শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

যশোরের কেশবপুর পৌর সভার ২০১৮-১৯ অর্থ বছরের উন্মুক্ত বাজেট পৌর সভার সম্মেলন কক্ষে ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র রফিকুল ইসলাম।
উন্মুক্ত বাজেটে আয় ও ব্যায় দেখানো হয়েছে ৬০ কোটি ৪৪ লাখ ২৭ হাজার ৯ শত ৩২ টাকা। ধন্যবাদ আলোচনায় অংশ নেন অধ্যাপক অসীত মোদক, যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সচিব হারেস উদ্দিন, নির্বাহী প্রকৌশলী ইমামূল হক, প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, জামাল উদ্দীন সরদার, মশিয়ার রহমান, মফিজুর রহমান খান, আব্দুস সাত্তার, আতিয়ার রহমান, জাকির হোসেন, আফজাল হোসেন বাবু, মেহেরুন নেছা মেরী, মনিরা খানম, আছিয়া খাতুন প্রমুখ।

ভারতে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের জন্য মনোনীত

বাংলাদেশ শিশু একাডেমী কেশবপুর শাখার দুই প্রশিক্ষক উজ্জ্বল ব্যানার্জী ও অলোক বসু বাপী ভারতে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের জন্য মনোনীত হয়েছেন।
ভারতের প্রখ্যাত সংস্কৃতিক প্রতিষ্ঠান তবলা একাডেমী ও সুর সাধনা মিউজিক একাডেমীর আমন্ত্রণে পশ্চিমবঙ্গের বর্ধমান ও কলকাতায় অতিথি শিল্পী হিসাবে তাঁরা সেখানে যাচ্ছেন।
জানাগেছে, আগামী ১৫ ও ১৬ জুন দু’দিন ব্যাপী ধ্রুপদী জলশায় অংশ গ্রহণের জন্য উক্ত প্রতিষ্ঠান থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের নিকট গত মাসে একটি ই-মেইল আসে। তিনি শিশু একাডেমীর দু’জন প্রশিক্ষক উজ্জ্বল ব্যানার্জী ও অলোক বসু বাপীকে নির্বাচনের মাধ্যমে লিখিত অনুমতি প্রদান করে সংশ্লিষ্ট কর্তৃককে অবহিত করেছেন।

মানববন্ধন
এস আর সাঈদ, কেশবপুর (যশার) থেকে ॥
পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার আখলাকুর রহমানের উপর তাঁর নিজ কার্যালয়ে এতিমখানায় ভূয়া বিলে স্বাক্ষর না করায় বর্বোরোচিত হামলাকারী আটোককৃত গফ্ফার গং এবং পলাতক দুষ্কিৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কেশবপুর উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে মঙ্গলবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সমাজসেবা অফিসার তরিকুল ইসলামের পরিচালনায় উপজেলা পরিষদ সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান, কৃষি অফিসার মহাদেব চন্দ্র সানা, সমবায় অফিসার নজরুল ইসলাম, পল্লী উন্নয়ন অফিসার শামছুর রহমান, আইসিটি অফিসার আঃ সামাদ, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুল মান্নান প্রমুখ।

বিশ্ব পরিবেশ দিবস পালিত

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস- ২০১৮ উপলক্ষে মঙ্গলবার সকালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মুখে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, শিক্ষা অফিসার আকবর হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, সমাজসেবা অফিসার তরিকুল ইসলাম, পরিবার পরিকল্পনা অফিসার প্রদীপ কুমার বিশ্বাস, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুল মান্নান, একটি বাড়ি একটি খামারের সমন্বয়কারী শুভাংকর বিশ্বাস প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা