মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্থদের মাঝে প্রাইম ব্যাংকের ত্রাণ বিতরণ

যশোরের কেশবপুরে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারের মাঝে মঙ্গলবার দুপুরে প্রাইম ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
প্রাইম ব্যাংক লিমিটেড যশোর শাখা ব্যবস্থাপক এ বি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ত্রাণ সামগ্রী বিতরণ করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।
বিশেষ অতিথি ছিলেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক কর্মকর্তা মেহেদী হাসান, আসাদ আলী, পৌর কাউন্সিলর জামাল উদ্দীন সরদার, পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু, উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক সোহেল পারভেজ প্রমুখ।

কেশবপুরের সাতবাড়িয়া এলাকায় বিদ্যুৎ দেওয়ার নামে অর্থ বাণিজ্যের অভিযোগ
যশোরের কেশবপুর উপজেলার সাতবাড়িয়া এলাকায় বিদ্যুৎ দেওয়ার নামে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি ঐ এলাকায় কর্মরত এক ঠিকাদারের ভাগ্নে পরিচয় দিয়ে বিদ্যুৎ প্রত্যাশিদের সাথে প্রতারণ করে চলেছে।
জানাগেছে, সারাদেশের ন্যায় কেশবপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য দ্রুত লাইন নির্মাণের কাজ চলছে। তারই ধারাবাহিকতায় সাতবাড়িয়া এলাকায় মেসার্স বিশ্বাস এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান বৈদ্যুতিক লাইন নির্মাণ করছে। সাতবাড়িয়া গ্রামের শেখপাড়ার মেহেদী নিজেকে ঐ ঠিকাদারী প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী মোস্তাফিজুর রহমান তুহিনের ভাগ্নে পরিচয় দিয়ে বিদ্যুৎ প্রত্যাশিদের সাথে প্রতারণ করে চলেছে। মেহেদী দ্রুত বিদ্যুৎ পাইয়ে দেওয়ার কথা বলে সাতাড়িয়া গ্রামের আলমগীর হোসেন, আব্দুস সালাম, নুরজাহান বেগম, মহিদুল ইসলাম, শহিদুল ইসলাম, রবিউল ইসলাম, মির্জানগর গ্রামের আব্দুল ওহাব ও নাজিমের নেকট থেকে জনপ্রতি ৫ হাজার হতে ২০ হাজার টাকা করে নিয়েছে। তাছাড়া মেহেদীকে চাহিদা অনুযায়ী টাকা না দেওয়ায় চা বিক্রেতা আলমগীরকে মারপিট ও বিভিন্ন ব্যক্তিকে হয়রানি করছে বলে জানাগেছে।
ঠিকাদার মোস্তাফিজুর রহমান তুহিন সাংবাদিকদের জানান, তাঁর ঐ এলাকায় মেহেদী নামে কোন ভাগ্নে নেই।
এব্যাপারে মেহেদী টাকা নেওয়ার কথা অস্বীকার করে সাংবাদিকদের বলেন, তিনি বকেয়া বৈদ্যুতিক বিল আদায়ে বিদ্যুৎ অফিসকে সহযোগিতা করায় তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

কেশবপুরে প্রাথমিক স্বাস্থ্য সচেতনতা ও হাইজিং বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমিটির আয়োজনে এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে জনগণের স্বাস্থ্য সচেতনতা ও হাইজিং বিষয়ক এক প্রশিক্ষণ মঙ্গলবার দিনব্যাপী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শেখ আবু শাহীনের সভাপতিত্বে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা)-এর সহায়তায় প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার প্রদীপ কুমার বিশ্বাস, স্থানীয় সরকার বিভাগের প্রতিনিধি দুলাল দেবনাথ ও ডাঃ পলাশ কুমার দে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা