মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরের কিছু খবর

যশোর জেলার বেসরকারী কলেজের অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষক ও কর্মচারীদের এমপিও’র দাবীতে মানববন্ধন

বাংলাদেশ বেসরকারী কলেজ অনার্স, মাস্টার্স শিক্ষক পরিষদ যশোর জেলা শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বেসরকারী কলেজ সমূহের অনার্স-মাস্টার্স কোর্সের নিয়োগকৃত শিক্ষক ও কর্মচারীদের এমপিও ভুক্তিসহ বিভিন্ন দাবীতে প্রেসক্লাব যশোরের সম্মুখে রবিবার দুপুরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলা শাখার সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাফ্ফার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহসীন হোসেন, শিক্ষক পরিষদ নেতা বিপ্লব কুমার কুন্ডু, তুহিন আলম, অরবিন্দু কুমার, শরিফুল ইসলাম, বরুন কুমার অধিকারী, রওশন আরা, আসাদুল ইসলাম, বাবলুর রহমান, শাহানাজ মিতা, মোহাম্মদ আলী, মহাদেব কুমার নাথ, হাবিবুল্লাহ, কামরুন্নাহার টিউলিপ, সোনিয়া ইসলাম, মেহেদী হাসান, আসিফ ইকবাল, সেলিনা খাতুন, নাজমূল ইসলাম, লুৎফর রহমান, তরিকুল ইসলাম, শাহানার আক্তার প্রমুখ।
কর্মসূচীর সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক সানোয়ার আলম,সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক সুকুমার দাস, যশোর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এ্যাড. মাহমুদ হাসান বুলু, যশোর জেলা বাকবিশিস-এর সভাপতি অধ্যক্ষ পাভেল চৌধুরী প্রমুখ।
মানববন্ধনে বক্তরা শিক্ষকদের এমপিও ভুক্তকরণ, চাকুরীতে যোগদানের তারিখ হতে অভিজ্ঞতা গণনা, অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিযুক্ত হওয়ার বিধি, অবসর ভাতা গ্রাচুইটি প্রদান-সহ বিভিন্ন দাবী মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

কেশবপুরে অসুস্থ্য শ্রমিকদের চিকিৎসায় নগদ অর্থ প্রদান
যশোরের কেশবপুরে অসুস্থ্য শ্রমিকদের চিকিৎসার জন্য রবিবার বিকালে নগদ অর্থ প্রদান করা হয়েছে। কেশবপুর রূপালী ফিসের সহযোগিতায় প্রতিষ্ঠানের কার্যালয়ে ব্লাড ক্যানসারে আক্রান্ত শ্রমিক হাফিজুর ও গ্যাংগ্রিনে আক্রান্ত নাইড গার্ড রফিকের হাতে তাদের চিকিৎসার জন্য বাংলাদেশ পরিবহন শ্রমিক সমিতি-২২৭ এর পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেন কার্যকরী সদস্য শহিদুজ্জামান শহিদ, আব্দুল হাকিম ও সাবেক নেতা এস এম মজিবুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর রূপালী ফিসের পরিচালক আমির হোসেন ও নাজমূল হাসান জনি, শ্রমিক আক্তার, লিটন, লক্ষণ, ইনামূল, রানা, শামীম প্রমুখ।

কেশবপুরে পূত্রের হাতে পিতা খুন
যশোরের কেশবপুর পল্লীতে পূত্রের বাঁশের লাঠির আঘাতে পিতা খুন হয়েছে।
কেশবপুর থানা পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের নওয়াব আলী সরদারে ছেলে আব্দুস সালাম সরদার (২৮) বাঁশবাড়িয়া বাজারের পাট ব্যাবসায়ী মিজানুর রহমানের নিকট থেকে পাট দেওয়ার কথা বলে জুলাই মাসে নগদ টাকা নেয়। দু’মাস অতিবাহিত হলেও পাট না দেওয়ায় পাট ব্যাবসায়ী মিজানুর সালামের বিরুদ্ধে তার পিতা নওয়াব আলী সরদারের নিকট শনিবার বিকালে অভিযোগ করে। বিষয়টি নিয়ে রবিবার সকালে পিতা-পূত্রের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে আব্দুস সালাম সরদার তার পিতা নওয়াব আলী সরদারের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। মারাতœক আহতাবস্থায় নওয়াব আলী সরদার (৮০) কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে কেশবপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা