শনিবার, অক্টোবর ১, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

মৃত্যুর আগ পর্যন্ত আ. লীগের রাজনীতি করবো : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ বলেছেন, আমি যতদিন বেচেঁ থাকবো জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশকে ধারন করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূল কর্মকান্ড দেশবাসির কাছে তুলে ধরার মধ্যদিয়ে কাজ করে যাবো। বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী যুবলীগের কার্যালয়ের সম্মুখে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমার প্রয়াত বাবা চুনকা কোনোদিন আওয়ামী লীগের সাথে বেঈমানী করেননি। তিনি যতদিন বেচেঁ ছিলেন, ততদিন দলের জন্য কাজ করে গেছেন। আমি তারই কণ্যা।

আমার বাবার আর্দশকে বুকে ধারন করে মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করে যাবো। দলের সুখ আর দু:খ যাই থাকুক কোনো দিন দল থেকে বিচ্যুতি হবো না। নাসিক নির্বাচনের অভিজ্ঞতা ধারণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের বিজয় অর্জন করতে হবে যুবলীগ প্রসঙ্গে তিনি বলেন, যে কোনো সংগঠন থেকে আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সেল গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে। যার ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে দলের উন্নয়ন এবং নানা ধরনের প্রকাশনা প্রকাশ করে দেশবাসির সামনে তুলে ধরছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, গণতন্ত্র উন্নয়ন ও স্থিতিশীলতার পথে প্রধান সম্পদ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন “জনগনের ক্ষমতায়ন”। তাই আজ বাংলাদেশ খাদ্য আমদানির দেশ নয় খাদ্য রপ্তানীর দেশ। বাংলাদেশের চাউল রপ্তানী হয়, রপ্তানী হয় চিনি, ঔষুধ, ফলমূল, সবজি, মাছ। এমনকি বিশ্বের কারখানা হবে দক্ষিন এশিয়ার এই বাংলাদেশ। দেশকে অস্থিতিশীল করতে জঙ্গী হামলাকারীদের পৃষ্ঠপোষকদের বিরুদ্ধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের পরীক্ষিত বন্ধু ও নেত্রী ডা. সেলিনা হায়াৎ আইভীকে নির্বাচিত করে নারায়ণগঞ্জবাসি প্রমান করেছে-তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের রাজনীতি চায় না। শত প্রতিকুলতার মধ্যেও ডা. সেলিনা হায়াৎ আইভি আজ সাফল্যের চরম শিখরে পৌছেছেন এবং জনগনের আস্থা অর্জন করেছেন। তার থেকে যুবলীগ নেতাকর্মীদের শিক্ষা নিয়ে আগামীর পথ চলতে হবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মাহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশীদের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, আবদুস ছাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, জাকির হোসেন খান, আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহীউদ্দিন আহমেদ মহী, মঞ্জুরুল আলম শাহীন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, সম্পাদক ম-লীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ডা. সাজ্জাত হায়দার লিটন, আনোয়ার হোসেন, ইকবাল মাহমুদ বাবলু, শ্যামল কুমার রায়, ঢাকা মহানগর উওর সভাপতি মাইনুল হোসেন খান নিখিল ও দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, নারায়নগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

ট্রাম্পের হয়ে প্রচারণা চালানো মোদি’র তা ভারতের পররাষ্ট্রনীতির পরিপন্থী

২০২০ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ডবিস্তারিত পড়ুন

ছাত্রদলের কাউন্সিল: ৮ভোটে হেরে গেলেন কেশবপুরের সেই শ্রাবণ

জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলে সভাপতি পদে মাত্র ৮ ভোটে হেরে গেছেনবিস্তারিত পড়ুন

ছাত্রদলের নতুন সভাপতি খোকন, সম্পাদক শ্যামল

কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নতুন নেতৃত্ব পেল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল।বিস্তারিত পড়ুন

  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭টি পদক লাভ
  • ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী
  • শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নেতৃত্বে জয় ও লেখক
  • শোভন-রাব্বানীকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর
  • তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী
  • কয়েক ঘণ্টার মধ্যে শোভন-রাব্বানির ভাগ্য নির্ধারণ
  • পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী
  • বিএনপি অর্থ-সম্পদ অর্জনে বেশি ব্যস্ত ছিল: প্রধানমন্ত্রী
  • বিশ্বের শীর্ষ নারী নেতৃত্বের তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • আগুন নিয়ে খেলতে বারণ করলেন শামীম ওসমান
  • ৮ সেপ্টেম্বর থেকে বিদ্রোহী প্রার্থীদের চিঠি দেয়া হবে : ওবায়দুল কাদের
  • মইনুল হোসেন ফের কারাগারে