বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

আশাশুনির দরগাহপুরে চালককে মারপিট করে ভ্যান ভেঙ্গে পুকুরে

আশাশুনি উপজেলার দরগাহপুরে মাদকাসক্ত ও এলাকার ত্রাস বাবু এক ভ্যান চালককে পিটিয়ে তার ভ্যানগাড়ি ভেঙ্গে মালামালসহ পুকুরে ফেলে দিয়েছে।
মঙ্গলবার দুপুরে দরগাহপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।
খাসবাগান গ্রামের নবাব মোড়লের পুত্র জাহাঙ্গীর ব্যাটারী চালিত ভ্যানগাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত ২৭ জুলাই ছোট ছোট ছেলেরা কাউয়ুম মাষ্টারের বেড়ে ফুটবল খেলা করছিল। এখানে ছুটির দিন ছেলেরা মাঝে মধ্যে খেলা করে থাকে। বেড়ের পাশে দরগাহপুর গ্রামের হবি শেখের পুত্র মাদকাসক্ত ও এলাকার ত্রাস হিসাবে পরিচিত বাবুর সামান্য একটু জমি আছে। হবি হঠাৎ করে হুংকার দিয়ে খেলার দিকে ছুটতে থাকলে খেলারত ছেলেরা পালিয়ে যায়। এসময় হবি কাউকে না পেয়ে জাহাঙ্গীরকে হাতুড়ি দিয়ে মারপিট করে। বিষয়টি ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ করলে চেয়ারম্যান শেখ মিরাজ আলি উভয় পক্ষকে ডেকে মীমাংসা করে দেন। মঙ্গলবার জাহাঙ্গীর তার ভ্যানে বাঁকা থেকে করাতে কাঠ কাটিয়ে গ্রামে ফিরছিল। ইউনিয়ন পরিষদের সামনে পৌছলে বাবু শেখ তাকে বেদম মারপিট করে ভ্যানগাড়ি ভাংচুর করে মালামালসহ পুকুরে ফেলে দেয়। এতে ৩০/৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

ভিজিএফ’র চাউল বিতরণ

আশাশুনি উপজেলার কাদাকাটিতে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে।
বুধবার সকাল ১০ টায় চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।
কাদাকাটি ইউনিয়নের ৩ হাজার ৮ শত ৭১ টি অসহায় পরিবারের মাঝে ২০ কেজি করে চাউল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, ইউপি চেয়ারম্যান দীপংকর কুমার সরকার দীপ। এসময় ট্যাগ অফিসার সহকারী উপজেলা শিক্ষা অফিসার ইদ্রিস আলি, ইউপি সচিব মঞ্জুরুল ইসলাম, ইউপি সদস্যবৃন্দ এবং আওয়ামীলীগ নেতা ইউনুছ আলিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শোক দিবস পালনের প্রস্তুতি সভা

আশাশুনি উপজেলার বুধহাটায় ইউনিয়ন শ্রমিকলীগ ও আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপনের লক্ষ্যে, জাতীয় শ্রমিকলীগ বুধহাটা ইউনিয়ন শাখার আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক। ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হাতেম আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী আঃ সামাদের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা এজদান আলি সরদার, উপজেলা তাঁতীলীগ সভাপতি এম এম সেলিম রেজা, ৬নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আবুল কাসেম, শ্রমিকলীগ নেতা আমিরুল, ইউপি সদস্য রেজওয়ান আলি, ছাত্ররীগ নেতা সামছুর রহমান রাজ, তাঁতীলীগ নেতা তুহিন আহমেদ, যুবলীগ নেতা রুবেল, শ্রমিকলীগ নেতা নাজিম, আনারুল, মোসলেম, রাজিব, আঃ আজিজ, নবাব আলি, সামাদ, মোজাম প্রমুখ।

এদিকে, উপজেলার কাদাকাটি ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে কাদাকাটি ইউনিয়ন পরিষদে এ সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে শোক দিবস পালনের লক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি দীপংকর কুমার সরকার। সভায় ইউনিয়ন আ’লীগ সেক্রেটারী ইউনুছ আলি, সাংগঠনিক সম্পাদক বাপন মিত্র ও মোশাররফ, ওয়ার্ড আ’লীগ সভাপতি ও সেক্রেটারী সন্তোষ সানা, নজরুল ইসলাম, মাষ্টার রজব আলি সরদার, বিমল কৃষ্ণ সরদার, মুক্তিযোদ্ধা আয়ুব আলি, রনজিৎ সরদার, আয়ুব আলি সরদার, মেম্বার রমজান আলি, শাহ গোলাম মোস্তফা, সঞ্জয় সরকার, শাশ^তী রানী, রবীন্দ্র নাথ মন্ডল, কুমোদ রঞ্জন, শহিদুল ইসলাম, সকুর গাজী প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় শোক দিবস যথাযথ পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

প্রতাপনগর স্কুলের সভাপতি চেয়ারম্যান জাকির

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনাইটেড একাডেমী (হাই স্কুল) এর সভাপতি নির্বাচিত হয়েছেন ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন। মঙ্গলবার তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ঘোষণা করা হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে অনুষ্ঠিত সভায় প্রধান শিক্ষক জয়দেব কুমার দাশ, সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ, সুপদ কুমার সানা, শিক্ষক প্রতিনিধি আঃ রশিদ, খগেন্দ্র নাথ সরকার, লিপিকা মন্ডল, অভিভাবক সদস্য লিয়াকত আলি, তাহমিদ হোসেন, অজিয়ার রহমান, রেহেনা পারভিন প্রমুখ উপস্থিত ছিলেন। একাডেমীক সুপারভাইজার হাসানুজ্জামানের সঞ্চালনায় সভায় সভাপতি পদে ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন একাই নমিনেশনপত্র জমা দেওয়ায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

অভিভাবক সমাবেশ

আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের ৪১ নং যদুয়ায়ারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপংকর কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রাক্তন সভাপতি বসন্ত কুমার মন্ডল, ইউপি সদস্য অমৃত কুমার সানা, জমিদাতা তপন কুমার মন্ডল, গীতা রায়, ভানুমতি সরদার, প্রধান শিক্ষক তাপসী সরকার, সহকারী শিক্ষক সুমত্রিা রানী, পার্থ প্রতীম সরকার, দেবব্রত বিশ্বাস প্রমুখ আলোচনা রাখেন।
সমাবেষে শিক্ষার মানোন্নয়ন, মায়েদের মাঝে মধ্যে স্কুলে গমন করে শিশুর লেখাপড়া সম্পর্কে খোজখবর নেওয়া, শিক্ষার্থীদের নিয়মিত স্কুলে আগমনসহ স্কুলের সাবিক উন্নয়ন নিয়ে আলোচনা করা হয়।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

আশাশুনিতে পূর্বের বিয়ের তথ্য গোপন করে আবারো অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগ!

সাতক্ষীরার আশাশুনিতে পূর্ববর্তী বিয়ের তথ্য গোপন করে অধিক লাভ ওবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • ‘ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা’র যাত্রা শুরু : জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন
  • আশাশুনি সরকারি কলেজ অধ্যক্ষের ওপর হামলার ঘটনায় আটক-২
  • আশাশুনির শোভনালীতে বিনামূল্যে মশার কয়েল বিতরণ
  • সাতক্ষীরা জেলাব্যাপী মাদক গ্রেফতার ১৯, ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • আশাশুনিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
  • সাতক্ষীরায় পাউবো’র প্রায় ২৫০ কিলোমিটার বেড়িবাঁধ ঝুকিপূর্ন ॥ হুমকির মুখে উপকূলীয় জনপদ