রবিবার, অক্টোবর ২৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে ছাত্র শিবিরের ৭ নেতাকর্মী আটক

সরকারের বিরুদ্ধে একত্রিত হয়ে ষড়যন্ত্রের মাধ্যমে নাশকতা কার্যকলাপের প্রস্তুতিকালে যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ছাত্র শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে জিহাদী বই, চাঁদা আদায়ের রশিদসহ সংগঠনের বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়।

কেশবপুর থানার তদন্ত ওসি শাহজাহান আহমেদ জানান- রোববার বিকেলে সাতবাড়িয়া ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি মেহেদী হাসান ও সেক্রেটারী মনজুরুল ইসলামের নেতৃত্বে ভালুকঘর গ্রামের হাফেজ ডা. আব্দুল লতিফের বাড়িতে একত্রিত হয়ে সরকারের বিরুদ্ধে নাশকতা র্যকলাপের প্রস্তুতি নিচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি মেহেদী হাসান (২২), সেক্রেটারী বরনডালি গ্রামের মনজুরুল ইসলাম (২১), শেখপুরা গ্রামের সাকিব হাসান (২২), নাছিরউদ্দীন (২১), মির্জনগর গ্রামের সিরাজুল ইসলাম (২২), সাগরদাঁড়ি গ্রামের আব্দু খালেক (২০) ও ভালুকঘর গ্রামের আলমগীর হেসেনকে (২২) ঘটনাস্থল থেকে আটক করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি জিহাদী বই, চাঁদা আদায়ের রশিদ, ৯ পাতার বাংলাদেশ জামায়াতে ইসলামীর ওয়ার্ড সংগঠনের মাসিক রিপোর্টের কপি উদ্ধার করা হয়।

এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)২৫ এর ডি ধারায় থানায় মামলা হয়েছে।

সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

কেশবপুর প্রেসক্লাবের পাঠাগার সম্পাদকের মাতার ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

যশোরের কেশবপুর প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার কেশবপুর প্রতিনিধি শাহিনুর রহমানের মা পারুল বেগম (১০০) বার্ধক্য জনিত কারণে রোববার রাতে পৌরসভার মধ্যকুল ওয়ার্ডের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়ে, নাতিনাতনিসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

সোমবার সকালে মধ্যকুল আলিম মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে দফাদারপাড়া মসজিদের পাশে তার মরদেহ দাফন করা হয়। জানাজা নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও সাংবাদিক নেতারা অংশ নেয়।

এ দিকে সাংবাদিক শাহীনের মায়ের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কেশবপুর উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলা উদ্দিন আলা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, সহসভাপতি মোল্লা আব্দুস সাত্তার, হাজী রুহুল কুদ্দুস, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান টুলু, এম আর মঈন, কোষাধ্যক্ষ সামছুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ শাহীনুর ইসলাম, নির্বাহী সদস্য কে এম কবির হোসেন, আব্দুর রহমান, নূরুল ইসলাম খান, রুহুল আমীন খান, আব্দুর রাজ্জাক, সদস্য আব্দুস সালাম, সিদ্দিকুর রহমান, আব্দুল মোমিন, আব্দুল মজিদ, মশিউর রহমান, রাজ্জাক আহমেদ রাজু প্রমুখ।

এ ছাড়াও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন মধ্যকুল আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কফিল উদ্দিনসহ শিক্ষকবৃন্দ, কেশবপুর সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, কোষাধ্যক্ষ সত্যজিৎ দত্ত, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য বিধান কুমার দাস, আকরাম হোসেন, অলোক কুমার মন্ডল প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা