বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিলেই বিজয় হবে : তৃপ্তি

যশোর ১ (শার্শা) আসনে বিএনপি ২০ দলীয় ঐক্যফ্রন্ট প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি বলেছেন- সুষ্ঠ নিরপেক্ষ ভোট হলেই ধানের শীষের বিজয় হবে। ধানের শীষে ভোট দিয়ে সকল বাধা, অত্যাচারের জবাব দিতে হবে। ধানের শীষে ভোট দিয়ে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে। ধানের শীষে ভোট দিয়ে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হবে। ধানের শীষে ভোট দিয়ে তারণ্যের অহংকার আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানকে দেশে ফেরাতে হবে। তাই যত হুমকি, নির্যাতন, গায়েবি মামলা, হামলা ও বাধাই আসুক ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে যেয়ে ধানের শীষে ভোট দিয়ে এই জুলুমবাজ, অত্যাচারী হাসিনা সরকারকে হঠাতে হবে।

তিনি বলেন- এই সরকার গত ১০ বছরে খুন, গুম,লুটপাট, হত্যা, হামলা, মামলা করে দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। সারা দেশে রাষ্ট্রীয় সন্ত্রাস করছে। ভোটে জয়ী হতে পারবে না দেখে সন্ত্রাসী ভাড়া করে ভোটারদের ভয় দেখাচ্ছে। মারটিক করছে। মিথ্যা মামলা দিচ্ছে। হুমকি দিচ্ছে বাড়ি বাড়ি।তিনি বলেন শার্শা সহ সারা দেশে ধানের শীষের গন জোয়ারে আওয়ামীলীগ ভীত।

এ জন্য সকল দেশ প্রেমিক নাগরিককে ভোটের মাধ্যমে সকল অন্যায়ের প্রতিবাদ করতে ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে যাওয়ার জর‌্য এবং ধানের শীষে ভোট দেওয়ার জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

উত্তর শার্শার বিভিন্ন এলাকায় ধানের শীষের গনসংযোগ কালে মফিকুল হাসান তৃপ্তি এ কথা বলেন।

সোমবার এক্যফ্যন্ট প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি বেনাপোল কাগজপুকুর বাজার হয়ে বেনাপোল বন্দর এলাকা ও বেনাপোল বাজার ৫কিলোমিটার পায়ে হেটে ধানের শীষে ভোট চান, লিফলেট বিতরন এবং ব্যাপক গন সংযোগ করেন।

এ সময় এলাকার শত শত নেতা কর্মি উৎসব মুখর পরিবেশে একত্রিত হয়ে গনজমায়েতে পরিনত হয়। এ সময় তার সাথে ছিলেন শার্শা উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল হাসান জহির, বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিন,যুগ্ম সম্পাদক ইছাহক মিয়া, শার্শা বিএনপি’র প্রচার সম্পাদক হেবজুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল মাজেদ, শার্শা যুবদলের দপ্তর সম্পাদক এ্যাডঃ মোস্তফা কামাল মিন্টু, গোগা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সরোয়ার হোসেন মোল্লা, শার্শা কৃষক দলের সভাপতি আমিরুল ইসলাম ,কাগজপুকুর ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক সোহারাব হোসেন, ডিহি বিএনপির সাংগঠনিক সম্পাদক ইছাহক প্রধাণীয়া, বাহাদুরপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম শাহী, শ্রমিকদল নেতা মোঃ শাহাজান আলী, আব্দুল হান্নান, বিএনপি নেতা গোলাম রব্বানী, বাবর আলী মেম্বর সেচ্ছাসেবক দল নেতা পিন্টু রহমান, জেলা ছাত্রদলের সহ ক্রিড়া বিষয়ক সম্পাদক সবুজ হোসেন খান, সদস্য রুবেল হোসেন, সাবেক অর্থ সম্পাদক ছাত্রদল নেতা ইমদাদুল হক ইমদা, ছাত্রদল নেতা মীর ফারুক হোসেন, সহ যুবদল ,ছাত্রদল, কৃষকদল, সেচ্ছাসেবকদল নেতৃবৃন্দ।

গনসংযোগে শার্শা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল হাসান জহির বলেছেন কোন ভয় হুমকিতে কাজ হবে না। বিএনপি কেন্দ্রে যাবে। ধানের শীষে ভোট দেবে। তিনি তৃনমুল পর্যায় সকল নেতা কর্মিকে স্ব স্ব ভোট কেন্দ্রে যেয়ে ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানান।

বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিন বলেন কোন ভয়, হুমকি, মিথ্যা মামলা, নির্যাতন করে বিএনপি’র বিজয়কে কোন অপশক্তি রুখতে পারবেনা বলে জানান।

তিনি বেনাপোল পৌর বিএনপির তৃনমুল পর্যায় সকল নেতা কর্মিকে ধানের শীষের ভোটের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা