শনিবার, অক্টোবর ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সকল অপশক্তি রুখে দিয়ে নৌকা প্রতিকে ভোট দিতে হবে : মেয়র লিটন

”বিশ্বে যা কিছু চির কল্যানকর অর্ধেক তার করিয়াছে নারী অর্ধৈক তার নর” এই বাণী ব্যাক্ত করে যশোর জেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন স্বাধীনতার ৪৬ বছরে আজ পর্যান্ত শার্শায় কোন নারী চেয়ারম্যান হয়নি। আমরা নারীদের ছাড়া চলতে পারি না । নারী আমাদের মা নারী আমাদের বোন নারী আমাদের জননী। তাই সকল অপচেষ্টা সকল অপশক্তির কাছে মাথা নত না করে আমরা শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারা খাতুনকে ভোট দিয়ে জয়লাভ করাবো। কথা গুলো বললেন শার্শা লক্ষনপুর ইউনিয়নের চেয়রম্যান পদে উপনির্বাচনে শিকারপুর বাজারের নৌকা প্রতিকের প্রার্থী আনোয়রা খাতুনের পথসভায় প্রধান অতিথি হিসাবে মেয়র লিটন।
বুধবার বেলা সাড়ে ৪ টার সময় লক্ষনপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগ সাংস্কৃতিক ফোরামের লক্ষনপুর ইউনিয়নের সভাপতি ডাক্তার আয়ুব আলীর সভাপতিত্বে মেয়র লিটন বলেন, যারা অস্ত্র বোমার রাজনিতীতে বিশ্বাসী যারা অস্ত্রের ঝনঝনানিতে শার্শার মাটিকে বিষিয়ে তুলছে তাদের শার্শাার মাটিতে আর স্থান হবে না। কোন মাস্তান থাকবে না । মাস্তানরা আমাদের কারো না কারো সন্তান তাদের ভুল পথ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করতে হবে। বিভাজন ও উন্নয়ন বিমুখ রাজনীতিতে আমরা বিশ^াসী না। নৌকা শেখ হাসিনার প্রতীক, শেখ মুজিবের প্রতীক স্বাধীনতার প্রতীক তাই এর বিরুদ্ধে যে আওয়ামলীগ করে বিদ্রোহী প্রাথী হয়ে ভোট প্রার্থনা করবে তার বাংলাদেশ আওয়ামলীগে কোন জায়গা নাই। তিনি বলেন লক্ষনপুর ইউনিয়নে উপনির্বাচন আমাদের প্রত্যশা ছিল না। এ ভাবে ভোট চাইতে হবে আমরা প্রস্তুত ছিলাম না। লক্ষনপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন শান্তি ছিল একজন শান্তি প্রিয় মানুষ। তার দ্বারা কারো কোন ক্ষতি হয়নি। তিনি শুধু সম্মানের সাথে মর্যদার সাথে মানুষকে ভালবেসে গেছেন। তার অকালমৃত্যুতে আমারা শোকাহত। তার পরিবারের হক আছে আপনাদের ভোটের। সালাউদ্দিন এর স্ত্রীর যথেষ্ট মানব সেবা করার মত সময় আছে আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করে অন্তত লক্ষনপুর ইউনিয়নে শান্তি বজায় থাকবে এ আশা রেখে জয়যুক্ত করবেন। কারন লক্ষনপুর ইউনিয়নের মানুষ চেয়েছিলেন শান্তিতে বাস করতে । সম্মানের সাথে মর্যদার সাথে বাস করতে । তাই তারা সালাউদ্দিনকে ভোট দিয়ে বিগত দেড় বছর শান্তিতে স্বস্তিতে বসবাস করেছেন। তার স্ত্রী আনোয়ারা খাতুনকে ভোট দিয়ে ও আপনারা শান্তিতে স্বস্তিতে বাস করবেন। আমরা মানুষকে ভালবাসি, আমরা চাই মানুষ ভাল থাকুক।
এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক, শার্শাা উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, আওয়ামলীগ নেতা সালাউদ্দিন, বেনাপোল পৌর আওয়ামলীগের আহবায়ক কমিটির সদস্য মোজাফফার হোসেন, নৌকা প্রতীকের লক্ষনপুর ইউনিয়নের উপনির্বাচনের প্রার্থী আনোয়ারা খাতুন, যশোর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আকুল হোসাইন প্রমখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা