রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কালিগঞ্জে শ্রীশ্রী তারকনাথ ধাম পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের বালপোতায় শ্রীশ্রী বাবা তারকনাথ ধামে ব্যাপক উৎসব মুখর পরিবেশে হাজার হাজার সন্নাসি ও ভক্তবৃন্দের উপস্থিতিতে শিবলীলা মহোৎসব অনুষ্ঠিত হচ্ছে। গতকাল বৃহস্পতিবার বিকালে কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান বালাপোতা শিবলীলা উৎসব পরিদর্শন করেন।
পরে তিনি এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
বালাপোতা শ্রীশ্রী বাবা তারকনাথ ধাম কার্যকারী কমিটির সভাপতি প্রভাষক দিলীপ কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষক সুব্রত সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাম্পাফুল ইউপি চেয়ারম্যান মোজ্জামেল হক গাইন, এ্যাডঃ গাজী লুৎফুল্লাহ, ইউপি সদস্য ঠাকুর দাশ সরকার, ইউপি সদস্য সাইলুজ্জামান সাইলু, সত্তর হোসেন, মুলারী মোহন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গৌতম কুমার লস্কর, জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সবুর, তারালী ইউপি সদস্য সামসুজ্জামান, নির্মল কুমার প্রমুখ।
প্রধান অতিথি বলেন বাংলাদেশ সম্প্রদায়িক সম্পৃতির দেশ এখানে যে কোন উৎসব সকলে মিলে পালন করে। তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। প্রতি বছরের ন্যায় এবছরও বালাপোতা শ্রীশ্রী বাবা তারকনাথ ধাম মন্দির কমিটির আয়োজনে অশুভ শক্তির সংহার সত্য সুন্দর শিব বন্দনায় বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সন্নাসিরা শিবের মাথায় জল দেওয়ার জন্য সববেত হয়।

আমেরিকা প্রবাসি মোক্তার হোসেনের মাতা কুলসুম বিবির মৃত্যুতে শোক

কালিগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক ও আমেরিকা প্রবাসি মোক্তার হোসেন ও জবেদ আলী বাবুর্চ্চির মাতা কুলসুম বিবি (৭৫) ১২ এপ্রিল বৃহস্পতিবার ভোরবেলা নিজ বাড়িতে হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহী……..রাজিউন)। ভোরে ফজরের নামাজ পড়ার জন্য উঠে অজু করেন নামাজ পড়ার আগেই কুলসুম বিবি হৃদ রোগে আক্রান্ত হয়ে মারাজান। তার মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। কালিগঞ্জ উপজেলার বাজার গ্রামের মৃত আলহাজ্ব রজব আলীর স্ত্রী কুলসুম বিবি জীবিত থাকা কালিন সমায়ে আমেরিকা প্রবাসি তার পুত্র মোক্তার হোসেনের কাছে অনেকদিন আমেরিকায় অবস্থান করেছিলেন। পরে তিনি নিজ বাড়িতে ফিরে আসেন। মৃত্যু কালে তার ৭ পুত্র, ১ কন্যা সহ নাতি-নাতনি, আত্মীস্বজন, গুনগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার বাদ জোহর কালিগঞ্জ বাজার গ্রাম রহিমপুর ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে মরহুমার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। আমরিকা প্রবাসি মোক্তার হোসেনের মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সপ্তন্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, কুশলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম নিলু, ইউপি সদস্য শেখ রফিকুল বারী রফু, সাংবাদিক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক আতিকুর রহমান সহ অন্যান্য জনপ্রতিনিধি, গ্রামবাসি, তার বাড়িতে উপস্থিত হয়ে সমবেদনা জানান।

কালিগঞ্জ পপুলার লাইফ জনপ্রিয় একক বীমার চেক বিতরণ

পপুলার লাইফ ইনসুরেন্স কোঃ লিঃ এর জনপ্রিয় একক বীমার কালিগঞ্জ অফিসে ১২ এপ্রিল বেলা ১১ টায় গ্রাহকের মেয়াদপুর্তীর চেক বিতরন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রাহকের হাতে চেক তুলে দেন কালিগঞ্জ উপজেলার কুশলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান কাজী মোফাখখারুল ইসলাম নিলু। পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ এর জনপ্রিয় একক বীমার জি এম (উঃ) শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশারাফ হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক আতিকুর রহমান প্রমুখ। এ সময় পৃথক দুই গ্রাহকের মাঝে চেক বিতরণ করা হয়। গ্রাহকরা হলেন সৈয়দ মোমেনুর রহমানের স্ত্রী রওশনারা খামন ও ইউপি সদস্য খায়রুল আলম।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলারবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জের স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু!
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ
  • কালিগঞ্জের দক্ষিণশ্রীপুরে ৯নং ওয়ার্ডকে স্বাস্থ্যসম্মত ঘোষনা
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কালিগঞ্জে ইউএনও’র বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • কালীগঞ্জে ভূমিহীনদের সমাবেশ