রবিবার, অক্টোবর ২৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুর শহরে যানজট নিরসনে মতবিনিময় সভা

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে যানজট নিরসনে এক মতবিনিময় সভা বুধবার বিকালে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, থানার তদন্ত ওসি শাহাজাহান আহম্মেদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত মুখার্জী উজ্জ্বল, যুগ্ম-সম্পাদক স্বপন বিশ্বাস, শ্রমিক নেতা এস এম মজিবুর রহমান বাঘা, রবিউল ইসলাম প্রমুখ।

সেকায়েপ প্রকল্পের শিক্ষকদের খুলনা বিভাগীয় কমিটি গঠিত
যশোরের কেশবপুর প্রাথমিক শিক্ষক মিলনায়তনে বুধবার দুপুরে সেকায়েপ প্রকল্পের অতিরিক্ত শ্রেণী শিক্ষকদের খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। কেশবপুর এসিটি এসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান শাহিনের সভাপতিত্বে ও এসিটি শিক্ষক মামুন হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, সাতক্ষীরা জেলা এসিটি এসোসিয়েশনের সভাপতি দুলাল চন্দ্র বিশ্বাস, কুষ্টিয়া জেলা এসিটি এসোসিয়েশনের সভাপতি ফায়েজুল্লাহ, নড়াইল জেলা এসিটি এসোসিয়েশনের সভাপতি মিল্টন বিশ্বাস, মেহেরপুর জেলা এসিটি এসোসিয়েশনের সভাপতি হাসমত উল্লাহ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে মনিরুজ্জামান শাহিনকে সভাপতি, দুলাল চন্দ্র বিশ্বাসকে সিনিয়র সহ-সভাপতি ও ফায়েজুল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচন করে ৫১ সদস্য বিশিষ্ট খুলনা বিভাগীয় এসিটি এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।

কেশবপুরে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অফিসের আয়োজনে ১ নভেম্বর জাতীয় যুব দিবস-২০১৭ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার সিকদারের সভাপতিত্বে ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মহাদেব চন্দ্র সানা, সমাজসেবা অফিসার তরিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, জিবিকা নারী উন্নয়নের মনিরা খানম, উন্নয়নের আব্দুর রহিম, সফল যুবক মামুন, তৌহিদুর, হাবিবুল্লাহ, মেহেদী প্রমুখ।

কেশবপুরে মহিলা বিষয়ক কর্মকর্তার হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ
\যশোরের কেশবপুরে মহিলা বিষয়ক কর্মকর্তার হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ হয়েছে।
জানাগেছে, উপজেলার বগা মহাদেবপুর গ্রামের আমিন উদ্দীনের ছেলে আব্দুর রউফের সাথে উপজেলার রঘুরামপুর গ্রামের জাকাত আলী খানের মেয়ে রঘুরামপুর মহিলা দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী সোহানা খাতুনের (১৬) বুধবার দুপুরের বিবাহ হওয়ার কথা ছিল। বিষয়টি যশোরে অপারেজিতার পক্ষ থেকে কেশবপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা শেফাকে জানানো হয়। খবর পেয়ে ঐ দিন বেলা ১১ টার দিকে তিনি চিংড়া পুলিশ ক্যাম্পের এস আই বাদশাহকে সাথে নিয়ে রঘুরামপুর গ্রামের ঐ বাড়িতে যেয়ে সোহানা খাতুনের পিতা জাকাত আলী খানের নিকট থেকে মেয়ের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত বিবাহ দিবেন না বলে লিখিত অঙ্গিকার নামা নিয়ে বাল্য বিবাহটি বন্ধ করেন।

কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকারের সুস্থ্যতা কামনায় বিভিন্ন মন্দিরে প্রার্থনা সভা
যশোরের কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা শহরে তাঁর বাসায় চিকিৎসাধীন রয়েছেন। তাঁর আশু সুস্থ্যতা কামনা করে বুধবার কেশবপুর পৌরসভা-সহ উপজেলার ১১টি ইউনিয়নের বিভিন্ন মন্দিরে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর শহরের কালীবাড়ি মন্দিরে বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত প্রার্থনা সভা পরিচালনা করেন মন্দিরের পুরোহিত হারাধন চক্রবর্তী। প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি দুলাল চন্দ্র সাহা, কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি চন্দ্র শেখর সাহা, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন হালদার, সাধারণ সম্পাদক জয় ভদ্র জগাই প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা