শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে বস্ত্র ও কুটির শিল্প পন্য মেলার উদ্বোধন

কেশবপুরে উপজেলা পর্যায়ে তৃণমূল নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচীর আওতায় তিন দিন ব্যাপী বস্ত্র ও কুটির শিল্প পন্যমেলা সোমবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উদ্বোধন করা হয়েছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেকের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক অফিসার মৌসুমী আক্তারের পরিচালনায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের তত্ত্ববধানে ও এ্যাসোসিয়েশন ফর রাইটস এন্ড পিচ-এর বাস্তবায়নে প্রধান অতিথি হিসাবে তিন দিন ব্যাপী বস্ত্র ও কুটির শিল্প পন্যমেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সকিনা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. শেখ আবু শাহীন, উপজেলা কৃষি অফিসার মহাদেব চন্দ্র সানা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ ও পৌর কাউন্সিলর মনিরা খানম।

জনস্বার্থে নির্মিত রাস্তা নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ॥ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কেশবপুরে জনস্বার্থে নির্মিত রাস্তা নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে উপজেলার সন্যাসগাছা গ্রামের মৃত কোমর উদ্দীন জোয়াদ্দারের পূত্র আব্দুল জেয়াদ্দার তাঁর আঙ্গিনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে বলেন, তিনি-সহ তার প্রতিবেশী ৯টি পরিবারের বাড়ি থেকে বের হওয়ার রাস্তা অপর প্রতিবেশী মৃত সামসুর জোয়াদ্দারের পূত্র গফ্ফার জোয়াদ্দার, গোলাম রসুল জোয়াদ্দার ও মোস্ত জোয়াদ্দার পারিবারিক বিরোধের জের ধরে প্রায় ১৩ মাস পূর্বে বন্ধ করে দেয়। যে কারণে তিনি-সহ ৯টি পরিবার বিভিন্ন মানুষের বাড়ির উঠান দিয়ে নিদারুণ কষ্টের মধ্যদিয়ে যাতায়াত করতে থাকে। ৩০/৪০ বছর পূর্বের ঐ রাস্তাটি উদ্ধার করতে তিনি গৌরীঘোনা ইউনিয়ন পরিষদে আবেদন করেন। যার নং ০৪/২০১৭। কিন্তু ইউনিয়ন পরিষদ বার বার নোটিশ প্রদান করার পরও গফ্ফার জোয়াদ্দার ও তার ভাইয়েরা হাজির হয় নাই। যার ফলে জনস্বার্থে গৌরীঘোনা ইউনিয়ন পরিষদ গত ২ ফেব্রুয়ারী রাস্তাটি উদ্ধার করে ইটের সোলিং করে দেয়।

এ সময় গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ও ইউপি সদস্য জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। কিন্তু গফ্ফার জোয়াদ্দার গং বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য কেশবপুর থানায় একটি কাল্পনিক অভিযোগ করে। যে বিষয়ে দৈনিক গ্রামের কাগজ-সহ কয়েকটি পত্রিকায় “কেশবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক রাস্তা নির্মাণের অভিযোগ” শিরোনামে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশিত হয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি-সহ ৯টি পরিবার উপস্থিত সকলে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউপি সদস্য জিয়াউর রহমানও উপস্থিত ছিলেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাঈদের গণসংযোগ

আগামী কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগনেতা সাংবাদিক সাঈদুর রহমান সাঈদ রবিবার সন্ধ্যায় উপজেলার সন্যাসগাছা বাজার ও ভেরচী বাজারে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেছেন।

সন্যাসগাছা বাজারে গণসংযোগকালে গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ অরুণ কুমার দে, সহ-সভাপতি রেজাউল আনাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফকির-সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সন্যাসগাছা মাঝেরপাড়া বাজারে গণসংযোগকালে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য জিয়াউর রহমান, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক অলোক চক্রবর্তী -সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভেরচী বাজারে গণসংযোগকালে গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব-সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা