বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

ঝিকরগাছার জয়রামপুরে এমপি ও নব-নির্বাচিতদের নাগরিক সংবর্ধনা

যশোরের ঝিকরগাছা উপজেলার ২নং মাগুরা ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য ডা. মো: নাসির উদ্দিন এবং নবনির্বাচিত ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো: সেলিম রেজা এবং মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষীকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ডাঃ মো: নাসির উদ্দিন বলেন ঝিকরগাছা-চৌগাছাকে ঢেলে সাজানোর কাজ চলছে। মসজিদ-মন্দিরের ব্যাপক উন্নয়ন করা হবে,নিরাপদ পানির ব্যবস্থা স্বরূপ ৩৬ টি আর্সেনিকমুক্ত টিউবয়েল,প্রতিটি বাজার,মোড় এবং জনগুরুত্বপূর্ণ স্থান গুলোতে সোলার স্ট্রিট লাইট স্থাপণ,অতি দরিদ্র এবং গৃহহীনদের জন্য ১৯০ টি ঘর বরাদ্দ,গুরুত্বপূর্ণ সড়ক মেরামত এবং কাঁচা রাস্তা পাকা করণের কাজ দ্রুত সময়ের মধ্যে শুরু করা হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: আব্দুর রাজ্জাক বলেন ঝিকরগাছাকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ইফটিজারমুক্ত করতে ঝিকরগাছা পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। এই সব কর্মকান্ডে অভিযুক্তদের ব্যাপারে সুপারিশ না করতে সকলের প্রতি আহব্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন, “এ বিজয় আমার না আপনাদের,আপনারাও এক একটি উপজেলা চেয়ারম্যান,আপনাদের যার যার অবস্থানে থেকে ঝিকরগাছা উপজেলা কে মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ এবং ইফটিজার মুক্ত মডেল উপজেলা গঠনে সহায়তা করুন। কারণ ঝিকরগাছা আমার না আপনাদের “।

ভাইস চেয়ারম্যান সেলিম রেজা বলেন,”আপনাদের ভালোবাসায় আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি এবং আপনাদের ভালোবাসার যথাযথ সম্মান দেওয়ার জন্য আমরা সবসময় প্রস্তুত ।আসুন আধুনিক ঝিকরগাছা গড়ার একজন অংশীদার হই”।

এ সময় উপস্থিত ছিলেন যশোর -২(ঝিকরগাছা-চৌগাছা)আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ মো: নাসির উদ্দিন,ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাহাঙ্গীর আলম মুকুল,নবনির্বাচিত ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান এবং ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ-সম্পাদক মো:মনিরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মো: সেলিম রেজা,মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী,

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: আব্দুর রাজ্জাক, সেচ্ছাসেবকলীগ ঝিকরগাছা উপজেলা শাখার সভাপতি মো:সামসুর রহমান, ২ নং মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আব্দুর রাজ্জাক, মাগুরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো:আজিজুর রহমান,ইউপি সদস্য মো: আকরাম হোসেন,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:মুন্তাজ আলী, ইউপি সদস্য মো: রব্বেল হোসেন, ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: জিয়াউর রহমান, ওষুধ ব্যাবসায়ী ডা.পলাশ হোসেন, সন্তোষনগর প্রাইমারি স্কুল কমিটির সভাপতি নাছের আলী, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিকরগাছা পৌর শাখার সাধারণ-সম্পাদক মো: হান্নান হোসেন, কলারোয়া নিউজ এর ঝিকরগাছা প্রতিনিধি মিঠুন সরকার, উপজেলা উপজেলা ছাত্রলীগের সদস্য সৈকত হোসেন,আরিফ হোসেন, নাঈমুর রহমান হৃদয়, শুভ সরকার, জাহিদ হাসান, সাব্বিরবাংলাদেশ পূজা উদযাপন কমিটি ঝিকরগাছা উপজেলা শাখার সদস্য বিধান ঘোষ, মাগুরা ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সাধারণ-সম্পাদক বিপ্লব কুন্ডু, আলিমননেছা গার্লস স্কুলের শিক্ষক রণজিৎ কুমার সহ ঝিকরগাছা-চৌগাছা উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন স্তরের অসংখ্য নেতাকর্মীরা।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা