শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে মহিলাদের ঝাটা মিছিল

যশোরের কেশবপুর পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক জামাল উদ্দীন সরদারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে শনিবার সকালে এলাকার শত শত মহিলা ঝাটা মিছিল করেছে।

জানা গেছে, পৌরসভার সাবদিয়া গ্রামের আব্দুল আজিজ খোকনের ছেলে কামরুল ইসলামের বিরুদ্ধে এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে। অপরদিকে একই গ্রামের পৌর বিএনপির নেতা আব্দুল করিমের স্ত্রী রশিদা বেগমের বিরুদ্ধে রাস্তা দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ রয়েছে। কেশবপুর পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক জামাল উদ্দীন সরদার এলাকাবাসিকে সাথে নিয়ে নাশকতা ও রাস্তা দখলবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেন। গত বুধবার রাতে থানার এস আই ফকির শওকত নাশকতার পরিকল্পনার অভিযোগে কামরুল ইসলামকে আটক করে জেল-হাজতে প্রেরণ করে। এদিকে নাশকতা ও রাস্তা দখলবাজদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় আব্দুল আজিজ খোকন, রাশিদা বেগম ও বিএনপিনেতা সাবেক কাউন্সিলর সাখাওয়াত হোসেন পৌর কাউন্সিলর জামাল উদ্দীন সরদারের বিরুদ্ধে নানামুখি ষড়যন্ত্র করতে থাকে। তাদের পরিবারের ৪/৫ জন মহিলার হাতে ঝাড়– তুলে দিয়ে পৌর কাউন্সিলর জামাল উদ্দীন সরদারের বিরুদ্ধে কয়েকটি পত্রিকায় বানোয়াট সংবাদ প্রকাশ করায়।

এদিকে কেশবপুর পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক জামাল উদ্দীন সরদারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে শনিবার সকালে পৌরসভার সাবদিয়া এলাকার শত শত নারী ঝাটা মিছিল করে। মিছিলটি সাবদিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে সাবদিয়া এবতেদায়ী মাদ্রাসা মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লিলিমা বেগম, তাসলিমা বেগম, স্বপ্না খাতুন, তাসলিমা খাতুন, নুরজাহান বেগম, খাদিজা বেগম, মুসলিমা খাতুন, সালমা খাতুন, সাজেদা বেগম, নাসিমা খাতুন, সাইফুন্নেছা বেগম, ফরিদা বেগম, বিবিজান বেগম, জামেলা বেগম, রোকেয়া বেগম, রেশমা বেগম, তাসলিমা বেগম, কারিমা, বিলকিস, হালিমা, ফিরোজা, নাসিমা, সালেহা, জাহানারা, ফাতেমা, নুরজাহান, লাবণী, মিনু, সুমি, রূপা, মমতাজ, লিমা, রহিমা, রিনা, আছিয়া, আয়শা, রশিদা, ফরিদা, আছিরন, শাহানারা, আসমা, পারুল, আমেনা, নাসরিন, লাইলী, নেজান, হালিমা, লুৎফুন্নেছা, রুকজান, সায়মা, সোনিয়া, খোদেজা, সারবানু, খায়রুন্নেছা, নাজমা, আইফুল, রুনু, রেশমা, মর্জিনা প্রমুখ।

পোস্ট অফিসে চাকুরী দেয়ার নামে ৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রত্যাখান করে পাল্টা সংবাদ সম্মেলন

যশোরের কেশবপুরে পোস্ট অফিসের পিওন পদে চাকুরী দেয়ার নামে ৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রত্যাখান করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কেশবপুর উপজেলার সন্যাসগাছা ব্রীজের মাথা বাজারে স্থানীয় একটি সংবাদপত্র অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে সন্যাসগাছা গ্রামের পরিতোষ ঘোষ বলেন, একই গ্রামের কোমল কৃষ্ণ চক্রবর্তীর ছেলে সদাশিব চক্রবর্তী অন্যের জমে বন্ধক রেখে চাষাবাদের কথা বলে আমার নিকট থেকে ২০১৭ সালের প্রথম দিকে ১ বছরের জন্য ৩ লাখ টাকা ধার নেয়। যার কয়েকজন স্বাক্ষী-সাবত রয়েছে। ১ বছর পার হওয়ার পর আমি টাকা ফেরত দেওয়ার জন্য সদাশিব চক্রবর্তীকে চাপ দিলে সে বিভিন্ন তালবাহানা করতে থাকে। আমার টাকা আতœসাত করার জন্য গত ২৩ এপ্রিল পোস্ট অফিসের পিওন পদে চাকুরী দেয়ার নামে উল্টো আমার বিরুদ্ধে ৩ লাখ টাকা আতœসাতের অভিযোগে সম্মেলন করে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে সদাশিব চক্রবর্তীর নিকট থেকে তার ৩ লাখ টাকা ফেরত পাওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

গাছের ডাল পড়ে এক মহিলার মৃত্যু

যশোরের কেশবপুরে বরনডালি গ্রামে গাছের ডাল পড়ে পঞ্চাশোর্ধ এক মহিলার করুন মৃত্যু হয়েছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বরনডালি গ্রামের আনছার মোল্লার স্ত্রী মাছুরা বেগম ওরফে জরিনা (৫৫) শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাঠের দিকে যাচ্ছিলেন। এসময় বাড়ির পাশের জনৈক ডাঃ বাবু খানের জমির কয়েকটি মেহগনী গাছ ব্যাপারি আব্দুর রশিদের লোকজন কাটছিলেন। ওই গাছের নিচ দিয়ে যাওয়ার সময় দূর্ঘটনাবসত একটি মেহগনী গাছের ডাল জরিনা বেগমের মাথার উপর পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে কেশবপুর থানার এস আই ফকির ফেরদৌস জানান, ঘটনা সত্য, তবে দুই পক্ষ বিষয়টি মিমাংশা করে নিয়েছে। মামলা না করায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

ত্রিমোহিনী সড়কে ও ভাটার ম্যানেজার এবং নৈশ প্রহরীকে বেধে রেখে ডাকাতি সংঘঠিত

যশোরের কেশবপুর-ত্রিমোহীনি সড়কের দোরমুটিয়া এলাকায় ডাকাতি সংঘঠিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতরা ওই সড়কের কেশবপুর ব্রিকসের ম্যানেজার ও নৈশ প্রহরীকে বেধে রেখে নগদ টাকা ও মোবাইল লুট করে নেয়। এসময় তারা সড়কে একাধিক গাড়ি থামিয়ে ডাকাতি করেছে বলে এলাকাবাসীরা জানায়।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে কেশবপুর সদর ইউনিয়নের দোরমুটিয়া বাজারের পাশে কেশবপুর ব্রিকসে ডাকাতি সংঘঠিত হয়েছে। ১৫/২০ জনের মুখোশধারী একদল ডাকাত ওই ভাটার অফিস রুমের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে অফিসের দুইজন সহকারী ম্যানেজার ও দুইজন নৈশ প্রহরী ও তিনজন পথচারীকে বেধে রেখে সাতটি মোবাইল ও পাঁচ হাজার টাকা লুট করে নেয়। এরপর সংঘবদ্ধ ডাকাতরা ইটভাটার সামনে কেশবপুর-ত্রিমোহীনি সড়কে একাধিক গাড়ির গতিরোধ করে যাত্রীদের সর্বস্ব লুট করে নিয়ে যায়। কেশবপুর ব্রিকসের সহকারী ম্যানেজার আমজাদ হোসেন জানান,শুক্রবার গভীর রাতে একদল মুখোশধারী ডাকাতরা ইটভাটার অফিসের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় তারা অস্ত্রের মুখে জিম্মি করে আমাকে সহ একজন সহকারী ম্যানেজার আইয়ুব হোসেন,নৈশপ্রহরী সিদ্দিকুর রহমান,ইউনুস আলী ও তিনজন পথচারীকে একত্রে বেধে রাখে। পরে তারা অফিসের ক্যাশ ড্রুয়ারের তালা ভেঙ্গে পাঁচ হাজার টাকা ও সাতটি মোবাইল লুট করে নেয়। পরে তারা ইটভাটার সামনের সড়কে একাধিক গাড়িতে লুট করেছে। খবর পেয়ে, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আলা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে ভাটা মালিক আবুল হোসেন আজাদ এর মোবাইল ফোনে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, আমি এখন ব্যস্ত আছি। পরে কথা বলছি। ভাটার ম্যানেজার আমজাদ হোসেন জানান, নিউজটা না করলে হয়না। তার কাছে অভিযোগের বিষয় জানতে চাইলে সে বলেন অভিযোগের বিষয়টি মালিক জানেন।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, ডাকাতির খবর শুনেছি। এব্যাপারে কেউ অভিযোগ করেনি। যদি অভিযোগ করে তা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা