রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

গোলাপ দিতে গিয়ে রং ভুল হয়ে গেলেই কিন্তু সর্বনাশ!

গোলাপের তো নানা রং, তার এক-একটার আবার অর্থও এক-একরকম। তাই গোলাপ পাও, বা দাও, কোন রংয়ের গোলাপ পাঠিয়ে কে তোমাকে ঠিক কী বলতে চাইছে, বা তুমি চাইছ, সেটার রইল একটা কমপ্লিট লিস্টি!

জানলা খুলে একটু বাইরের গন্ধটা শুঁকে দেখো, প্রেম-প্রেম একটা গন্ধ আসছে না নাকে? সিঙ্গলরা এক্ষুনি নাক সিঁটকে চারপাশে ডিও স্প্রে করতেই পার। কিন্তু প্রেমিক-প্রেমিকাদের তো আজ থেকে গোটা একটা সপ্তাহ এই প্রেমের হাওয়াতেই ভেসে বেড়ানোর সময়। তার উপর আজ আবার ‘রোজ় ডে’। পার্টনারকে ‘এই, আজ একটা রোজ় দে!’ বলে আবদার করতে পার, আবার সিক্রেট ক্রাশের উদ্দেশে পাঠিয়েও দিতে পার এক তোড়া ফুল! কাপ্‌ল চোখে পড়ে যাওয়ার ভয়ে এক সপ্তাহ ঘরের দরজা-জানলা বন্ধ করে বসে থাকবে ভাবছিলে যে সিঙ্গলরা, ভাগ্যে থাকলে তাদের জন্যও হয়তো কেউ পাঠিয়ে দিতে পারে একটা টুকটুকে গোলাপ! তবে গোলাপের তো নানা রং, তার এক-একটার আবার অর্থও এক-একরকম। তাই গোলাপ পাও, বা দাও, কোন রংয়ের গোলাপ পাঠিয়ে কে তোমাকে ঠিক কী বলতে চাইছে, বা তুমি চাইছ, সেটার রইল একটা কমপ্লিট লিস্টি!

লাল গোলাপ:

গোলাপ পরিবারে সবচেয়ে বেশি আদর-যত্ন পাওয়া টুকটুকে সদস্য। নিজের ফিলিংসের ব্যাপারে যদি ১০০ শতাংশ শিওর হও, যদি একদম ঠিক জানো যে তুমি প্রেমে পাগল, তা হলেই একমাত্র প্রাণের মানুষটিকে লজ্জায় মুখটুক লাল করে একটা লাল গোলাপ দিয়ে দিতে পার। লাল গোলাপের অর্থই কিন্তু ভালবাসা আর ভালবাসা!

পিঙ্ক গোলাপ:

এক কথায় এই গোলাপটির রং সবচেয়ে মিষ্টি। যা কিছু সুন্দর, যা কিছুর প্রতি হাঁ করে তাকিয়ে থাকতে ইচ্ছে করে একটা গোটা দিন, সেই সবকিছুকে সিমবলাইজ় করে পিঙ্ক গোলাপ। তাই বন্ধু হোক বা কাছের কেউ, যাকে সবচেয়ে বেশি অ্যাডমায়ার করো, আজ পিঙ্ক গোলাপটা কিনে ফেলো শুধু তার জন্যই।

সাদা গোলাপ:

গোলাপ পরিবারের এই সাদা ধপধপে সদস্যটিকে দেখলে চোখ আর মনের শান্তি না হয়ে উপায় আছে? সাদা গোলাপ দিয়ে একদিকে যেমন বোঝাতে পার কাউকে তুমি কতটা সম্মান করো, এর অন্য মানেটাও কিন্তু ভীষণ সুন্দর! কেউ তোমাকে সাদা গোলাপ দিলে সে আসলে বলতে চাইছে, ‘I am thinking about you’!

কমলা গোলাপ:

এর রং ঠিক সকালবেলা সূর্যের প্রথম আলোর মতো। দেখলেই মনটা এনার্জিতে ভরে উঠবেই উঠবে! কমলা গোলাপের মানে তো লুকিয়ে আছে ওই রংয়েই— নতুন উদ্যম আর অনেকটা প্যাশন! আর হ্যাঁ, কাউকে যদি ‘থ্যাঙ্ক ইউ’ বলতে চাও, তা হলে ছোট্ট একটা হাতে লেখা নোটের সঙ্গে পাঠিয়ে দিয়ো একটা কমলা গোলাপ…

হলুদ গোলাপ:

হলুদ গোলাপের মতো উজ্জ্বল, হলুদ গোলাপের মতো pure পৃথিবীতে একটা জিনিসই হয়, বন্ধুত্ব! প্রেমটেম সব কেটে যেতে পারে, কিন্তু শুধুমাত্র বন্ধুরাই কোনওদিন চলে যাবে না। তাই রোজ় ডে-তে জীবনের আসল গুরুত্বপূর্ণ মানুষগুলোকে, মানে বন্ধুদের জন্য অনেক-অনেক হলুদ গোলাপ কিন্তু মাস্ট!

একই রকম সংবাদ সমূহ

এবার অভিনয়ে পরিচালক শিমুল সরকার

নজরুল ইসলাম তোফা:: পরিচালক শিমুল সরকার। সময়ের তরুণ জনপ্রিয় একজনবিস্তারিত পড়ুন

সালমানকে উৎসর্গ করে গাইলেন টুটুল

জনপ্রিয় রেডিও উপস্থাপক জহিরুল ইসলাম টুটুল শ্রোতা মহলে আরজে টুটুলবিস্তারিত পড়ুন

সন্তানকে নিয়ে নিউইয়র্কের পথে পথে তাহসান-মিথিলা

সন্তানকে নিয়ে নিউ ইয়র্কের পথে পথে তাহসান-মিথিলা। বিচ্ছেদ হলেও তাহসান-মিথিলাবিস্তারিত পড়ুন

  • অক্ষয়ের স্ত্রীর চরিত্রে বিশ্বসুন্দরী মানুষী
  • চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রাজগঞ্জে সঙ্গীতানুষ্ঠান
  • সেই রানু মন্ডলকে নিয়ে যা বললেন লতা মঙ্গেশকর
  • ‘মাসুদ রানা’ সিনেমার নায়িকা শ্রদ্ধা কাপুর
  • অভিনেত্রী পূজাকে কুপিয়ে হত্যা করে ক্যাবচালক
  • স্বাধীনতা টেলিভিশনে মডেল তারকার চূড়ান্ত বাছাই পর্বে কলারোয়ার মেহেদি জনি
  • শারিরীক সম্পর্কের অভিযোগ, মুখ খুললেন নোবেল
  • ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম-এর জন্মদিন
  • এই প্রথম বাংলাদেশি ছবিতে সানি লিওন!
  • নতুন প্রজন্মের মডেল মারিয়া গমেজ ও ফারাবির ‘অনুরণন’ গানের মিউজিক ভিডিও
  • প্রিয়াংকা চোপড়াকে `ভন্ড` বললেন পাকিস্তানি নারী
  • ফেসবুকে ভাইরাল গান বদলে দিল সেই ভবঘুরে রানুর জীবন