রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

তালায় নববধূর মৃত্যুর ১সপ্তাহ পর পিতার হত্যা মামলা দায়ের

সাতক্ষীরা তালার খলিশখালীর কৃষ্ণনগর গাছা এলাকার গৃহবধূ শিল্পী সরকার (২০) কে পিটিয়ে হত্যার পর তার লাশ ঝুলিয়ে দিয়ে আতœহত্যা বলে প্রচারের অভিযোগে শিল্পীর পিতা পরিতোষ সরকার বাদী হয়ে তার স্বামী ভবতোষ কুমার, শ্বশুর, শ্বাশুড়িসহ ৪ জনকে আসামী করে সাতক্ষীরা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইবুনালে একটি পিটিশন দাখিল করেছে। যার নং-১০/১৯। ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন,২০০০(সংশোধনী-২০০৩) এর ১১ (ক)/৩০। আদালত অভিযোগটি আমলে নিয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এফ.আই.আর গ্রহনপূর্বক তদন্ত করার জন্য নির্দেশ দিয়েছে।

মামলার বিবরণে নিহতের পিতা দাবি করেছেন,গত ২০১৮ সালের ১৩ মে’ তার মেয়ে শিল্পী রাণী সরকারের সাথে বিয়ে হয় একই জেলার পাটকেলঘাটা থানার কৃষ্ণনগর গ্রামের অতুল সরকারের ছেলে ভবতোষ কুমার সরকারের সাথে। বিয়ের সময় পণ হিসেবে ভবতোষকে নগদ ২ লক্ষ টাকা,২ লক্ষ টাকার স্বর্ণলংকার,১ লক্ষ ২০ হাজার টাকার সাংসারিক আসবাব ও তৈজষপত্র প্রদান করেন। বিয়ের পর বিভিন্ন সময় আরো ১ লক্ষ টাকা গ্রহন করেন।

এরপরও যৌতুকলোভী ভবতোষ ক্ষ্যান্ত হয়নি। দোকানঘরসহ ব্যবসা করতে শিল্পীকে আরো ২ লক্ষ টাকা নিয়ে আসতে বিভিন্ন সময় চাপ প্রয়োগ করে। তবে শিল্পী ফের পিত্রালয় থেকে টাকা আনতে রাজী না হওয়ায় বিভিন্ন সময় তাকে নির্যাতন করতো ভবতোষ। যার এক পর্যায়ে চলতি বছরের ৮ জানুয়ারী সকাল আনুমানিক ৭ টার দিকে শিল্পীর স্বামী ও তার শ্বশুর,শাশুড়ীসহ অন্যান্যরা নির্যাতন চালাতে থাকে এক পর্যায়ে শিল্পীর মৃত্যু হলে তারা তাকে গলায় গামছা পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুঁলিয়ে দিয়ে আতœহত্যা বলে প্রচার চালায়।

নিহতের পিতা আরো দাবি করেন যে,মেয়ের বাড়ি এলাকার আশুতোষ,সন্তোষ ও গেীতমসহ অন্যান্যরা তাকে ফোন করে বলেন যে,তার কন্যাকে স্বামীর বাড়ির লোকেরা পিটিয়ে হত্যা শেষে ঝুলিয়ে দিয়েছে। এরপর তিনি অন্যান্যদের সাথে নিয়ে শিল্পীর স্বামীর বাড়িতে গিয়ে বাড়ির বারান্দায় তার মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। এরপর লাশের কাছে গিয়ে তার শরীরের বিভিন্ন স্থান ও গলায় ক্ষত চিহ্ন দেখতে পান। বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় পুলিশকে অবহিত করলেও তারা ঐসময় তার কথায় কর্ণপাত করেনি।

এদিকে মেয়েকে হারিয়ে পরিতোষ শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার আগেই তার স্বামীর বাড়ির লোকেরা তার সৎকার সম্পন্ন করে ফেলেন। পাশাপাশি পাটকেলঘাটা থানায় একটি ইউডি মামলা রেকর্ড করান।
সর্বশেষ মানসিকভাবে বিপর্যস্থ পরিতোষ খানিকটা সুস্থ্য হয়ে গত ১৫ জানুয়ারী সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ঐ মামলাটি করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পাটকেলঘাটা থানাকে এফ,আই,আর গ্রহনপূর্বক তদন্তের জন্য নির্দেশ দেন। যার আদেশ নং-০১। তারিখ ১৫/১/১৯।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

তালায় ইউএনও’র প্রেরণায় গার্লস হাইস্কুলে ডেইলি স্টার কর্নার চালু

তালা উপজেলা নির্বাহী অফিসার ইউএনও’র অনুপ্রেরণায় শহীদ আলী আহম্মেদ বালিকাবিস্তারিত পড়ুন

  • আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!
  • তালায় পেশা হারিয়ে বেকারত্বে ভুগছেন কপোতাক্ষ পাড়ের জেলে সম্প্রদায়
  • তালায় পূজা উদযাপন পরিষদের নেতাকে জড়িয়ে কুৎসা রটনার অভিযোগ!
  • তালায় সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু
  • তালায় ইসলামী ব্যাংক স্কুল ব্যাংকিং ক্যাম্পইন অনুষ্ঠিত
  • তালায় প্রতিপক্ষের দায়ের কোপে একজন আহত॥ সাতক্ষীরা হাসপাতালে ভর্তি
  • পরিকল্পিত মামলায় তালার বারবার নির্বাচিত ইউপি সদস্য নিমাই সানা পালিয়ে বেড়াচ্ছেন!
  • বৃষ্টি হলেই ছাদ চুইয়ে পানি পড়ে তালার তেঁতুলিয়া শাহী জামে মসজিদে
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক
  • তালার জিয়ালা গ্রামকে শহরে রূপান্তরের ঘোষণা জেলা প্রশাসকের
  • তালায় ডেঙ্গু প্রতিরোধে মতবিনিময় সভা