সহকারী কশিশনার (ভূমি) মোঃ কবীর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী সরদার কামরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত বাসগৃহ হস্তান্তর করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। উল্লেখ্য, ২১ লাখ ৯১ হাজার ২ শত ৭০ টাকা ব্যায়ে সাতবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ গাজী, কাবিলপুর গ্রামের মুক্তিযোদ্ধা ছমীর উদ্দীন গাজী ও মহাদেবপুর গ্রামের মুক্তিযোদ্ধা লিয়াকত আলীকে বাসগৃহ প্রদান করা হয়।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে থানার ওসি তদন্তকে বিদায় সংবর্ধনা প্রদান
যশোরের কেশবপুর উপজেলা প্রেসক্লাবর পক্ষ থেকে খুলনাতে বদলীর আদেশ প্রাপ্ত থানার ওসি তদন্ত শেখ মাসুদুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা প্রেসক্লাবর সভাপতি এস আর সাঈদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্তের সঞ্চালনায় রবিবার দুপুরে প্রতিষ্ঠানের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী ওসি তদন্ত শেখ মাসুদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবর যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান জাহিদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক বাবু, কোষাধ্যক্ষ উজ্জ্বল অধিকারী, প্রচার সম্পাদক সোহেল পারভেজ, সমাজকল্যাণ সম্পাদক আবু হুরাইরা রাসেল, সদস্য আলমগীর হোসেন, সাংবাদিক শামীম রেজা, আতিয়ার রহমান প্রমুখ।

কেশবপুর পৌরসভায় ইউজিআইআই-থ্রি প্রকল্পে ১০ কোটি টাকা ব্যায়ে ১৩টি রাস্তা ও ২টি ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন
যশোরের কেশবপুর পৌরসভায় ১০ কোটি টাকা ব্যায়ে ১৩টি রাস্তা ও ২টি ড্রেন নির্মাণের কাজ শনিবার বিকালে উদ্বোধন করা হয়েছে। পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়লের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজের গেট সংলগ্ন সড়কে ইউজিআইআই-থ্রি প্রকল্পের আওতায় ১৩টি রাস্তা ও ২টি ড্রেন নির্মাণের কাজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, আব্দুস সাত্তার খান, আতিয়ার রহমান, মশিয়ার রহমান, জামাল উদ্দীন, মফিজুর রহমান খান, মেহেরুন নেছা মেরী, মনিরা খানম, পৌরসভার সচিব হারেছ উদ্দীন, নির্বাহী প্রকৌশলী ইমামূল হক, প্রকৌশলী উত্তম মজুমদার প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা