বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

নড়াইলে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এসপি জসিম উদ্দিন

নড়াইল সদরের ভবানীপুরে প্রয়াত প্রভুপদ মন্ডল ১৬ দলীয় স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে বলাকা স্পোটিং ক্লাব,নড়াইলের আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)।

উদ্বোধনী খেলায় নড়াইল সদর উপজেলার বল্লারটোপ বিবিএস স্পোটিং ক্লাব ২-১ গোলে নড়াইলের কালিয়ার পুরুলিয়া ফুটবল একাদশ কে পরাজিত করে।

বলাকা স্পোটিং ক্লাবের সভাপতি আরিফ নাছিরের সভাপতিত্বে সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবির, সাবেক মুক্তিযোদ্ধা জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ এসএ মতিন, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা সাইফুরজ্জামান হিলু, নড়াইলের জেলা ক্রিড়া সংস্থার কোষাধ্যক্ষ আব্দুুর রশীদ মন্নু, শেখ তিলাপ হোসেন, শরীফ মুস্তাফিজুর রহমান, ক্লাবের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ বিপুল সংখ্যক ফুটবল প্রেমি দর্শক এ সময় পস্থিত ছিলেন।

এ প্রতিযোগীতায় নড়াইল, যশোর. মাগুরার ১৬টি ফুটবল দল অংশ গ্রহন করছে।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, সেই সাথে যারা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন সকলকে, ইয়াবা, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান। সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে সেদিকেও খেয়াল রাখতে হবে। জানিয়েছেন। প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস সরকারি সফরের দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ডে

নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস সরকারি সফরের দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ডে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে মেয়রদের প্রশিক্ষণ ও অভিজ্ঞতা অর্জনের জন্যই আট দিনের এই সরকারি সফরের আয়োজন করা হয়েছে। এমন সুযোগ পাওয়ায় আমি প্রথমেই মহান আল্লাহর দরবারে লাখো-কোটি শুকরিয়া জানাই। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। ধন্যবাদ জানাই স্থানীয় সরকার মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী তাজুল ইসলাম এমপি, সচিব হেলালুদ্দিন,উপ-সচিব (পৌর শাখা-২) ফারজানা ইসলামের প্রতি। বিশেষ কৃতজ্ঞতা জানাই, আমাদের নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার প্রতি। আজ আমি সত্যি গর্বিত, মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইলের হাল ধরেছেন বলেই আজ আমি এমন ভ্রমনের সুযোগ পেলাম। তিনি যে স্বপ্ন নিয়ে আমার নাম প্রস্তাব করেছেন,আমি যেন বিদেশ ভ্রমন করে অভিজ্ঞতা অর্জন করে আমাদের প্রাণের নড়াইলকে শ্রেষ্ঠ বাসস্থানে পরিণত করার কাজ আরও ত্বরান্বিত করতে পারি,সকলের কাছে এই দোয়া চাই। পরিশেষে, আমার প্রিয় পৌরবাসীর প্রতি আমার কৃতজ্ঞতা, যারা আমার উপর আস্থা রেখে আমাকে সেদিন নির্বাচিত করেছিলেন। স্বল্পসময়ের জন্য সবার সাথে যোগাযোগ করার সুযোগ পাচ্ছি না,তাই আমি ক্ষমা প্রার্থনা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন, সফর শেষে আবার আপনাদের মাঝে সুস্থভাবে ফিরে এসে আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি। সকলে সুস্থ থাকুন,ভালো থাকুন।

ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
গোপন সংবাদের ভিত্তিতে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেপ্তার নড়াইলের বাহিরডাঙ্গা গ্রামের ইন্তাজ শেখ’র ছেলে নান্নু শেখ (৪৮)। কালিয়া কাঞ্চনপুর খেয়াঘাট থেকে দিবা গত রাতে ১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে নড়াইলের কালিয়া থানার পুলিশ।
নড়াইলের কালিয়া থানার ওসি (তদন্ত) জানান- ধৃত নান্নু শেখের বিরুদ্ধে নড়াইলের কালিয়া থানার একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নড়াইল সদর উপজেলার রতডাঙ্গা গ্রামে দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায়, মোহাম্মদ ফজর আলী (৫৫)পিতা মৃত বিশারদ সেখ, মোঃ শরিফুল পিতা মৃত সামসু জমাদ্দার, মুরাদ মোল্লা (৩৫) পিতা খবির মোল্লা, মোঃ সুমন মোল্লা (২৮) পিতা-ইদ্রিস মোল্লা সিমাখালী, মোহাম্মদ আশরাফুল আলম (২৮) পিতা আদুল হান্নান মোল্লা কে নড়াইলের চিলগাছা রঘুনাথপুর এদের কে জুয়া খেলার সরঞ্জামাদি তাস ও নগদ টাকাসহ গ্রেফতার করে।
এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নড়াইল সদর উপজেলার বুড়িখালি গ্রামের মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া শিকদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী টুটুুল শিকদারকে ২৩পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

এনামুল-সম্রাটসহ ৪ জনের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ক্যাসিনো ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা ও অবৈধ অর্থ লেনদেনের অভিযোগে সংসদবিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

  • নড়াইলে শিশু মহিমা খুন ।। দাদা-দাদিসহ ৮জনের বিরুদ্ধে মামলা
  • টিকাদানের সাফল্যে ‘ভ্যাকসিন হিরো’ পেলেন প্রধানমন্ত্রী
  • সর্বজনীন স্বাস্থ্য কর্মসূচির অগ্রগতি ত্বরান্বিত করার আহ্বান
  • এবার বাংলাদেশেও ভাঙল প্রচলিত নিয়ম, যাত্রী নিয়ে বিয়ে করতে বরের বাড়িতে কনে!
  • তবু নড়াইলের দিপালী’র মুক্তিযোদ্ধার স্বীকৃতি মেলেনি! মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদার প্রত্যাশা
  • আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি
  • ইউপি নির্বাচন : চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি ‘গুজব’
  • পিরোজপুরের মঠবাড়িয়ায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
  • নড়াইলে ইয়াবাসহ ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার
  • নড়াইলে ভাইস চেয়ারম্যানের জামিন ও রিমান্ড না মঞ্জুর
  • ঢাবিতে ভর্তিচ্ছুদের সহায়তায় বাগেরহাট জেলা…