শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে প্রমিলা ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বুধবার বিকালে প্রমিলা ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী খেলায় যশোর জেলা প্রমিলা ফুটবল একাদশ ট্রাইব্রেকারে ৩-১ গোলে সাতক্ষীরা জেলা প্রমিলা ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে।

উপজেলা লেডিস ক্লাবের সভাপতি শাহনাজ সুলতানার সভাপতিত্বে স্থানীয় পাবলিক ময়দানে প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ এনামুল হক, যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান মাষ্টার আব্দুস সামাদ, সাগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন দফাদার, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা, কোষাধ্যক্ষ মাও. আব্দুল খালেক ও সদস্য আব্দুল গফুর।

পৌরসভার বাজেট ঘোষণা

কেশবপুরে পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
পৌর সচিব মোশাররফ হোসেনের পরিচালনায় বুধবার দুপুরে পৌরসভার সভাকক্ষে ৪৬ কোটি ১৯ লাখ ৩৫ হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, অধ্যাপক অসীত মোদক, পৌর কাউন্সিলর মশিয়ার রহমান, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, উপদেষ্টা সিনিয়র সাংবাদিক সিরাজুল ইসলাম, সাংবাদিক উৎপল দে প্রমুখ।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস পালিত

কেশবপুর উপজেলা প্রশাসনের সহায়তায় ও ঢাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে ২৬ জুন মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস-২০১৯ উপলক্ষে শিশুদের অংশগ্রহণে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে ও শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ এনামুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক ও এস আই ফকির ফেরদৌস।

হুইল চেয়ার বিতরণ ও “শ্রেষ্ঠ সন্তান” সম্মাননা প্রদান

কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের সাতাইশকাটি মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে একটি প্রবীণ সভা বুধবার বিকালে অনুষ্ঠিত হয়।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ-এর সহযোগিতায় ও সমাধান সংস্থার ব্যবস্থাপনায় “প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচী” এর অংশ হিসাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন প্রবীন কমিটির সভাপতি অধ্যাপক কফিল উদ্দিন।
প্রোগ্রাম অফিসার ও রম্য উপস্থাপক ছড়াকার মুনছুর আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, পাঁজিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মাষ্টার নিজাম উদ্দিন, ইউপি সদস্য আব্দুল আহাদ আল বাহার, বৈদ্যনাথ সরকার, মাষ্টার দীন মোহাম্মদ, আঃ করিম প্রমুখ।
সভায় বাগডাঙ্গা গ্রামের বয়স্ক প্রতিবন্ধি রনজিৎ সরকার ও মনোহরনগর গ্রামের বয়স্ক প্রতিবন্ধি আমির আলী মোল্যাকে ১টি করে হুইল চেয়ার প্রদান করা হয় এবং আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান গড়ার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপ্রভাত বসুকে এবং মাতৃভক্তির জন্য গড়ভাঙ্গা গ্রামের মাষ্টার ফিরোজ উদ্দিনকে “শ্রেষ্ঠ সন্তান” সম্মাননা স্বরূপ ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা