বুধবার, ডিসেম্বর ৭, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

দেশের চেয়ে ভারতে বেশি জনপ্রিয় শাকিব খান?

দুই দশক যাবৎ বাংলা চলচ্চিত্রে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আছেন সুপারস্টার শাকিব খান। তার নামের উপরেই ধুঁকে মরা বাংলার গ্রাম গঞ্জের প্রেক্ষাগৃহগুলোতে ভিড় জমাতো মানুষ। কিন্তু একই চেহেরার শাকিবকে দেখতে দেখতে কিছুটা একগুয়েমি এসে গিয়েছিল মানুষের। মাঝখানে এমন হলেও চলচ্চিত্রে আবার ভরসার নাম হয়ে উঠছেন শাকিব খানই! গেল বছরে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অভিনয় করে পাল্টে গেছেন শাকিব! দেশের গণ্ডি পেরিয়ে তিনি এখন ভারতেও তুমুল জনপ্রিয় হয়ে উঠছেন!

হ্যাঁ। বাংলাদেশের চেয়ে পশ্চিম বাংলায় তুমুল জনপ্রিয় হয়ে উঠছেন শাকিব খান। বিশেষ করে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ দিয়ে তিনি পৌঁছে গেছেন ভারতীয় বাংলা ভাষাভাষি মানুষের কাছাকাছি। আর তাইতো শাকিব খানও জোড় দিয়েছেন যৌথ প্রযোজনার ছবির দিকেই। তা না হলে টানা দেড় মাস কলকাতায় শ্যুটিং করে আসার এক সপ্তাহের মাথায় ফের কলকাতায় উড়ে যাচ্ছেন দেশের শীর্ষস্থানীয় এই অভিনেতা!

গেল সপ্তাহের রোববারে টানা দেড়মাস ‘নবাব’ ছবির শ্যুটিং শেষে কলকাতা থেকে দেশে ফেরার এক সপ্তাহ যেতে না যেতেই ফের কলকাতায় উড়ে যাচ্ছেন শাকিব খান। ১৬ জানুয়ারি সোমবার তিনি পশ্চিমবঙ্গের নদীয়ায় দুই দিন দুটি শোতে অংশ নেবেন বলে উড়ে যাচ্ছেন। এছাড়াও আসছে ২৯ জানুয়ারি আসাম এবং ৩০ জানুয়ারি কলকাতা ও ৩ ফেব্রুয়ারি মেদিনীপুরেও অনুষ্ঠানে অংশ নিবেন তিনি।

পশ্চিম বাংলার বিভিন্ন অঞ্চলের মানুষেরা শাকিবকে নাকি খুব শ্রদ্ধার চোখেও দেখেন। বাংলাদেশের অভিনেতা হিসেবে নয়, একেবারে ঘরের অভিনেতার মতো তাদের আচরণ। আর এসবে অনুপ্রাণিত হয়ে দেশের দর্শকদের কথা না ভেবেই নাকি এতো ঘনঘন কলকাতায় যাতায়াত করছেন শাকিব। অন্তত নিন্দুকেরা এমনটাই বলে থাকেন!

তবে সবকিছুর পরও বলা যায়, বদলে গেছেন শাকিব খান। অভিনয়েও এসেছে পরিপক্কতার ছাপ। ভালোভাবে ঠিকঠাক শাকিব খানকে উপস্থাপন করতে পারলে তার নিয়মিত দর্শক ছাড়িয়ে যে বাংলার মধ্যবিত্তরাও সিনেমা হলে যায় তার প্রমাণ গেল বছরে ‘শিকারি’ ছবিটি।

আর এইসব কারণেই অনেকের ধারণা শাকিব খানের ক্যারিয়ারে সেরা বছর হতে পারে ২০১৭ সাল! কারণ এই বছরে ভালো নির্মাণে, ভিন্ন ভিন্ন লুকে, ভিন্ন গল্পের ছবি নিয়ে আসতে চলেছেন তিনি। এরমধ্যে কলকাতা-ঢাকার যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’, অপারেশন অগ্নিপথ এবং সত্তা নামের তিনটি ছবি নিশ্চিত। আর এইসব ছবির মধ্য দিয়ে কলকাতার মানুষের আরো কাছাকাছি চলে যাবেন শাকিব, এমনটাই মনে করছেন অনেকে!

একই রকম সংবাদ সমূহ

এবার অভিনয়ে পরিচালক শিমুল সরকার

নজরুল ইসলাম তোফা:: পরিচালক শিমুল সরকার। সময়ের তরুণ জনপ্রিয় একজনবিস্তারিত পড়ুন

সালমানকে উৎসর্গ করে গাইলেন টুটুল

জনপ্রিয় রেডিও উপস্থাপক জহিরুল ইসলাম টুটুল শ্রোতা মহলে আরজে টুটুলবিস্তারিত পড়ুন

সন্তানকে নিয়ে নিউইয়র্কের পথে পথে তাহসান-মিথিলা

সন্তানকে নিয়ে নিউ ইয়র্কের পথে পথে তাহসান-মিথিলা। বিচ্ছেদ হলেও তাহসান-মিথিলাবিস্তারিত পড়ুন

  • অক্ষয়ের স্ত্রীর চরিত্রে বিশ্বসুন্দরী মানুষী
  • চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রাজগঞ্জে সঙ্গীতানুষ্ঠান
  • সেই রানু মন্ডলকে নিয়ে যা বললেন লতা মঙ্গেশকর
  • ‘মাসুদ রানা’ সিনেমার নায়িকা শ্রদ্ধা কাপুর
  • অভিনেত্রী পূজাকে কুপিয়ে হত্যা করে ক্যাবচালক
  • স্বাধীনতা টেলিভিশনে মডেল তারকার চূড়ান্ত বাছাই পর্বে কলারোয়ার মেহেদি জনি
  • শারিরীক সম্পর্কের অভিযোগ, মুখ খুললেন নোবেল
  • ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম-এর জন্মদিন
  • এই প্রথম বাংলাদেশি ছবিতে সানি লিওন!
  • নতুন প্রজন্মের মডেল মারিয়া গমেজ ও ফারাবির ‘অনুরণন’ গানের মিউজিক ভিডিও
  • প্রিয়াংকা চোপড়াকে `ভন্ড` বললেন পাকিস্তানি নারী
  • ফেসবুকে ভাইরাল গান বদলে দিল সেই ভবঘুরে রানুর জীবন