বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

নড়াইলে শিশু মহিমা খুন ।। দাদা-দাদিসহ ৮জনের বিরুদ্ধে মামলা

মাকে মারপিট করে কোল থেকে শিশু মহিমাকে (২) কেড়ে নিয়ে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দিয়ে শিশুকে পুকুরে ফেলে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিহত শিশুর ঘটনায় দাদা, দাদি, চাচা ও এক মসজিদ কমিটির সভাপতিসহ ৮জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। দিবাগত রাতে নড়াইলের কালিয়া থানায় মামলাটি দায়ের করেন নিহত মহিমার মা তাছলিমা বেগম।
নড়াইলের কালিয়া উপজেলার হাড়ীডাঙ্গা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নড়াইলের কালিয়ায় উপজেলার ডুমুরিয়া গ্রামের হারুনার রশিদের মেয়ে তাছলিমার সঙ্গে নড়াইলের কালিয়া উপজেলার হাড়িডাঙ্গা গ্রামের ছাদিয়ার থান্দারের ছেলে মাহামুদ থান্দারের প্রায় দশ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে মাহামুদের পরিবারের লোকজন যৌতুকের দাবিতে নানা ভাবে নির্যাতন করে আসছিল। ইতিমধ্যে মাহামুদ ভাগ্যের চাকা ঘুরানোর জন্য সৌদি আরবে পাড়ি জমায়। স্বামী বিদেশে কর্মরত থাকার সুযোগে তার স্ত্রী তাছলিমাকে মাহামুদের ভাই শামীম থান্দারসহ পরিবারের লোকজন নানা ভাবে নির্যাতন করে আসছিল। তারই জের ধরে ওইদিন সকাল ১০টার দিকে মাহামুদের বাবা ছাদিয়ার ও ভাই শামীমসহ পরিবারের লোকজন তাছলিমাকে বেদম মারপিট করে ২ বছরের শিশুকন্যা মহিমাকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

ওই ঘটনায় তাছলিমা নড়াইলের কালিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে নড়াইলের কালিয়া থানা পুলিশ ঘটনার তদন্তসহ মাহিমাকে উদ্ধার করতে শামীমদের বাড়িতে গিয়ে মাহিমার খোজ জানতে চাইলে বাড়ির লোকজন তার সঠিক সন্ধান না দেয়ায় পুলিশ ও স্থানীয়রা তাকে খোজখুজি শুরু করে। খোজাখুজির একপর্যায়ে বাড়ির পাশের একটি পুকুরের থেকে পুলিশ মহিমাকে উদ্ধার করা হয়। তাকে নড়াইলের কালিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তাছলিমার অভিযোগ- তাকে তাড়িয়ে দিয়ে তার শিশুকন্যাকে আসামীরা যোগসাজসে পুকুরের পানিতে ফেলে হত্যা করেছে।

শিশু সন্তান হত্যার ঘটনায় তাছলিমা বেগম নিহতের দাদা ছাদিয়ার থান্দার, দাদি সামেলা বেগম, চাচা শামীম থান্দার ও নড়াইলের কালিয়া সদর বাজার জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি পান্নু থান্দারসহ ৮জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

পুলিশ মামলার আসামী ওই গ্রামের নড়াইলের কালিয়া উপজেলার বোচা থান্দারের স্ত্রী রোজিনা বেগমকে (৩৭) গ্রেফতার করেছে।

নড়াইলের কালিয়া থানার ওসি (তদন্ত) মো. ইকরাম হোসেন বলেন, ‘মাহিমা হত্যা ও তার মা তাছলিমাকে মারপিট করে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দেয়ার ঘটনায় ৮জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে। রোজিনাকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

জুয়ার নগদ টাকা, সরঞ্জামসহ গ্রেফতার-৭

থানা পুলিশ রাতে পৃথক দু’টি অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম, ছয় জুয়াড়ি ও ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ওই ঘটনায় জুয়া ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, দিবাগত রাত ১১টার দিকে নড়াইলের কালিয়া থানার একদল পুলিশ জেলার বেন্দা গ্রামের আকবর মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে ৭হাজার ৮৯৫টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
এছাড়াও নড়াইলের কালিয়া উপজেলার ছোট কালিয়া গ্রামের উকিল মোল্যার ছেলে রফিকুল মোল্যা (৪৫),একই গ্রামের সুনিল রায়ের ছেলে উদয়শংকর রায় (৩০),ও মৃত শরীয়াতুল্লার ছেলে ছিদ্দিকুর রহমান (৫০), বড়নাল গ্রামের মৃত রাজ্জাক মল্লিকের ছেলে রবি মল্লিক(৪৫), রামনগর গ্রামের মৃত রবীন্দ্র নাথ বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪০) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ফুকরা মেছধামা গ্রামের মৃত আলী মিয়া সরদারের ছেলে গফ্ফার সরদারকে (৫০) আটক করেছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

এনামুল-সম্রাটসহ ৪ জনের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ক্যাসিনো ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা ও অবৈধ অর্থ লেনদেনের অভিযোগে সংসদবিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

  • টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী
  • সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান
  • নড়াইলে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এসপি জসিম উদ্দিন
  • এবার বাংলাদেশেও ভাঙল প্রচলিত নিয়ম, যাত্রী নিয়ে বিয়ে করতে বরের বাড়িতে কনে!
  • তবু নড়াইলের দিপালী’র মুক্তিযোদ্ধার স্বীকৃতি মেলেনি! মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদার প্রত্যাশা
  • আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
  • নড়াইলে ইয়াবাসহ ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার
  • নড়াইলে ভাইস চেয়ারম্যানের জামিন ও রিমান্ড না মঞ্জুর
  • ঢাবিতে ভর্তিচ্ছুদের সহায়তায় বাগেরহাট জেলা…