শুক্রবার, অক্টোবর ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে কিশোরের আত্মহত্যা, এলাকায় গুঞ্জন

যশোরের কেশবপুরে কড়িয়াখালী গ্রামের ইউনুস (১৬) পিতা-মাতার উপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।
এই ঘটনায় কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যার নং- ৩০, ৭/৮/১৮। কেশবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে- উপজেলার কড়িয়াখালি গ্রামের আলি আজগার মোল্যার ছেলে ইউনুস এর সাথে পার্শ্ববর্তী বেগমপুর গ্রামের স্কুল পড়ুয়ার সঙ্গে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। ইউনুস আলী তাদের সম্পর্কের কথা তার পিতা-মাতাকে জানালে মেয়ের পিতা গরীব হওয়ায় তার পিতা-মাতা ছেলের কথা প্রত্যাখান করায় গত সোমবার রাতে সবার অজান্তে পিতা-মাতার উপর অভিমান করে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার ঘটনা নিয়ে নানা গুঞ্জন চলছে।

সংবাদ পেয়ে সকালে কেশবপুর থানার এস আই নাজমুল ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্তকারী অফিসার কেশবপুর থানার এস আই নাজমূল বলেন, হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চত হওয়ার জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর যশোর মর্গে পাঠানো হয়েছে।

প্রস্তুতি সভা

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার পরিচালনায় তাঁর বাসভবনের ২য় তলায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য প্রকৌশলী হাসান আলমগীর, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, যশোর জেলা প্রজন্মলীগের সদস্য আশরাফুজ্জামান, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল গফুর, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাতেমা বেগম, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সহিদুজ্জামান শাহীন, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম সরোয়ার, বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আওয়ামী লীগনেতা আবুল বাসার খান, উপজেলা ছাত্রলীগের হাসান প্রমুখ।

অভিযোগ

যশোরের কেশবপুরে নিয়মবর্হিভুত ভাবে কবলা দলিলের পরিবর্তে হেবা দলিলে মাধ্যমে রাজস্ব ফাঁকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার আলতাপোল গ্রামের আবু বকর সিদ্দিক ২৮ নং ভোগতী-নরেন্দ্রপুর মৌজায় আর .এস ২০৬০ দাগের ধানী শ্রেণীর ২৮ শতক ভূমি যথাক্রমে নাতি সাজাইয়া ভোগতী নরেন্দপুর গ্রামের মাহাবুর রহমানের দু’পূত্র আরিফুর রহমানের নামে ১৪ শতক ও হাফিজুর রহমানের নামে ১৪ শতক মোট ২৮ শতক জমি হেবা দলিলের মাধ্যমে রিজিস্ট্রী করে দিয়েছে। যার দলিল নং ২৭৬৫/১৮, তারিখ ১১-০৬-২০১৮। যে দলিল লেখকের দায়িত্ব পালন করেন উপজেলার বাগদাহ গ্রামের ব্যান্ডার শহিদুজ্জামান। প্রকৃতপক্ষে দাতা-গ্রহিতার সাথে কোন সম্পর্ক নেই। যে জমির বাজার মূল্য ৩৩ লাখ ৭৬ হাজার টাকা। হেবা দলিল হিসাবে রেজিস্ট্রী হওয়ায় সরকার মোটা অংকের রাজস্ব থেকে বঞ্চিত হয়েছে। উল্লখ্য ব্যান্ডার শহিদুজ্জামানের বিরুদ্ধে ইতিপূর্বে আরো অনেক অভিযোগ রায়েছে। যার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ হয়েছে। এব্যাপরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান অভিযোগটি তদন্ত পূর্বক রিপোট দাখিল করার জন্য সাব রেজিস্টার মেহেরুন নেছার উপর দায়িত্ব প্রদান করেছেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা