মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সাতক্ষীরার আশাশুনি সংবাদ

আশাশুনিতে বেয়াইয়ের বাড়িতে হামলা, পুত্রকে উঠিয়ে নেয়ার অভিযোগ

সাতক্ষীরার আশাশুনি উপজেলার রাউতাড়া গ্রামে পিতা-মাতার অমতে বিয়ে করার অপরাধে সন্ত্রাসী স্টাইলে বেয়াইয়ের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও মারপিট করে পুত্রকে উঠিয়ে আনার ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
কয়রা থানার বেলেডাঙ্গা গ্রামের আঃ সালাম গাজীর পুত্র সাব্বির হোসেন রাউতাড়া গ্রামে আবু তালেব সরদারের পুত্র কহিনুরের বাড়িতে থেকে পড়ালেখা করতো। প্রতিবেশী আনারুল ইসলামের কন্যা ইতি খাতুনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৭/৮ মাস পূর্বে তারা ঢাকায় চলে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং বিস্কুট ফ্যাক্টরীতে চাকুরী নিয়ে সুখে শান্তিতে দাম্পত্য জীবন চালিয়ে আসছে। লজিং বাড়ির মালিকপক্ষ ও সাব্বির এর অভিভাবকরা এ বিয়ে মেনে নিতে পারেননি। এনিয়ে তারা মেয়ের পিতা-মাতাদেরকে মারধর ও খুনজখমের হুমকী দিয়ে আসছিল। পবিত্র ঈদ-উল-ফিতরে জামাই তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। সুযোগ বুঝে গত ৩০ জুন সকালে রাউতাড়া গ্রামের কহিনুর ইসলাম, আঃ হান্নান, বাদশা সরদার, মুর্শিদ, বেলেডাঙ্গা গ্রামের তকদীর আলী, আ. সালাম গাজী, কুষ্টিয়া জেলার ওমর আলী লাঠিশোটা, লোহার রড, ধারালো দাসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আনারুলের বািড়তে আক্রমন চালায়। অবস্থা বেগতিক দেখে সাব্বির তার স্ত্রীকে নিয়ে পাশ্ববর্তী ভায়রা ভাই শাহ আলমের বাড়িতে আশ্রয় নেয়। হামলাকারীরা সেখানেও হামলা চালিয়ে জানালা ভেঙ্গে ঘরের মধ্যে ঢুকে তাদেরকে বেদম মারপিট করে। ঘরবাড়ি, টিভি ও আসবাবপত্র ভাংচুর করে এবং নগদ টাকা ও অলঙ্কারাদি ছিনিয়ে নেয়। সাব্বিরের শ্বাশুড়ি ঠেকাতে গেলে তাকেও মারধর করে। এনিয়ে মামলা মোকদ্দমা করলে খুন-জখমের হুমকী দিয়ে সাব্বিরকে উঠিয়ে নিয়ে তারা চলে যায়।
এ ব্যাপারে আনারুলের স্ত্রী ডলি বেগম বাদী হয়ে উপরোক্তদের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে শনিবার পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছেন। পরিবারটি নিজেদের পাশাপাশি কন্যা ও জামাইয়ের জীবনের নিরাপত্তা নিয়ে চরম সন্দিহান হয়ে পড়েছে।

আশাশুনির বৃদ্ধ যামিনী প্রতিপক্ষের হাতে নিগৃহীত
আশাশুনি উপজেলার বলাবাড়িয়া গ্রামের মৃত বিষ্ণপদ মন্ডলের পুত্র যামিনী কান্ত মন্ডল (৬৫) বৃদ্ধ বয়সে প্রতিপক্ষের হাতে নিগৃহীত হয়ে অসহায় জীবন যাপন করছেন।
যামিনী কান্ত ও তার স্ত্রী কমলা রানী সাংবাদিক কার্যালয়ে এসে কান্না জড়িত কণ্ঠে অভিযোগ করে বলেন, আজ বৃদ্ধ বয়সে এসেও মানুষের হাতে বারবার নির্যাতনের শিকার হয়ে জীবনে অসহায় হয়ে পড়েছি। তারা লিখিত ভাবে বলেন, প্রতিবেশী মৃত মনো মন্ডলের পুত্র বিবেকানন্দ, বিশ্বনাথ ও রাম কৃষ্ণ জমজমি সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন থেকে তাদের ও তাদের সন্তানদের মারপিট ও নানাভাবে হয়রানী করে আসছে। এরই ধারাবহিকতায় গত ৩০ জুন সকাল ৮ টার দিকে তারা তাদের বাড়িতে ঢুকে কথা কাটাকাটির এক পর্যায়ে যামিনীকে বেধড়ক মারপিট করে এবং টানা হেচড়া করে পরনের কাপড় চোপড় ছিড়ে নষ্ট করে দেয়। সাথে সাথে অকথ্য ভাষায় গালিগালাছ ও হুমকী ধামকী দেয়। এব্যাপারে জন প্রতিনিধি ও আইন প্রয়োগকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

আশাশুনিতে এক আসামী গ্রেফতার
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে সাইফুল নামে এক আসামীকে গ্রেফতার করেছে। এসআই প্রদীপ কুমার অভিযান চালিয়ে আশাশুনি থানা মামলা নং ১৩(৬)১৭ এর আসামী মহাজনপুর গ্রামের মৃত মোক্তার গাইনের পুত্র সাইফুল ইসলামকে গ্রেফতার করেন। আসামীকে গতকাল (শনিবার) আদালতে প্রেরন করা হয়েছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!

সাতক্ষীরার আশাশুনিতে পূর্ববর্তী বিয়ের তথ্য গোপন করে অধিক লাভ ওবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • ‘ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা’র যাত্রা শুরু : জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন
  • আশাশুনি সরকারি কলেজ অধ্যক্ষের ওপর হামলার ঘটনায় আটক-২
  • আশাশুনির শোভনালীতে বিনামূল্যে মশার কয়েল বিতরণ
  • সাতক্ষীরা জেলাব্যাপী মাদক গ্রেফতার ১৯, ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • আশাশুনিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
  • সাতক্ষীরায় পাউবো’র প্রায় ২৫০ কিলোমিটার বেড়িবাঁধ ঝুকিপূর্ন ॥ হুমকির মুখে উপকূলীয় জনপদ