বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কালিগঞ্জের ইউএন ‘কে বিদায় সংবর্ধনা

সাতক্ষীরা জেলা কালিগঞ্জ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান পদোন্নতি পেয়ে খুলনায় অতিরিক্ত জেলা প্রশাসক হওয়ায় কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার কালিগঞ্জ প্রেসক্লাবের হলরুমে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধানা অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, সম্মানিত অতিথি বৃহত্তর খুলনার আমেরিকা এ্যাসোশিয়নের সিনিয়র সহ-সভাপতি মোক্তার হোসেন, ওসি (তদন্ত) মোহাম্মদ রাজিব হোসেন, উপজেলা পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর সেলিম।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু‘র সঞ্চালনায় বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ-সভাপতি নিয়াজ কওছার তুহিন, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কুশলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম নিলু, চাম্পাফুল ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আব্দুল লতিফ মোড়ল, উপজেলা সোহরাওয়াদ্দী পার্ক কমিটির সদস্য সচিব এ্যাড. জাফরুল্লাহ ইব্রাহীম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ আব্দুল গফুর ও গীতা পাঠ করেন ইলা দেবী মল্লিক।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও খুলনা বিভাগীয় প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ অবদান রাখায় শ্রেষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসানকে কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট, বাংলাদেশ সাংবাদিক সমিতির কালিগঞ্জ শাখার পক্ষ থেকে সম্মানা ও বকুল ডিজিটাল সাইন এর পক্ষে ক্রেস্ট প্রদান সহ আমেরিকা প্রবাসি কালিগঞ্জের কৃতি সন্তান মোক্তার হোসেনকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কাজী মোজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ হাবিব, সিনিয়র সদস্য প্রভাসক মনিরুজ্জামান মহাসীন, জি এম সামছুর রহমান, মোঃ রবিউল ইসলাম, সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, শেখ আব্দুল করিম মামুন হাসান, কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক আতিকুর রহমান সহ প্রেসক্লাবের সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ দুইজন জখম

সাতক্ষীরার কালিগঞ্জের পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ মহিলাসহ ২ জন মারাত্বক জখম হয়ে কালিগঞ্জ হাসাপালে চিকিৎসাধিন আছে। ঘটনাটি শুক্রবার উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামে ঘটে।
থানা ও প্রত্যাক্ষদর্শি সূত্রে জানা গেছে, উপজেলার কালিকাপুর গ্রামের রমজান সরদারের পুত্র আবু বক্কার সরদারের সাথে পাশ্ববর্তী রঘুনাথপুর গ্রামের আবু বক্কর সরদারের পুত্র নাসির সরদার (৪০) তার ছেলে ইকবাল হোসেন রাজু (২৫) ও বেলায়েত তরফদারের ছেলে আব্দুল হান্নান (৫০) এর সাথে গাছ কাটাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্ঠি হলে রমজান সরদারের পুত্র আবু বক্কার সরদার ও তার বোন ফজর আলীর স্ত্রী ফতেমা খাতুন (৪৫) কে শ্লীলতাহানীসহ লাঠি ও কোঁদাল দিয়ে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। জখমী ফতেমা বেগমের অবস্থা আসংখ্যা জনক। বিকালে এ ঘটনায় পারুলগাছা গ্রামের এন্তাজ আলী সরদারের পুত্র ইয়াছিন আলী সরদার বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় এজাহার দায়ের করেছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলারবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জের স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু!
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ
  • কালিগঞ্জের দক্ষিণশ্রীপুরে ৯নং ওয়ার্ডকে স্বাস্থ্যসম্মত ঘোষনা
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কালিগঞ্জে ইউএনও’র বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • কালীগঞ্জে ভূমিহীনদের সমাবেশ