শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কালিগঞ্জে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও সভা

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ১ আগষ্ট সকাল ১০টায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মায়ের দুদ পান সুস্থ্য জীবনের বুনিয়াদ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ইউএসএ আইডি খাদ্য নিরাপত্তা উন্নয়ন কার্যক্রম নবযাত্রার সহযোগীতায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় বিশ^ মাতৃদুগ্ধ সপ্তাহ ১-৭ আগষ্ট ২০১৮ উপলক্ষ্যে হাসপাতাল প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বাহির হয়। র‌্যালীটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপলজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক আলোচনা সভা অফিস সহকারী অরবিন্দু ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন নবযাত্রার লিনা হেলেনা গমেজ। উপজেলা সেনাটারী ইন্সেপেক্টার আব্দুস সোবহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, ইপিআই টেকশিয়ান মহিবুল্লাহ, সিনিয়ার স্টাফ নার্স মর্জিনা খাতুন, নার্সিং সুপার ভাইজার হালিমা খাতুন প্রমুখ।

শোক র‌্যালী

কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, সন্তান কমান্ডের আয়োজনে শোকবাহ আগষ্ট উপলক্ষ্যে ১ আগষ্ট বিকাল সাড়ে ৬টায় শোক র‌্যালী ও বঙ্গবন্ধু মূর‌্যালে পুষ্পমাল্য অর্পন করেন। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু মূর‌্যালের পাদদেশে সমবেত হয়। জাতির জনক হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী স্বাধীনতার স্থাপিত বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মাস ব্যাপী কর্মসূচির ঘোষনা উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শেখ ওয়াহেদ্জ্জুামান, সাবেক পুলিম কর্মকর্তা সাতক্ষীরা -৪ আসনের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা সুফী আতাউর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার জি এম আব্দুল হাকিম, জাতীয় শ্রমিকলীগ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ শাহাজালাল, কালিগঞ্জ উপজেলা জাসদের সভাপতি শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওন আহম্মেদ সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গৌতম কুমার লস্কর, লোকাল বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আফসার আলী সরদার প্রমুখ। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে আওয়ামীলীগ ও অঙ্গ- সহযোগী সংগঠনের আয়োজনে মিলাদ, দোয়া অনুষ্ঠান, কাঙ্গালী ভোজ, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা, প্রামান্য চিত্র প্রদর্শন, মসজিদ ও মন্দ্রিরে বিশেষ দোয়া অনুষ্ঠান সহ অন্যান্য কর্মসূচি পালনা করা হয়।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলারবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জের স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু!
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ
  • কালিগঞ্জের দক্ষিণশ্রীপুরে ৯নং ওয়ার্ডকে স্বাস্থ্যসম্মত ঘোষনা
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কালিগঞ্জে ইউএনও’র বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • কালীগঞ্জে ভূমিহীনদের সমাবেশ