শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুর পৌরসভার আলতাপোলে সড়ক আরসিসি ঢালাই উদ্বোধন

যশোরের কেশবপুর পৌরসভার আলতাপোলে সড়ক আরসিসি ঢালাই উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে প্রধান অতিথি হিসাবে কেশবপুর-চুকনগর সড়কের গোলাগঘাটা মোড় হতে বালিয়াডাঙ্গা সাংবাদিক শ্যামল সরকারের বাড়ি সংলগ্ন ব্রীজ ভায়া আলতাপোল সড়ক ৫২ লাখ ৬২ হাজার টাকা ব্যায়ে আরসিসি ঢালাই উদ্বোধন করেন কেশবপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ। উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী ইমামূল হক, প্রকৌশলী উত্তম মজুমদার, ঠিকাদার বিশ্বাস অহেদুজ্জামান অহেদ, যুবলীগনেতা মিন্টু প্রমুখ।

কেন্দ্রীয় চেয়ারম্যানের মৃত্যুতে কেশবপুর গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের দোয়া মাহফিল
বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এস এম আব্দুল হালিমেরে মৃত্যুতে কেশবপুর উপজেলা গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল বুধবার দুপুরে থানা চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নিরাপদ রায়, বাবলু রহমান, ফজলুর রহমান, নাসির উদ্দিন, সাইফুল ইসলাম, আঃ বারিক, আঃ কাদের, আবু মুসা প্রমুখ। দোয়া পরিচালনা করেন শহিদুল ইসলাম। উল্লেখ্য বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এস এম আব্দুল হালিম গত ২৮ অক্টোবর মৃত্যুবরণ করেন।

কেশবপুরে ছায়াপথের উদ্যোগে জাতীয় সমবায় দিবস পালিত
যশোরের কেশবপুরে সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড ছায়াপথ-এর উদ্যোগে ৪৬ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে গতকাল সকালে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সম্মুখে উক্ত র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, বিআরডিবি-এর চেয়ারম্যান মদন সাহা অপু, ছায়াপথের সভাপতি জয়দেব দাস, পরিচালক নিত্যানন্দ দাস, কোষাধ্যক্ষ মিলন দাস, সদস্য অমলেন্দু দেবনাথ, কামনা দাস, সিন্ধু দাস, রেখা দাস প্রমুখ।

কেশবপুরের কাটাখালী বাজারে অপরিধোধিত দাহ্য পদার্থ বিক্রির পাইতারা ॥ বিভিন্ন দপ্তরে অভিযোগ
যশোরের কেশবপুর উপজেলার কাটাখালী বাজারে অবৈধভাবে অপরিশোধিত দাহ্য পদার্থ বিক্রির পাইতারার অভিযোগ পাওয়া গেছে।
কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহাকারী কমিশনারের কার্যালয়-সহ বিভিন্ন দপ্তরে বুধবার লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার কালীচরনপুর গ্রামের দেবপ্রসাদ মল্লিকের কাটাখালী বাজারাস্থ একটি দোকানঘর ভাড়া নিয়ে পাশ্ববর্তী মণিরামপুর উপজেলার মনোহরপুর গ্রামের মৃত নওশের আলীর পূত্র কামরুজ্জামান বিশ্বাস অপরিশোধিত পেট্রোল, ডিজেল ও কোরোসিন ব্যারেল জাত করে বিগদজনক দাহ্য পদার্থ বিক্রির পায়তারা করছে। যে সকল অপরিশোধিত জ্বালানী যানবাহনের ক্ষতি সাধন করে। তাছাড়া তিনি আইনের চোখ ফাঁকি দিয়ে অতি গোপনে লাইন্সেস করার চেষ্টা করছেন। উল্লেখ্য কামরুজ্জামান বিশ্বাস পাশ্ববর্তী মনিরামপুর উপজেলার মনোহরপুর ইউনিয়নের কাছারীবাড়ি বাজারে মেসার্স ভাই ভাই স্টোরে অপরিশোধিত পেট্রোল, ডিজেল ও কোরোসিন ব্যারেল জাত করে বিগদজনক দাহ্য পদার্থ বিক্রি করছে। যার ফলে ঐ এলাকায় অপরিশোধিত জ্বালানী ব্যবহার করে যানবাহনের ক্ষতি হচ্ছে। সম্প্রতি বিস্ফোক অধিদপ্তরের কর্মকর্তারা সরেজমিন তার ব্যাবসা প্রতিণ্ঠান পরিদর্শন করে কামরুজ্জামান বিশ্বাসকে সোকাজ করেন। এদিকে কেশবপুরের কাটাখালী বাজারে অপরিশোধিত দাহ্য পদার্থ বিক্রির পাইতারার বিরুদ্ধে ঐ এলাকাবাসি উপজেলা নির্বাহী অফিসার ও সহাকারী কমিশনারের কার্যালয়-সহ বিভিন্ন দপ্তরের অভিযোগ করেছেন। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান জানান, অভিযোগের বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

এনামুল-সম্রাটসহ ৪ জনের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ক্যাসিনো ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা ও অবৈধ অর্থ লেনদেনের অভিযোগে সংসদবিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

  • নড়াইলে শিশু মহিমা খুন ।। দাদা-দাদিসহ ৮জনের বিরুদ্ধে মামলা
  • টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী
  • সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান
  • নড়াইলে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এসপি জসিম উদ্দিন
  • এবার বাংলাদেশেও ভাঙল প্রচলিত নিয়ম, যাত্রী নিয়ে বিয়ে করতে বরের বাড়িতে কনে!
  • তবু নড়াইলের দিপালী’র মুক্তিযোদ্ধার স্বীকৃতি মেলেনি! মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদার প্রত্যাশা
  • আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
  • নড়াইলে ইয়াবাসহ ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার
  • নড়াইলে ভাইস চেয়ারম্যানের জামিন ও রিমান্ড না মঞ্জুর
  • ঢাবিতে ভর্তিচ্ছুদের সহায়তায় বাগেরহাট জেলা…