সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে অবৈধভাবে বালি উত্তোলকারীর বিরুদ্ধে মামলা ও ড্রেজার মেশিন বিনষ্ট

যশেরের কেশবপুরে ভালুকঘর গ্রামে পুকুর থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করার অপরাধে বুধবার সকালে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্যর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের ও ড্রেজার মেশিন বিনষ্ট করেছে ভ্রাম্যমান আদালত।
আসামী এ সময় পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে নিয়মিত মামলা রের্কড করার থানা পুলিশকে নির্দেশ দেন।ওই উত্তোলিত বালি ভালুকঘর পুলিশ ফাড়িতে রাখার নির্দেশ দেন।
সরেজমিন জানাযায়, উপজেলার ভালুকঘর গ্রামে আকবর আলী বিশ্বাসের ছেলে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আজিজুর রহমান দীর্ঘ দিন ধরে ওই পুকুর থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করে আসছিল। অভিযোগের ভিত্তিত্বে উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ড্রেজার মেশিন নষ্ট করেন। পুকুর থেকে অবৈধ বালি উত্তোলনকারি আসামী এ সময় পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে নিয়মিত মামলা রের্কড করার থানা পুলিশকে নির্দেশ দেন।ওই উত্তোলিত বালি ভালুকঘর পুলিশ ফাড়িতে রাখার নির্দেশ দেন।
এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান জানান, ভালুকঘর গ্রামে পুকুর থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করার অপরাধে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আজিজুর রহমানের ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ড্রেজার মেশিন নষ্ট করা হয়েছে। আসামী এ সময় পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে নিয়মিত মামলা রের্কড করার ও ওই উত্তোলিত বালি ভালুকঘর পুলিশ ফাড়িতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

কেশবপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু

যশোরের কেশবপুরে সড়ক দূর্ঘটনায় সীমা নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে।
জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যায় কেশবপুর উপজেলার পাথরা গ্রামের মশিয়ার রহমান তার স্ত্রী ও কন্যাকে নিয়ে মোটর সাইকেল যোগে কেশবপুর শহর থেকে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে গোলাঘাটা মোড় অতিক্রিমের সময় একটি বিচালি বাহি নছিমনের সাথে ধাক্কা লেগে চলন্ত মোটর সাইকেল থেকে মশিয়ার রহমানের মেয়ে শারমিন আক্তার সীমা (১৭) ছিটকে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সীমা চুকনগর ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কেশবপুরে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগ মহান মে দিবস পালিত

যশোরের কেশবপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১ মে সকালে উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক বাসুদেব মিত্রের সভাপতিত্বে ও শ্রমিক নেতা ফরহাদের সঞ্চালনায় দলীয় কার্যালয়ের সম্মুখে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান। বক্তব্য রাখেন শ্রমিকনেতা তাপস দাস, মুনছুর আলী, মিজান, নাজমূল, রবিউল, আজিজুর, আসাদ, খলিল, কাজেম, আসিফ, ফার্নিচার শ্রমিক জাহাঙ্গীর সবুজ প্রমুখ।

যশোরের কেশবপুর উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১ মে বিকালে উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও উপদেষ্টা অধ্যাপক মশিউর রহমানের সঞ্চালনায় সংগঠনের কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সিপিবির সাধারণ সম্পাদক মফিজুর রহমান নান্নু ও পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্মাণ শ্রমিক নেতা আব্দুল ওহাব।

কেশবপুরে বিএলডিপির অফিস উদ্বোধন

বাংলাদেশ নিবারেল ডেমোক্রেটিক পার্টি (বিএলডিপি) কেশবপুরে উপজেলা শাখা অফিস মঙ্গলবার সন্ধ্যায় উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ নিবারেল ডেমোক্রেটিক পার্টির দপ্তর সম্পাদক রজব আলীর সভাপতিত্বে শহরের জামতলার ২য় তলায় প্রধান অতিথি হিসাবে অফিস উদ্বোধন করেন বাংলাদেশ নিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী আলহাজ্ব এম নাজিমুদ্দীন আল আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মারুফ হাসান কাজল, কেন্দ্রীয় নেতা ডাঃ মাহাবুর রহমান, কেশবপুর পিকাপ ড্রাইভার সমিতির সভাপতি হাবিবুর রহমান হাবিব ও সাংবাদিক জি.এম.মিজানুর রহমান মিল্টন। পরে প্রায়ত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জি.এম এরশাদের আতœার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা