রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে ইসমাত আরা সাদেকের পক্ষে মোটরসাইকেলের বিশাল শোভাযাত্রা

যশোরের কেশবপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহবানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের পক্ষে উপজেলা ব্যাপী বিশাল এক মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মী কলেজ মাঠে উপস্থিত হন। এ সময় নেতা কর্মীরা জয় বাংলা শ্লোগানসহ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের পক্ষে কেশবপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কলেজ মাঠ থেকে প্রায় ৩ হাজার মোটর সাইকেলে ৬ হাজার নেতাকর্মী এ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন। শোভাযাত্রার আগে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি তপন কুমার ঘোষ মন্টুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মুখপাত্র সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আব্দুস সামাদ, অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা হাসান সাদেক, আজফার নোমান সাদেক, কামরান সাদেক, শাহাদাৎ আজম সাদেক, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক বিশ্বাস শহিদুজ্জামান, যুগ্ম আহবায়ক আবু সাইদ লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক খন্দকার আঃ আজিজ, উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের আহ্বায়ক সবুজ হোসেন নিরব প্রমুখ।

বৈষম্য নিরসনে দলিতদের টি-স্টের উদ্বোধন

যশোরের কেশবপুর উপজেলার বাঁশবাড়িয়া বাজার প্রতিষ্ঠার পর থেকে ঐ বাজারে দলিতদের চা পান করতে দেওয়া হত না। শনিবার বিকালে উক্ত বাজারে প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে প্রভাস দাসের রক্তিম টি স্টোর উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেন। তিনি নিজে দলিতদের দোকানে চা পন করে বৈষম্য নিরসন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনকেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, বাংলাদেশ দলিত পরিষদের সমন্বয়কারী ও পরিত্রাণের মুখপাত্র উজ্জ্বল দাস, উপজেলা দলিত উন্নয়ন ফোরামের সভাপতি সুজন দাস, দলিতের প্রজেক্ট ম্যানেজার উজ্জ্বল মন্ডল, হারচয়েস প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক নাজমিন নাহার প্রমুখ।

প্রীতি ফুটবল ম্যাচ

যশোরের কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে শনিবার বিকালে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে কেশবপুর চিংড়ামোড় ইজিবাইক ফুটবল একাদশ ৪-০ গেলে কেশবপুর চিংড়া মোড় মাহেন্দ্র ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। খেলায় প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা বাস মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পদক সুব্রত মুখার্জী উজ্জ্বল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক বাসুদেব মিত্র।
খেলা পরিচালনা করেন শওকত হোসেন।

আলোচনা সভা

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ এর সমাপনী অনুষ্ঠানে মৎস্য সপ্তাহের মূল্যায়ন, মৎস্য চষে সাফল্য অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা শনিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেনের সভাপতিত্বে ও মৎস্য চাষী সোহেল রানার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার আব্দুল বারী এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সহকারী মৎস্য অফিসার এম আলমগীর কবীর।
সমাপনী অনুষ্ঠানে মৎস্য সেক্টরে সফল্য অর্জনকারী মনোরঞ্জন মন্ডল, শামসুন্নাহার লিলি, ইসলাম উদ্দীন, দুলাল বিশ্বাস, মিজানুর রহমান ও মঙ্গলকোট সিআইজি মৎস্য সমিতিকে পুরস্কৃত করা হয়।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা